Site icon Trickbd.com

Best site’s for Downloading Windows Software totally Free & without any Hassle

Hello Everyone!

কম বেশি অনেকেই আমরা আমাদের Personal Computer বা PC তে Windows Operating System ব্যবহার করে থাকি, এবং অনেক সময় অনেক ক্ষেত্রে দৈনন্দিন কাজে পিসিতে বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সফটওয়্যার যেমন

এধরনের সফটওয়্যার ব্যাবহার করে থাকি, আর এধরনের সফটওয়্যার আমাদের মধ্যে অধিকাংশেরই টাকা দিয়ে কেনার সামর্থ্য নেই বলেই (Crack Software) গুলো আমরা বেশি ব্যাবহার করে থাকি!

ইন্টারনেটে বিভিন্ন Source থেকে আমরা এ সফটওয়্যার গুলো ডাউনলোড করে থাকি, কিন্তু এ ধরনের সফটওয়্যার Activate করতে গেলে অনেক সময় বিভিন্ন ধরনের Separate Crack file দ্বারা Active করতে হয় তাছাড়া Torrent বা অন্যান্য সোর্স থেকে Download করতে গেলে অনেক Ads বা Hassle সহ্য করতে হয়। তাছাড়া Download Speed ও আশানুরূপ পাওয়া যায় নাহ্।

আচ্ছা তাহলে এ ধরনের PreActivated Software বিনা Hassle free কোথা থেকে Download করবেন সেসব Site এর Link লিঙ্ক Share করবো যেখান থেকে সহজেই এ ধরনের সফটওয়্যার Download করতে পারবেন!

Cyberspace

Personally আমি এ Site টি ব্যবহার করি প্রায় অনেক সফটওয়্যার এর Latest Version এখানে পেয়ে যাবেন এবং আরেকটি বিষয় হলো এখানে সব ধরনের সফটওয়্যারই একদম PreActivated!
সফটওয়্যার ডাউনলোড করে ইন্সটল করার পূর্বে অবশ্যই Readme.md file টি পড়ে নিবেন।

তাছাড়া @shakib ভাই এর কাছ থেকে পাওয়া আরো কিছু সোর্স দিয়ে দিলাম যেখান থেকে সহজেই PC Software গুলো ডাউনলোড নিতে পারবেন!

Enjoy! ?

Bye for now!

Exit mobile version