আমাদের মাঝে অনেকেই আছেন যারা Draw করতে পছন্দ করেন। 

Drawing দক্ষতাকে কাজে লাগিয়ে আর্ন করুন আর আপনার কাজ সহজ করে নিতে ডাউনলোড করে নিন ৫ হাজার টাকা মূল্যের EximiousSoft Logo Designer Pro.


বর্তমান সময়ে ফ্রিল্যান্সিং এর দুনিয়াতে Logo এবং Banner ডিজাইন এর চাহিদা অনেক। আর বর্তমানে সাইট এর Branding করার জন্য Logo বিশেষ ভূমিকা রাখে। আর পাশাপাশি বিজ্ঞাপন কিংবা Branding করতে আসে Banner এর কাজ। আর আপনি এই সকল কাজ Bid করে আয় করতে পারবেন শত শত ডলার একটি ডিজাইনের জন্য। এরকম করে আর্ন করছে হাজারো লাখো তরুন থেকে বয়স্ক সবাই। তবে আপনি কেন বসে আছেন ঘরের কোনায় আপনার ক্রিয়েটিভ আইডিয়া কাজে লাগিয়ে বানিয়ে ফেলুন প্রফেশনাল মানের Logo কিংবা Banner.

কিন্তু আপনি ভাবছেন এ নিয়ে কোর্স করার কথা তবে বলবো বর্তমান যুগ তথ্য প্রযুক্তির এখন আর শেখার জন্য এখানে ওখানে দৌড়ানোর দরকার নেই। আপনার হাতের ডিভাইস দিয়ে ইন্টারনেট এ ঘাটাঘাটি করলে পেয়ে যাবেন অনেক টিউটোরিয়াল। আর আপনি তার থেকে আইডিয়া সংগ্রহ করুন পাশাপাশি নিজের আইডিয়া যোগ করুন দেখবেন আপনি নিজেই বানাতে সক্ষম হয়েছেন প্রফেশনালদের মত কিছু একটা। এবার আপনার কাজ হবে দক্ষতা বাড়াতে তা নিয়ে প্রতিদিন চর্চা করা।


এখন কথা হলো আপনি চাইলে Adobe এর Product গুলো বেছে নিতে পারেন আপনার সঙ্গী হিসাবে তবে তা যদি আপনার কাছে জটিল মনে হয় তবে দেখে নিন আমার আর্টিকেল এ শেয়ার করা সফটওয়্যার টির Review.


EximiousSoft Logo Designer Review:


Software টি এর নির্মাতা হচ্ছে EximiousSoft যাদের পথ চলা শুরু ২০০৫ সাল থেকে কিছু Young ডেভেলপার দের নিয়ে লক্ষ ছিলো একটাই কিছু করে দেখানো আর তারা আজ সফল। তাদের অনেক Product বাজারে রয়েছে তবে আজ আমি শুধু EximiousSoft Logo Designer নিয়েই আলোচনা করবো।

EximiousSoft Logo Designer দিয়ে আপনি কম সময়ে অনেক সুন্দর ডিজাইন বানাতে পারবেন কারন এতে যুক্ত আছে অসংখ্য ফিচার তবে চলুন জেনে নেই এর ফিচার গুলো সম্পর্কে।

আপনি পাচ্ছেন Ready করা ৫৪০+ Logo Template যা একটু নিজের আইডিয়া খাটিয়ে বানাতে পারবেন Supreme Quality Logo. আর সেই Logo কে আরো ফুটিয়ে তোলার জন্য রয়েছে ৩০০+ Clipart.

আপনি এই টুলস ব্যবহার করে SVG / PDF / AI / PS / EPS / WMF /EMF অথবা raster image file format যেমন PNG / JPG etc Format এ কাজ করতে পারবেন।

Import অথবা Export করতে পারবেন PNG / JPG / BMP / GIF / TIFF / EMF / WMF / PSD Format এর ফাইলগুলো।

৫০০০+ Vector Logo Shape রয়েছে আপনার জন্য পাশাপাশি আপনার Text কে দিতে পারবেন stroked with a pure color, gradient colors, an image or a pattern.

 Drag And Drop এর ব্যবহার করে Logo Shape Library থেকে বেছে নিতে পারবেন Shape. আর আপনি এর সঠিক ব্যবহার করতে পারলে দরকার হবেনা কারো কাছে সহযোগিতা তাই নিজের আইডিয়া কাজে লাগাতে শিখে নিন আজ থেকেই।

Pro ফিচারে যুক্ত আছে ১০০+ Render Filter যা দিয়ে আপনি Bevels / Blurs / Bumps / Distorts / Shadows / Glows / Textures etc. Effect দিতে পারবেন আপনার প্রজেক্টে। রয়েছে Node Tools যার ফলে আপনি পাচ্ছেন Union, Difference, Intersection, Exclusion, Division and Cut Path etc. এর সুবিধা। আপনি আপনার text কে দিতে পারবেন বিভিন্ন Curves Effect. রয়েছে ৩০+ Preset আপনার Distorted স্টাইল তৈরীর জন্য।


move, rotate, scale করতে পারবেন কিংবা Flip, mirror, group, ungroup, align and adjust z-order রয়েছে যা কাজে লাগবে আপনার drawing elements হিসাবে। আপনি পাচ্ছেন সম্পূর্ন ইউজার ফ্রেন্ডলী এবং সহজ ফিচার তাই দেখে নিন এর Menu তে যে সকল সেটিংস যুক্ত রয়েছে।



তাহলে এখানেই আমার রিভিউ শেষ করছি তবে আপনি যদি মনে করেন আপনার ডাউনলোড করা প্রয়োজন তবে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিতে পারেন।



Download Link


Size: 54 MB

Pass: DarkMagician.Xyz


আর আপনি যদি Banner ডিজাইন করার জন্য ভালো কিছু খুজে থাকেন তবে দেখে নিতে পারেন নিচের সফটওয়্যার টির রিভিউ।


EximiousSoft Banner Maker Pro ডাউনলোড করে নিন ৫৯ ডলার মুল্যের সফটওয়্যার টি আর শুরু করে দিন প্রফেশনাল ব্যানার বানানোর কাজ


Note: কারো যদি ডাউনলোড করতে সমস্যা হয় তবে কমেন্ট করে জানাতে পারেন ২৪ ঘন্টার মধ্যে রিপ্লাই পাবেন।


তাহলে বিদায় নিচ্ছি এই আর্টিকেল থেকে তবে দেখা হবে অন্য কোন সময় নতুন কিছু নিয়ে তবে আপনি চাইলে ঘুরে দেখতে পারেন আমার লেখা অন্য আর্টিকেল গুলো নিচের লিংক থেকে।


www.DarkMagician.Xyz


সৌজন্যেঃ সাইবার প্রিন্স

5 thoughts on "Logo Design করতে ডাউনলোড করে নিন 59 ডলার মূল্যের EximiousSoft Logo Designer"

  1. Gangster Contributor says:
    ফেসবুক হ্যাকিংনিয়ে মানসম্মত পোস্ট চাই ‌।
  2. Rokib Islam Contributor says:
    ধন্যবাদ
  3. Triple King Contributor says:
    এমন ডাউনলোড লিংক দিয়েন না যেগুলো এক বছরের আগেই অকেজো হয়ে যায়
  4. Mohosin ali Contributor says:
    install korte password chasse password ki hobe?help plz

Leave a Reply