Site icon Trickbd.com

ওয়েবসাইট এডমিনরা আপনার ওয়েবসাইটে লাগিয়ে নিন, ২১শে ফেব্রুয়ারি’র ব্যানার!

Unnamed

আজ আমাদের মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি। ১৯৫২ সালের এই দিনে আমাদের বাংলা ভাষা রক্ষার জন্য আন্দোলন করতে গিয়ে প্রাণ দিয়েছেন অনেকেই। যা আপনাদের সবারই জানা। যেসব শহীদদের রক্তের বিনিময়ে আমরা আমাদের বাংলা ভাষাকে রক্ষা করতে পেরেছি এবং যার সূত্র ধরেই আজকের এই আমাদের বাংলাদেশ নামক দেশটা। আমরা সেসব শহীদদের স্মরণে এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আমাদের যাদের ওয়েবসাইট আছে অথবা ওয়েব এডমিন যারা আছেন, তারা তাদের ওয়েবসাইটে ২১শে ফেব্রুয়ারির ব্যানার লাগাবো। আপনাদের ওয়েবসাইটে ব্যানার লাগানোর জন্য এখানে কয়েকটি ব্যানার শেয়ার করেছি। এই ব্যানারগুলো আমি নিজেই তৈরি করেছি। আমি নিজেও আমার নিজের ওয়েবসাইটে একটি ব্যানার লাগিয়েছি তা দেখতে নিচের স্ক্রিনশটটি দেখুন।

আমি এখানে দুইরকমের ব্যানার শেয়ার করেছি অর্থাৎ দুই ফরমেটের। একটা হলো JPG ফরমেটের। আর আরেকটি হলো GIF (অ্যানিমেশন) ফরমেটের। তো সবগুলো ব্যানার দেখতে নিচে ফলো করুন।

GIF Banners







JPG Banners






তো আরকি আপনার পছন্দ আনুযায়ী আপনি এখান থেকে আমার দেওয়া ২১শে ফেব্রুয়ারির ব্যানারগুলো থেকে যেকোন ব্যানার ডাউনলোড করে আপনার সাইটে আপলোড করে সেই লিংকটা কপি করে অথবা এখান থেকে ব্যানারটির লিংক কপি করে আপনার ওয়েবসাইটের যেখানে বসাতে চান, সেখানে বসানোর জন্য সাইটের থিমসের ইডিটে গিয়ে লিংক বসিয়ে দিন। আর হ্যাঁ! লিংকের প্রথমে এবং শেষে Center এর HTML কোডটা ব্যবহার করবেন। তাহলে ব্যানারটি আপনার সাইটের মাঝ বরাবর থাকবে।

সৌজন্যে – বাংলাদেশী সফটওয়্যার ও গেমস ইনফরমেশন বিষয়ক সাইট – www.banglarapps.ml. এই সাইটটি ফ্রিব্যাসিক্সে অ্যাড করা আছে। ফ্রিব্যাসিক্সে গিয়ে অনুসন্ধান করুন “বাংলার অ্যাপস || BanglarApps” লিখে।

Exit mobile version