আমরা সবচেয়ে বেশি ট্রাফিক হারায় উয়েবসইট এর লোডিং স্পিড কম হওয়ার জন্য। এছাড়াও লোডিং স্পিড কম হওয়ার জন্য আমাদের উয়েবসইট এর বাউন্স রেট বেড়ে যায়।

উয়েবসইট এর বাউন্স রেট বেড়ে যাওয়ায় গুগল রেংকিং থেকে শুরু করে অনেক সমস্যা সৃষ্টি করে। এর ফলে adsense ইনকাম কমে যায়।

আপনারা সবাই জানেন wp rocket প্রাগিন দিয়ে খুব সহজেই WordPress উয়েবসইট স্পিড অপটিমাইজেশন করা যায়। তবে সবচেয়ে বড় সমস্যা হলো wp rocket প্লাগিংটা প্রিমিয়াম। তাই আমরা অনেকেই কিনতে পারি না।

তাই আজকে আমি আপনাদের wp rocket প্লাগিংটা ফ্রিতে দিবো। যা আপনারা আপনার উয়েবসইট এ ব্যবহার করে উয়েবসইট এর স্পিড অপটিমাইজেশন করতে পারবেন।

ভাইরাস বা শোষিত ফাইল আছে?

আমার দেওয়া wp rocket প্লাগিনে ভাইরাস বা শোষিত কোনো ভাইল নাই। টেনশন ছাড়াই আপনার উয়েবসইটে ব্যবহার করতে পারেন। আমার নিজের উয়েবসইটেও আমি ব্যবহার করতেছি।

এছাড়াও ব্যবহার করার আগে আপনি virus total দিয়ে ভাইরাস আছে কি নাই, তা পরিক্ষা করুন। যেহেতু WordPress CMS এর সবগুলো সফটওয়্যার Gpl লাইসেন্স এর অধিনে। সুতরাং আপনি ফ্রিতে যেকোনো WordPress software ব্যবহার করতে পারবেন। আইনি কোনো সমস্যা হবে না।

যে ফ্রিতে দিবে উনার লাভ কি?

অনেকেই বলবেন, যে ফ্রিতে দিচ্ছেন উনার লাভ কি? উনার লাভ হচ্ছে আপনারা যে উনার উয়েবসইট থেকে এই প্লাগিনটা ডাউলোড করতে উনার উয়েবসইট ভিজিট করবেন, এটাই লাভ। মানে আমি যদি উনার উয়েবসইটে ভিজিট করি তাহলে Gplwp এর মালিক ইনকাম করবেন এডসেন্স এর মাধ্যমে। সুতরাং উয়েবসইট ভিজিট হলেই লাভ।

কিভাবে ডাউনলোড করবো?

Wp rocket প্লাগিনটি ডাউনলোড করতে প্রথমে আপনাকে Gplwp.org উয়েবসইটে ভিজিট করতে হবে। তারপর আপনি উয়েবসইট এর সার্চ বক্সে গিয়ে লিখুন “wp rocket” তাহলেই আপনারা ফ্রিতেই wp rocket প্রিমিয়াম প্লাগিন পেয়ে যাবেন।

আটিকেলটি ভালো লাগলে আমার উয়েবসইট টিপসদাও.কম ভিজিট করতে পারেন। আমার উয়েবসইটে অনলাইন ইনকাম ও ফ্রিল্যান্সিং বিষয়ে রেগুলার আটিকেল দিয়ে থাকি।

আটিকেলটি সম্পুর্ন পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। মোবাইল ব্যবহার করে আটিকেলটি লিখেছি, ভুলত্রুটি ক্ষমা করবেন। আবারো ধন্যবাদ

Leave a Reply