আমাদের ওয়ার্ডপ্রেস ওয়েব সাইটে timer before downloading বাটন সেটআপ করার প্রয়োজন পড়ে।  কিন্তু আমরা সঠিকভাবে কাজ সেটআপ করতে পারিনা। কিন্তু কিভাবে আপনি আপনার ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট ডাউনলোড বাটন টাইমার কাউন্টডাউন সেটআপ করবেন?  এবং কোন প্লাগিন ছাড়াই

 আমি জানি যে আপনার অনেকেই তা করতে পারবেন না।  আপনাদের সুবিধার জন্য আমি ওয়াডপ্রেস ডাউনলোড বাটন টাইমার কাউন্টডাউন একটি কোড তৈরি করেছি। আপনারা চাইলে আপনাদের ওয়েবসাইটে ব্যবহার করতে পারেন। 

কিভাবে আপনারা আপনাদের ওয়েবসাইটে কোডগুলো ব্যবহার করে download-button টাইমার কাউন্টডাউন সেটআপ করবেন? এসম্পর্কিত আমি ভিডিও আকারে উপস্থাপন করব  এ পোস্টে এই ভিডিওটি যুক্ত করা হবে।

কিভাবে Timer কাজ করবে?

আমি আপনাকে একটি কোড দিব , আপনি আপনার সাইটের ওয়ার্ডপ্রেস থিমের functions.php ফাইলে ব্যবহার করবেন। আর সেটা যদি আপনি করতে না পারেন, তাহলে আপনি Code Snippets প্লাগইন এর ভিতর ব্যবহার করতে পারেন।

কিভাবে টাইমার টি কাজ করে এবং সেটআপ করবেন এই সম্পর্কিত নিচের ভিডিওটি দেখুন। নিচের ভিডিওটি দেখলেই আপনি সম্পূর্ণ বুঝতে পারবেন।

ওপরের ভিডিওটি সম্পূর্ন দেখার পর আশা করি আপনি সম্পূর্ণ টাইমার টি যুক্ত করতে পারবেন। code এর লিংক পেতে অনলাইন ইনকাম text তে ক্লিক করুন।

আর্টিকেলে আমি বোঝানোর চেষ্টা করেছি, আপনার যাতে আপনাদের ওয়ার্ডপ্রেস ওয়েব সাইটে timer before downloading button ব্যবহার করতে পারেন। যদি আপনারা আমার ভিডিও অথবা টেক্সট বুঝতে না পারেন, অবশ্যই কমেন্ট করে জানান। আমি অবশ্যই আপনাদের সাহায্য করার চেষ্টা করব।

সরকারি চাকরি খবর পেয়ে ভিজিট করুন  bd govt job 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। এরকম রেগুলার টিপস এন্ড ট্রিক্স পেতে যেমন, অনলাইন ইনকাম, ফ্রিল্যান্সিং, অনলাইন  হেল্প ইত্যাদি সর্ম্পকৃত রেগুলার আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন। আবারো সবাইকে অসংখ্য ধন্যবাদ

2 thoughts on "ওয়াডপ্রেস টাইমার কাউন্ট ডাউন বাটন যুক্ত করুন"

  1. MD Shakib Hasan Author says:
    Trickbd তে এলেও যদি ভিডিও দেখতে হয় তাহলে Trickbd তে এসে লাভ কি…? এই রকম ভিডিও তো YouTube এ হাজার হাজার রয়েছে YouTube এ দেখতে পারতাম।
  2. Rahul Islam Contributor says:
    Blogger Er Jonno Lagbe

Leave a Reply