Site icon Trickbd.com

[Youtube Tips] কোনো সাইট ছাড়াই ইউটিউবের ভিডিও গুলো ফেসবুকে বড় Thumbnail দিয়ে শেয়ার করুন | All Youtuber Must See

Unnamed


অাজকে অামি দেখাবো কিভাবে অাপনারা অাপনার ইউটিউব চ্যানেলের ভিডিও গুলো ফেসবুকে বড় Thumbnail দিয়ে শেয়ার করবেন

অাসলে বড় থাম্বেল দিয়ে শেয়ার করার অনেক সাইট অাছে। বাট অামি যে সাইটটির কথা বলবো সেটা সবথথেখে ভালো একটা সাইট। এই সাইটটি অাপনারা ফেসবুক মেসেনজারের মাধ্যমেই ব্যবহার করতে পারবেন। এটা ব্যবহার করতে কোনে প্রকার এমবি বা টাকা খরছ করতে হবেনা।

এদের অফিসিয়াল ওয়েব সাইট অাছে। বাট অামি সাইটের মাধ্যমে করার টিপস শেয়ার করছি না। কারন সেটা ইতিমধ্যে করা অাছে। অামি নতুন ও সহয নিয়ম শেয়ার করলাম। অাপনারা চাইলে ওয়েবসাইট ব্যবহার করতে পারেন। সাইটের নামঃ Picsee.Co…. তো অার কথা না বাড়িয়ে মূল কাজে চলে যাওয়া যাক……

প্রথমে অাপনারা ফেসবুক মেসেনজার অপেন করুন

তারপরে সার্চ অপশনে ক্লিক করুন এবং Picsee লিখে সার্চ করুন

তারপরে নিচের মতো একটা Chatbot পাবেন। সেটা অপেন করুন। অনেকেরই এই চ্যাটবোট টা সার্চ দিলে পাবেন না। তাই প্রথমে তাদের অফিসিয়াল সাইটে ডুকে সবার প্রথমেই একটা অপশন পাবেন যে Add To Messenger বা এরকমই কিছু একটা।
সেখানে ক্লিক করা অ্যাড করে নিবেন চ্যাটবোটটি।ধন্যবাদ…

চ্যাটবোট অপেন হবার পর অাপনি যে ভিডিওটা ফেসবুক বড় থাম্বেল দিয়ে শেয়ার করতে চান তার ভিডিওর লিংকটা লিখে সেন্ড করুন

তারপরে তারা অাপনাকে বলবে ৩০ সেকেন্ড অপেক্ষা করতে। অাপনি ৩০ সেকেন্ড অপেক্ষা করুন & তারপরে তারা অাপনাকে একটি নতুন সর্ট লিংক সেন্ড করবে নিচের স্কিন শর্টের মতো।

তারপরে অাপনারা লিংকটা কপি করে সকল Social Media তে শেয়ার করুন।দেখবেন বড় থাম্বেল দিয়ে শেয়ার হচ্ছে। শেয়ার করার পরে কিরকম থাম্বেল হবে সেটার একটি স্কিন শর্ট দিলাম নিচে।

দয়াকরে কেও খারাপ কমেন্ট করবেন না।কিছু বুঝতে না পারলে কমেন্ট করুন।চাইলে অাপনারা নিচের ভিডিওটা দেখে কাজ করে নিতে পারেন। সকলকে ধন্যবাদ এতো কষ্ট করে পোষ্টটি পড়ার জন্য।

এই ধরনের অারো নতুন নতুন টিপস পেতে প্লিজ প্লিজ প্লিজ অামার ইউটিউব চ্যানেলটা সাবক্রাইব করে রাখুন:

Exit mobile version