Site icon Trickbd.com

STRAY – V1 : অসাধারণ একটি PC Game(11$), ডাউনলোড করুন ফ্রিতেই

Howdy Everyone,
PC Game সবারই একটি আবেগ ও ভালোবাসার জায়গা। সাধারণত Graphics Card ও Ram Issue র কারণে অনেকেই এই Game খেলা বাদ দিয়ে দেয়। আজকে যে Game এর Review দিবো তা যেকোন Low Specification এ চলতে সক্ষম কোন Graphics card এর প্রয়োজন নেই গেইমটি খেলার জন্য।

 

Game Name : STRAY – V1
Buy From Official Link: Steam (11$)
Download For Free : Google Drive

 

» Game Specification:
গেইমটি Smooth Running এর জন্য কিছু requirements Suggestion রয়েছে তা নিচে দেয়া হলো –

গ্রাফিক্স কার্ড ছাড়াও Gameটি Normally খেলা যায়। তবে ভালো experiens ও smoothness এর জন্য এটি must প্রয়োজন।

 

» Game Story :

হারিয়ে যাওয়া, একা এবং পরিবার থেকে বিচ্ছিন্ন, একটি বিপথগামী বিড়ালকে একটি দীর্ঘ-বিস্মৃত শহর থেকে বাঁচতে একটি প্রাচীন রহস্যের জট খুলতে হবে।

 

Stray হল একটি Third Person Type অ্যাডভেঞ্চার গেম যা একটি neon-lit এর আদলে সেট করা হয়েছে। চারপাশে উঁচু এবং নিচুতে ঘোরাঘুরি , অপ্রত্যাশিত Obstacle বিরুদ্ধে রক্ষা এবং বিপজ্জনক প্রাণীদ্বারা বসবাসকারী এই অপ্রীতিকর জায়গাটির রহস্য সমাধান করা।

একটি বিড়ালের চোখ দিয়ে বিশ্ব দেখুন আর এই রহস্যময় বিশ্বের অদ্ভুত বাসিন্দাদের সাথে কৌশলী, চতুর, নির্বোধ এবং কখনও কখনও যতটা সম্ভব বিরক্তিকর হন।

পথে, বিড়ালটি একটি ছোট উড়ন্ত ড্রোনের সাথে বন্ধুত্ব করে, যা শুধুমাত্র B-12 নামে পরিচিত। এই নতুন সঙ্গীর সাহায্যে, দুজনকে অবশ্যই একটি উপায় খুঁজে বের করতে হবে।

Stray ব্লুটুয়েলভ স্টুডিও দ্বারা তৈরি করা হয়েছে, এটি ফ্রান্সের দক্ষিণ থেকে একটি ছোট দল যা বেশিরভাগ বিড়াল এবং মুষ্টিমেয় মানুষের দ্বারা গঠিত।

 

» Conclusion
গেইমটি Adventureous Categoryর, Purchase করা ছাড়াই গেইমটি খেলা যাবে, ঊপরে Google Drive Link দিয়েছি ফ্রিতেই Download করে নিতে পারবেন।

 

Exit mobile version