আজকের এই পোষ্টটির মাধ্যমে OPPO কোম্পানির সেরা ফোন মডেল নিয়ে আলোচনা করব।

বাজারে অনেকগুলি দুর্দান্ত OPPO মোবাইল ফোন রয়েছে, তবে এখানে ২০২৪ সালের জন্য সেরা ৬ টি রয়েছে-

1. OPPO Find X6 Pro:এটি OPPO এর ফ্ল্যাগশিপ ফোন এবং এটিতে সর্বশেষ এবং সেরা বৈশিষ্ট্য রয়েছে। এতে একটি শক্তিশালী Qualcomm Snapdragon 8 Gen 1 প্রসেসর, একটি সুন্দর 6.7-ইঞ্চি AMOLED ডিসপ্লে এবং একটি ট্রিপল-লেন্স ক্যামেরা সিস্টেম রয়েছে যা Hasselblad দ্বারা চালিত।
2. OPPO Reno8 Pro:এটি একটি দুর্দান্ত ক্যামেরা সহ একটি মধ্য-রেঞ্জের ফোন। এতে একটি কোয়াড-লেন্স ক্যামেরা সিস্টেম রয়েছে যাতে একটি 50MP প্রধান সেন্সর, একটি 8MP আল্ট্রা-ওয়াইড সেন্সর, একটি 2MP ম্যাক্রো সেন্সর এবং একটি 2MP ডেপথ সেন্সর রয়েছে। এর একটি 6.7-ইঞ্চি AMOLED ডিসপ্লে এবং একটি MediaTek Dimensity 8100-Max প্রসেসর রয়েছে।
3. OPPO Reno7:এটি একটি স্টাইলিশ এবং সাশ্রয়ী মূল্যের ফোন। এতে একটি 6.43-ইঞ্চি AMOLED ডিসপ্লে, একটি MediaTek Dimensity 900 প্রসেসর এবং একটি ট্রিপল-লেন্স ক্যামেরা সিস্টেম রয়েছে যাতে একটি 64MP প্রধান সেন্সর, একটি 8MP আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং একটি 2MP ম্যাক্রো সেন্সর রয়েছে।

4. OPPO A98:এটি একটি বড় ব্যাটারি সহ একটি দীর্ঘস্থায়ী ফোন। এতে একটি 5000mAh ব্যাটারি রয়েছে যা একটি চার্জে দুই দিনেরও বেশি স্থায়ী হতে পারে। এর একটি 6.51-ইঞ্চি LCD ডিসপ্লে এবং একটি Qualcomm Snapdragon 680 প্রসেসর রয়েছে।

5. OPPO A78:এটি একটি সাশ্রয়ী মূল্যের ফোন যাতে দুর্দান্ত ক্যামেরা রয়েছে। এতে একটি ট্রিপল-লেন্স ক্যামেরা সিস্টেম রয়েছে যাতে একটি 50MP প্রধান সেন্সর, একটি 2MP ম্যাক্রো সেন্সর এবং একটি 2MP ডেপথ সেন্সর রয়েছে। এর একটি 6.56-ইঞ্চি LCD ডিসপ্লে এবং একটি Qualcomm Snapdragon 680 প্রসেসর রয়েছে।
6. OPPO A58:এটি একটি বাজেট-বান্ধব ফোন যাতে একটি বড় ডিসপ্লে রয়েছে। এতে একটি 6.56-ইঞ্চি LCD ডিসপ্লে এবং একটি Qualcomm Snapdragon 665 প্রসেসর রয়েছে। এতে একটি ট্রিপল-লেন্স ক্যামেরা সিস্টেমও রয়েছে যাতে একটি 96MP প্রধান সেন্সর, একটি 2MP ম্যাক্রো সেন্সর এবং একটি 2MP ডেপথ সেন্সর রয়েছে।
বিভিন্ন জিনিসপত্রের দাম জানতে ভিজিট করুন- Adam
এছাড়াও আপনি বিস্তারিত তথ্যের OPPO এর ওয়েবসাইট দেখতে পারেন। আপনার মতামত জানাতে কমেন্ট করুন।

One thought on "সেরা কিছু Oppo ফোনের নাম জেনে নিন"

  1. MD FAYSAL Contributor says:
    reno 11 pro best hobe

Leave a Reply