Site icon Trickbd.com

[Pc User Must see]পিসির ছোট বড় সকল গেম ডাউনলোড করুন কোনো ঝামেলা ছাড়াই

Pc all games download

হেলো বন্ধুরা কেমন আছেন সবাই?

আশাকরি সবাই ভালো আছেন । চলে এলাম আপনাদের জন্য খুব সুন্দর একটা পোস্ট নিয়ে।আশাকরি আপনাদের সবার ভালোই লাগবে এবং কাজে দিবে।বিশেষ করে যারা PC ইউজার এবং গেম খেলা পছন্দ করেন তাদের তো কাজে দিবেই।

আজকে আমি আপনাদের এমন একটি ওয়েবসাইট এর সাথে পরিচয় করিয়ে দিবো যেইখান থেকে আপনারা পিসি এর ছোট থেকে বড় সকল গেম পেয়ে যাবেন।এককথায় বলতে পারেন এই ওয়েবসাইট টি পিসি গেমারদের জন্য এক বিশাল মেলা।

তার আগে অনেকেই ভাবতে পারেন, এই সাইট নিয়ে কি ট্রিকবিডি তে কোনো পোস্ট আছে?

 

এখন আসি কেন এই ওয়েবসাইট থেকে Pc all games download করবেনঃ

যারা পিসি ইউজ করে এবং গেম খেলা পছন্দ করে তারা বিভিন্ন সময় বিভিন্ন গেম খেলে ট্রাই করতে চায় কিন্তু সমস্যা হল সব গেম সহজে খুজে পাওয়া যায়না।আর ইউটিউব বা গুগল এ গেম এর নাম লিখে ডাউনলোড সার্চ করলে অনেক ফলাফল চলে আসে।সেইখান থেকে আপনি কোন লিঙ্ক এ যেয়ে ডাউনলোড করবেন সে বিষয়ে বুঝতে পারেন না।কারন বেশিরভাগ ওয়েবসাইট এর টাইটেল এ ডাউনলোড লেখা থাকলেও ডাউনলোড লিঙ্ক খুজে পাওয়া যায়না আর শর্ট লিঙ্ক এবং অ্যাড এর ঝামেলা তো আছেই।তারপরেও আপনার মূল্যবান ডাটা খরচ করার পরে যখন দেখেন যে গেম টা ফেক তাহলে আরও খারাপ লাগে।তাই বেশি ঝামেলা না করে এই সাইট থেকে ডাউনলোড করুন।সব গেম একই জায়গাতেই পেয়ে যাবেন আর অ্যাড এর ঝামেলাও নাই তেমন।

শুরু করার আগে এই সাইট এর Monthly Traffic দেখে নিনঃ প্রায় ২.৩ মিলিয়ন +

 

চলুন শুরু করিঃ

যারা এখানেই ওয়েবসাইট এর লিঙ্ক খুজছেন তাদের বলি অনেকেই পোস্ট পুরো না পড়ে পোস্ট এ বলে রাখা জিনিস কমেন্ট এ জানতে চায়,তাই লিঙ্ক পোস্ট এর সব শেষে পাবেন

প্রথমে নিচে দিয়ে রাখা ওয়েবসাইট এর লিঙ্ক এ যাবেন তাহলে এরকম দেখতে পাবেন

 

সব উপরে ন্যাভিগেশন বার থেকে আপনারা ক্যাটেগরি ভিত্তিক গেম ও ব্রাউজ করতে পারবেন।আমি রেসিং ক্যাটেগরিতে ক্লিক করে দেখাচ্ছি

 

আপনারা চাইলে পিসির ছোট বড় গেম সার্চ ও করতে পারেন।এ জন্য সার্চ বারে যেকোনো গেম লেখে GO তে ক্লিক করুন।আমি Need For Speed Most Wanted গেম সার্চ করছি

 

তাহলেই দেখবেন আপনার সামনে গেমটির সকল ভার্সন চলে এসেছে।এর মধ্যে থেকে আপনার যেটি ডাউনলোড করতে চান সেটির উপর ক্লিক করুন

 

তাহলেই আপনি ডাউনলোড পেজে চলে যাবেন।একটু নিচে স্ক্রল করুন তাহলে ডাউনলোড লিঙ্ক পেয়ে যাবেন।শুধু Download বাটন এ ক্লিক করুন

 

তাহলেই দেখবেন ডাউনলোড লিঙ্ক জেনারেট হওয়ার জন্য একটু লোডিং হবে

 

কয়েক সেকেন্ড এর লোডিং এর পর আপনার গেম ফাইল টি অটোমেটিক ডাউনলোড শুরু হয়ে যাবে।দেখুন আমার Internet Download Manager এ ডাউনলোড পপ-আপ চলে এসছে

 

এখন শুধু ডাউনলোড করে নিলেই হলো।তো এভাবেই আপনারা আপনাদের যেকোন পছন্দের পিসি গেম গুলো খুব সহজেই ডাউনলোড করে নিতে পারবেন।আর ইউটিউবে এবং গুগলে খুজে বেড়াতে হবে না ।

যারা কমেন্টে বিভিন্ন রকম সিকিউরিটি নিয়ে প্রশ্ন করেন তাদের জন্যঃ

এটা অনেক আগের ওয়েবসাইট এবং ট্রাস্টেড।এই সাইট এর সকল গেম ফ্রি এবং ডাউনলোড করতে কোন লগিন এর প্রয়োজন হয়না।তাছাড়াও কোনো পপ-আপ বা Malicous রিলেটেড অ্যাড নাই।কোনো শর্ট লিঙ্ক নাই।মাত্র কয়েক ক্লিক এই আপনার গেম ডাউনলোড শুরু হয়ে যাবে।অনেক আগে থেকেই মানুষ এই ওয়েবসাইট টি ব্যবহার করে আসছে যা আপনারা এই সাইট এর Monthly Visit ২.৩ মিলিয়ন থেকে বুঝতেই পারছেন।

কারো যদি কোনো কিছু বুঝতে সমস্যা হয় তাহলে পোস্ট টি আরও একবার পড়ে নিতে পারেন এতে আপনার বুঝতে সুবিধা হবে অথবা আপনি কমেন্ট ও করতে পারেন।

Pc all games download website link – Oceanofgames

আমার সাথে যোগাযোগ করতে চাইলে – টেলিগ্রাম

সবাই ভালো থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।

Exit mobile version