৭ টি ওয়ার্ডপ্রেস প্রিমিয়াম থিম লিষ্ট এবং ডাউনলোড লিংক।

আসছালামুওলাইকুম, আসা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজকে আমি ওয়ার্ডপ্রেস প্রিমিয়াম থিম রিভিউ পোষ্ট নিয়ে হাজির হলাম। সেই সাথে নিয়ে আসলাম GPL ডাউনলোড লিংক।এই পোষ্টটি প্রথম প্রকাশ Trickbd.com

আমরা যারা ওয়ার্ডপ্রেস নিয়ে কাজ করি তারা জানি ওয়ার্ডপ্রেস কতটা গুরুত্বপূর্ণ। এমন কি ট্রিকবিডি সহ অনেক জনপ্রিয় ওয়েব সাইট ওয়ার্ডপ্রেসে তৈরি। আমি এই পোষ্টের মাধ্যমে জানাব। বেস্ট ওয়ার্ডপ্রেস প্রিমিয়াম থিম এবং সেই থিমের ডাউনলোড লিংক।

১. Newspaper 9 WordPress Theme

Newspaper WordPress Premium theme. এই থিমটি দিয়ে আপনি যে কোন ধরনের নিউস, ব্লগ, মেগাজিন, ওয়েব সাইট সহ Woocommerce ব্যবহার করে ই-কোমার্স থিম হিসাবেও ব্যবহার করতে পারবেন।  আপনারা অনেকেই Newspaper 7, 8, 9 এর নাম শুনেছেন। আসলে  tagDiv কোম্পানি তারা এই থিমের একেক ভার্সনের নাম পরিবর্তন করে ৭-৮-৯ দিয়েছে। তবে নিউসপেপার ৯ এর কিছু কিছু ডিমো ৭ এ ইন্সটল হবে না। আর নিউসপেপার ৭ এর সকল ডিমো ৯ এ ইনস্টল হবে। কাজেই যারা  নিউসপেপার ৭ ব্যবহার করছেন। এখনো কোন এরোর পান নাই। তাদের থিম চেঞ্জ বা আপডেট দেওয়ার দরকার নাই। আপনার যদি কোন এরোর আসে তবেই আপনি থিমটি আপডেট দিবেন, অনেক সময় আপডেট দিলে ভাইরাস যুক্ত থিম চলে আসে। আপডেট দিতে হলে ভার্সন আপডেট তথ্য দেখে আপডেট দিবেন। নিউসপেপার থিম এর envato ডিমো লিংক এখানে। এবং আপনি যদি ফ্রীতে GPL ভার্সন ব্যবহার করতে চান। তাহলে এখানে ডাউনলোড করে নিন।

২। Flatsome WordPress Premium theme ecommerce/woocommerce

WordPress দিয়ে E-commerce ওয়েবসাইট বানাতে হলে এই ফ্লাটসাম থিমের কোন বিকল্প নেই। এই থিমটির অনেক জনপ্রয়তা। থিমফরেস্টের পপুলার পেইজে গেলেই দেখতে পারবেন।

ডাউনলোড লিংক অ্যান্ড ডিমো লিংক। এই থিমটি অটো আপডেট হবে।

৩। WoodMart – Responsive WooCommerce WordPress Theme

উডমার্ট হ’ল Woocommerce অনলাইন স্টোর তৈরির জন্য অন্যরকম একটি প্রিমিয়াম থিম যা সকল ব্যবহারকারীর অভিজ্ঞতার জন্য একটি সুপার ফাস্ট ইন্টারফেস সরবরাহ করেছে। অনেকেই ফ্লাটসামের সাথে এই উডমার্ট থিমটিও নেওয়ার চিন্তা করে। কাজেই যারা e-commerce এর চিন্তা মাথায় আছে বা নতুন ডিজাইনার তারা এথিমটি ডিজাইন সম্পর্কে ধারনা রাখতে পারেন।

ডাউনলোড লিংক অ্যান্ড ডিমো লিংক

৪। Electro Electronics Store WooCommerce Theme

ইলেক্ট্রো থিমটি দারুন এলেক্সট্রনিক্স ইকোমার্স ব্যবসায়ের জন্য কার্যকরী মাধ্যম। আপনি যদি ইলেক্ট্রনিক্সের উপরে ইকোমার্স ব্যবসা করতে চান। তাহলে এই ইলেকট্রো থিমটি দিয়ে আরাম্ভ করতে পারেন। এর ডিজাইন খুভ মনমুখধ্য কর। আপনার প্র্যকটিস বা ব্যবসায়ের উদ্দ্যেশে এই থিমটি ব্যবহার করে দেখতে পারেন।

ডাউনলোড লিংক অ্যান্ড ডিমো লিংক

5. WordPress BeTheme download

Betheme অনেক জনপ্রিয়ো। এই থিমের মধ্যে রয়েছে। আকর্ষণীয় নজর কারা সব ডিমো ডিজাইন।, যে সব ডিমো রয়েছে তা হলো Portfolio, Constriction, Spa, Mediation, e-commerce etc. প্রায় ১০০টিরও বেশি ডিমো রয়েছে এই ১ থিমেই। তার মানে ১০০ ধরনের অয়েব সাইট বানাতে পারবেন এই থিম দিয়েই। যা envato এর প্রতিটি থিমেই অনেক ডিমো রয়েছে। তবে এই থিম জনপ্রিয়তার শির্ষে রয়েছে বলেই উপস্থাপন করছি।

ডাউনলোড লিংক অ্যান্ড ডিমো লিংক

6. Divi Theme

ডিভি অবিশ্বাস্যভাবে উন্নত ভিজ্যুয়াল বিল্ডার প্রযুক্তি সহ ওয়ার্ডপ্রেস প্রিমিয়াম থিমকে পুরো নতুন স্তরে নিয়ে এসেছে। আপনি যে কোন ধরনের অয়েব সাইট বানাতে পারবেন এই ডিভি থিম দিয়ে। যারা ওয়েব ডিজাইনার আছেন তারা সবাই জানেন ডিভি থিম কতটা মূল্যবান। একটা থিম দিয়ে সকল ধরনের ডিজাইন করতে পারবেন।

ডাউনলোড লিংক অ্যান্ড ডিমো লিংক দেখতে এখানে কিলিক করুন।

7. Enfold Responsive Multi-Purpose Theme

এনফোল্ড হ’ল একটি পরিষ্কার, সুপার নমনীয় এবং সম্পূর্ণরূপে প্রতিক্রিয়াশীল ওয়ার্ডপ্রেস থিম। ব্যবসায় ওয়েবসাইট, শপ ওয়েবসাইট এবং কাস্টুমারদেরকে দেখানোর জন্য বা Portfolio অয়েব সাইট বানানোর জন্য উপযুক্ত ।

ডাউনলোড লিংক অ্যান্ড ডিমো লিংক দেখতে এখানে কিলিক করুন।

ধন্যবাদ পোষ্টি দেখার জন্য। এই ধরনের থিম প্লাগিন এবং স্ক্রিপ্ট ডাউনলোড করতে ও আপডেট পেতে চাইলে https://nulledfile.com  ভিসিট করেন এখানে থেকে ফ্রীতেই GPL file ডাউনলোড করতে পারবেন।

নেক্সট পোষ্ট থাকবে।

৭টি বেষ্ট Premium WordPress প্লাগিন এবং ডাউনলোড লিংক।

পোষ্টি কেমন লাগলো কমেন্ট করতে ভুলবেন না।

One thought on "৭ টি ওয়ার্ডপ্রেস প্রিমিয়াম থিম লিষ্ট এবং ডাউনলোড লিংক।"

Leave a Reply