Site icon Trickbd.com

বাংলা নববর্ষ উপলক্ষে নিয়ে নিন ৫১২ এম্বি এসএসডি শেয়ারড হোস্টিং ১ বছরের জন্য একদম ফ্রি (সাথে থাকছে অসীম ব্যান্ডউইথ)

আসসালামু আলাইকুম। আশা করি সকলেই মহান আল্লাহ্‌ তা’য়ালার রহমতে ভালো আছেন। আমিও আপনাদের সকলের দোয়ায় ভালো আছি। যাহোক, আর কথা না বাড়িয়ে মূল আলোচনায় যাওয়া যাক। বাংলা নববর্ষ উপলক্ষে যারা নতুন ওয়েব সাইট খুলতে চাচ্ছেন তাদের জন্য Prequent, LLC এর সকল স্টাফ সিদ্ধান্ত নিয়েছেন ৫১২ এম্বি এসএসডি শেয়ারড হোস্টিং প্রথম বছরের জন্য বিনামূল্য প্রোভাইড করবে। সাথে থাকছে অসীম ব্যান্ডউইথ (ডেটা ট্রান্সফার এবং সর্বোচ্চ ২ টি ওয়েবসাইট হোস্ট করার সুবিধা)।

আমার এক্সপেরিয়েন্সঃ আমি গত ৯ মাস যাবথ তাদের সেবা গ্রহণ করে আসছি। তাদের সাথে ইমেইল এর মাধ্যমে যোগাযোগ করে আমি ২ জিবি এসএসডি শেয়ারড হোস্টিং ক্রয় করে ব্যবহার করে আসছি। আপটাইম এর দিক দিয়ে যদি বলি, তাহলে তারা খুবই উন্নতমানের সেবা দেয়। কারণ আমি কখনো আমার ওয়েবসাইট ডাউন পাইনি। আপটাইম রোবট থেকে ১০০% আপটাইম এর রেকর্ড পাই আমি। লাইটস্পিড এবং এসএসডি পাসওয়ার্ড সার্ভার হওয়ায় আমার ওয়েবসাইট এ দ্রুত ভিজিট হয়। তারা ২৪x৭x৩৬৫ ফোন কল / ইমেইল / টিকেট এর মাধ্যমে সাপোর্ট দিয়ে থাকে। আমি বেশিরভাগ সময় টিকেট ওপেন করি, যখন আমার সাহায্য প্রয়োজন হয়। যদিও তাদের ওয়েবসাইট এ লাইভ চ্যাট করার ব্যবস্থা রয়েছে। ব্যাস্ত থাকায় তাদের স্টাফদের সাথে সব সময় লাইভ চ্যাট এ কথা বলার সুযোগ থাকে না। যে কারণে কোন প্রব্লেম এর সলুশন পেতে আমি টিকেট ওপেন করাই বেস্ট মনে করি। তারা প্রতিটি শেয়ারড হোস্টিং এর সাথে ফ্রি এসএসএল সার্টিফিকেট প্রোভাইড করে।

যেভাবে অর্ডার করবেনঃ

প্রথমে এই লিংক ( https://www.prequent.net/cart.php?a=add&pid=46 ) এ ভিজিট করুন। এর পর নিচের স্ক্রিনশট এর মতো আপনি “yourdomain.com” এর জায়গায় আপনার ডোমেইন নেইম লিখে USE এ ক্লিক করুন।

এর পর নিচের স্কিন শট গুলো ফলো করুন। এবার CHECKOUT এ ক্লিক করুন

এরপর নিচের স্কিন শট এর মত একটি ফরম আসবে সেখানে আপনার নাম, ঠিকানা, ফোন নাম্বার, ইমেইল অ্যাড্ড্রেস, পাসওয়ার্ড, সঠিকভাবে লিখে অর্ডার করুন।

সতর্কতা: ভিপিএন / প্রক্সি দিয়ে অর্ডার করলে আপনার অর্ডার Fraud বলে গণ্য হবে। তাই আসল আইপি অ্যাড্ড্রেস + ঠিকানা দিয়ে অর্ডার করুন। অর্ডার সঠিকভাবে সম্পন্ন হলে সাথে সাথে আপনার শেয়ারড হোস্টিং অ্যাকাউন্ট এর ডিটেইলস ইমেইল এ সেন্ড হবে।

বিঃদ্রঃ আপনার আপনার ওয়েবসাইট ৩০ দিন বা তার বেশি সময় ইনএক্টিভ থাকলে Prequent, LLC এর স্টাফ আপনার হোস্টিং ক্যান্সেল করতে পারে। তাই অ্যাকাউন্ট অ্যাক্টিভ রাখতে হোস্টিং এ নিয়মিত কন্টেন্ট রাখুন। কোন প্রকার ইল্লিগ্যাল কন্টেন্ট, যেমন পাইরেটেড স্ক্রিপ্ট, নাল থীম বা প্লাগিন, টেম্পলেট, প্লাগিন অথবা চাইল্ড পর্ণ বা অন্য কোন প্রকার কন্টেন্ট যা তারা অ্যালাউ করে না তা আপলোড করলে তারা আপনার ওয়েব সাইট বা অ্যাকাউন্ট সাস্পেন্ড করতে পারে। তাই লিগ্যাল কন্টেন্ট হোস্ট করুন।

আমার পোস্টটি ভাল লাগলে আমার Site Visit করুন JobsNews24.Net সকল প্রকার বাংলাদেশের জব নিউজ পাবেন এখান থেকে। ?

Exit mobile version