Site icon Trickbd.com

আপনি কি রুট ইউজার? বিকাশ অ্যাপ ব্যবহার করতে পারছেন না? দেখে নিন সমাধান।

Unnamed

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। TrickBD তে আপনাদের সবাইকে স্বাগতম। আজ আপনাদের মাঝে একটি পদ্ধতি নিয়ে এসেছে যাতে আপনি রুটি ইউজার হয়েও বিকাশ অ্যাপ ব্যবহার করতে পারেন। আশা করি সবার পছন্দ হবে ইনশাল্লাহ। তাহলে চলুন শুরু করা যাক।

কিছু কথা

আমাদের চেনা জানা অনেক সমস্যার মধ্যে একটি হলো রুট ইউজার হওয়ায় বিকাশ অ্যাপ ব্যবহার করতে না পারা। তার কারণ বিকাশ অ্যাপ রুট সমর্থন করেনা।

তাই বিকাশ অ্যাপটি ব্যবহার করতে চাইলে অবশ্যই আপনার ফোনটি আনরুট করতে হবে। কিন্তু যদি আমরা আনরুট করি তাহলে অনেক ফিচারস ইউস করতে পারিনা। সেজন্য আমাদের রুট কে হাইড বা লুকাতে হবে। সেজন্য আপনাকে যা করতে হবে তা নিচে দেওয়া হলোঃ

পদ্ধতিসমূহ

আপনি যদি সুপার সু দিয়ে আপনার ফোনটিকে রুট করে থাকেন তাহলে রুট হাইট করাটা অনেক সহজ হয়ে যাবে। কিন্তু যদি ম্যাজিকস অ্যাপ ব্যবহার করে আপনার ফোনটি রুট করে থাকেন তাহলে সেটা বেশ কঠিন সেজন্য আমি আরেকটি একটি পর্ব তৈরি করব।

ধাপ ১

প্রথমে সুপার সু তে যান

ধাপ ২

Settings এ ক্লিক করুন।

ধাপ ৩

Enable superuser এর টিক মার্কটা সরিয়ে দিন।

ধাপ ৪

এবার নিশ্চিন্তে বিকাশ অ্যাপ ব্যবহার করুন।

 

পরিশেষে

আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন। আমাদের সাইটের লিংক
TipsNow24.Com

আমাদের সাইটে ১ টি পোস্ট করেই ৫-১০ টাকা + ট্রেইনার রোল দেওয়া হয়।আপনার টাকার পরিমান সবনিম্ন ৩০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।

সময় হলে আপনারা ঘুরে আসতে পারেন আমার পার্সোনাল ওয়েবসাইটটিতেঃ A Techy Tutor

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ, আশা করি ভালো থাকবেন, পরের পোস্টে দেখা হবে। পোস্ট ভালো লাগলে অবশ্যই লাইক করুন এবং আপনার মতামত জানান।

ধন্যবাদ

Exit mobile version