Site icon Trickbd.com

সেরা কিছু Oppo ফোনের নাম জেনে নিন

Unnamed

আজকের এই পোষ্টটির মাধ্যমে OPPO কোম্পানির সেরা ফোন মডেল নিয়ে আলোচনা করব।

বাজারে অনেকগুলি দুর্দান্ত OPPO মোবাইল ফোন রয়েছে, তবে এখানে ২০২৪ সালের জন্য সেরা ৬ টি রয়েছে-

1. OPPO Find X6 Pro:এটি OPPO এর ফ্ল্যাগশিপ ফোন এবং এটিতে সর্বশেষ এবং সেরা বৈশিষ্ট্য রয়েছে। এতে একটি শক্তিশালী Qualcomm Snapdragon 8 Gen 1 প্রসেসর, একটি সুন্দর 6.7-ইঞ্চি AMOLED ডিসপ্লে এবং একটি ট্রিপল-লেন্স ক্যামেরা সিস্টেম রয়েছে যা Hasselblad দ্বারা চালিত।
2. OPPO Reno8 Pro:এটি একটি দুর্দান্ত ক্যামেরা সহ একটি মধ্য-রেঞ্জের ফোন। এতে একটি কোয়াড-লেন্স ক্যামেরা সিস্টেম রয়েছে যাতে একটি 50MP প্রধান সেন্সর, একটি 8MP আল্ট্রা-ওয়াইড সেন্সর, একটি 2MP ম্যাক্রো সেন্সর এবং একটি 2MP ডেপথ সেন্সর রয়েছে। এর একটি 6.7-ইঞ্চি AMOLED ডিসপ্লে এবং একটি MediaTek Dimensity 8100-Max প্রসেসর রয়েছে।
3. OPPO Reno7:এটি একটি স্টাইলিশ এবং সাশ্রয়ী মূল্যের ফোন। এতে একটি 6.43-ইঞ্চি AMOLED ডিসপ্লে, একটি MediaTek Dimensity 900 প্রসেসর এবং একটি ট্রিপল-লেন্স ক্যামেরা সিস্টেম রয়েছে যাতে একটি 64MP প্রধান সেন্সর, একটি 8MP আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং একটি 2MP ম্যাক্রো সেন্সর রয়েছে।

4. OPPO A98:এটি একটি বড় ব্যাটারি সহ একটি দীর্ঘস্থায়ী ফোন। এতে একটি 5000mAh ব্যাটারি রয়েছে যা একটি চার্জে দুই দিনেরও বেশি স্থায়ী হতে পারে। এর একটি 6.51-ইঞ্চি LCD ডিসপ্লে এবং একটি Qualcomm Snapdragon 680 প্রসেসর রয়েছে।

5. OPPO A78:এটি একটি সাশ্রয়ী মূল্যের ফোন যাতে দুর্দান্ত ক্যামেরা রয়েছে। এতে একটি ট্রিপল-লেন্স ক্যামেরা সিস্টেম রয়েছে যাতে একটি 50MP প্রধান সেন্সর, একটি 2MP ম্যাক্রো সেন্সর এবং একটি 2MP ডেপথ সেন্সর রয়েছে। এর একটি 6.56-ইঞ্চি LCD ডিসপ্লে এবং একটি Qualcomm Snapdragon 680 প্রসেসর রয়েছে।
6. OPPO A58:এটি একটি বাজেট-বান্ধব ফোন যাতে একটি বড় ডিসপ্লে রয়েছে। এতে একটি 6.56-ইঞ্চি LCD ডিসপ্লে এবং একটি Qualcomm Snapdragon 665 প্রসেসর রয়েছে। এতে একটি ট্রিপল-লেন্স ক্যামেরা সিস্টেমও রয়েছে যাতে একটি 96MP প্রধান সেন্সর, একটি 2MP ম্যাক্রো সেন্সর এবং একটি 2MP ডেপথ সেন্সর রয়েছে।
বিভিন্ন জিনিসপত্রের দাম জানতে ভিজিট করুন- Adam
এছাড়াও আপনি বিস্তারিত তথ্যের OPPO এর ওয়েবসাইট দেখতে পারেন। আপনার মতামত জানাতে কমেন্ট করুন।
Exit mobile version