Site icon Trickbd.com

মাত্র ১০ দিনে ১০০০ সাবসক্রাইব + ১০০০ মিনিট ওয়্যাচ টাইম কিভাবে পাবেন+১k ভিও। ঠিক ভাবে কাজ করতে পারলে পাবেনই ১০০% গ্যারান্টি দিলাম।

Unnamed


আসসালামু আলাইকুম

কেমন আছেন বন্ধুরা, আশা করি সবাই ভালো আছেন।আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে আমিও খুবই ভালো আছি,বরাবরের মত আবারো নতুন একটি পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হলাম, আশা করি আপনাদের একটু হলেও উপকারে আসবে। তো চলুন আর কথা না বাড়িয়ে চলে যায় মূল পোস্টে।

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সকলে অনেক অনেক ভালো আছেন তো আজকে আপনাদের সামনে একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি । আজকের পোস্টের মূল বিষয় হচ্ছে কিভাবে আপনি মাত্র 10 দিনে 1000 সাবস্ক্রাইবার 1000 মিনিট ওয়াচ টাইম এবং 1000 ভিউ নিবেন ছোট্ট একটি অ্যাপের মাধ্যমে।

তো প্রথমে লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করে নিন ডাউনলোড করা হলেও ওপেন করুন ওপেন করলে এমন একটি ইন্টারফেস দেখতে পাবেন।
Tube mine play store
আমি খুবই দুঃখিত যে স্বল্প সময়ের জন্য স্ক্রিনশট দিতে পারলামনা ও বিস্তারিত বুঝিয়ে দিতে পারলাম না

১. অ্যাপটি ওপেন করার পর স্কিপ এ ক্লিক করুন
২.এবার আপনি যে চ্যানেলে ইউটিউব সাবস্ক্রাইবার নিতে চান সেই জিমেইল টি দিয়ে লগইন করুন।
লগইন করার সাথে সাথে আপনি এমন একটি ইন্টারফেস দেখতে পাবেন।

আমি আপনাকে দেখিয়ে দিই সফটওয়্যার টি কাজ করে কিনা,আমি এখান থেকে অনেক ভিউ এবং সাবস্ক্রাইবার নিয়েছি মাত্র একদিনে এই দেখুন প্রুফ।


আপনি একটি টি কাজ করলে হান্ডেট পার্সেন্ট রেজাল্ট পাবেন কেননা অ্যাপটি দিয়ে আপনি সাবস্ক্রাইব করবেন যদি পরবর্তীতে আনসাবস্ক্রাইব করে দেন তাহলে আপনার সঙ্গে সঙ্গে আপনার চ্যানেল আন সাবস্ক্রাইব হয়ে যাবে। তাই ভুলেও এই কাজ টি করতে যাবেন না।

অ্যাপটিতে আপনি অন্যদের চ্যানেল ভিও করে এবং সাবস্ক্রাইব করে পয়েন্ট আন করবেন , এখন কাজ হচ্ছে রেফার করা । আপনি মাত্র তিনটি রেফার করতে পারলে দশটি ভিউ 10 টি লাইক 10 মিনিট টাইম এবং 10 টি সাবস্ক্রাইব পেয়ে যাবেন

বিস্তারিত না বুঝে থাকলে ভিডিওটি দেখে নিন।
মাত্র ১০ দিনে ১০০০ সাবসক্রাইব + ১০০০ মিনিট ওয়্যাচ টাইম কিভাবে পাবেন।

আজ আর নয়। আমার লেখাতে কোন ভুল থাকলে ক্ষমা করে দিবেন। পোস্ট টি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই একটি লাইক দিবেন,পজিটিভ কমেন্ট করে author দের উৎসাহিত করবেন,পোস্টে কিছু না বুঝতে পারলে কমেন্ট করে জানাবেন , আমি চেষ্টা করবো সাথে সাথেই সমাধান দিতে,আর একটি কথা আজেবাজে কমেন্ট করে author দের পোস্ট করার মানসিকতা নষ্ট করে দিবেন না কারন একটি পোস্ট লিখতে কতটা কষ্ট হয় সেটা একজন পোস্ট রাইটার ই ভালো করে বোঝেন। মনোযোগ দিয়ে পোস্ট পড়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।,খোদা হাফেজ

আমার চ্যানেলে প্রতিনিয়ত হ্যাকিং,ফ্রী নেট , এন্ড্রয়েড টিপস এন্ড ট্রিকস শেয়ার করা হয় । আপনাদের কাছে আমার রিকোয়েস্ট আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করবেন Andro Lecture

Exit mobile version