Site icon Trickbd.com

Wifi এর Save পাসওয়ার্ড বের করুন এখন তুড়ি বাজিয়েই [HOT]

Unnamed

আসসালামু আলাইকুম, সবাই ভাল আছেন নিশ্চয়ই। আজ আপনাদের মাঝে একটা ট্রিক শেয়ার করব, যারা জানেন তারা দয়া করে পোষ্ট টি এড়িয়ে যান। যারা জানেন না তারা পড়েন-
আমরা অনেকেই আমাদের এন্ড্রয়েড ডিভাইসকে রুট করি বিভিন্ন সুবিধা ভোগের আশায়। মোবাইলকে মোডিফাই করতে চাইলে অবশ্য ই আপনাকে ডিভাইস রুট করতে হবে। এ জন্য অনেক রুট করার সফটওয়্যার আছে আর যদি হেলপ চান কিভাবে করবেন রুট বা করতে পারছেন না কেউউ আমার সাথে যোগাযোগ করতে পারেন ইনশাআল্লাহ সলভ করার চেস্টা করব। যাই হোক আজ যেটা শেয়ার করব তা হল “একটি রুট ডিভাইসে কিভাবে আপনি সেভ করা ওয়াইফাইয়ের পাসওয়ার্ড পাবেন”

ধরুন আপনার বন্ধু বা অন্য যে কেউ আপনাকে কেবল তার ওয়াফাই এর পাসওয়ার্ড মোবাইলে সেট করে দিল কিন্তু আপনাকে বলে দিল না তবে চিন্তার কারণ নেই আপনি আপনার মোবাইলে এমন সেভ করা পাসওয়ার্ড গুলো সহজের পেয়ে যাবেন “ES File Explorer” দিয়ে। কিভাবে? আসুন ধাও গুলো দেখে নিই।

[h6]ধাপ অনুসরণঃ[/h6]

১| প্রথমে যা লাগবে তা রুটেট এন্ড্রয়েড ডিভাইস

২| “ES File Explorer” বা “ES File Explorer Pro” ভার্সন। নরমাল ভার্সন টি আপনি গুগল প্লেস্টোরেই পাবেন আর যদি পেইড মানে মূল্য দিয়ে নেয়া ভার্সন চান তবে গুনতে হবে ২৫০ টাকা। তবে আমি একটা লিংক দিচ্ছি যেখান থেকে এটি বিনামূল্যেই নামাতে পারবেন এখান থেকে লেটেস্ট ভার্সনটি নামিয়ে নিন

৩| সফটওয়ার টি ইন্সটল করুন এবং ওপেন করুন। এবার স্ক্রীনশট অনুযায়ী করুন—

1.ES File Explorer pro ওপেন করে “Device” এ ক্লিক করুন

2.এবার “Data” তে ক্লিক করুন

3. একটু নিচেই “misc” ফাইলটা ওপেন করুন

4. দেখেন “Wifi” ফাইল, এটি ওপেন করুন-

5. একদম নিচের দিকে wpa_supplicant.conf ফাইলটা ওপেন করুন

এবার দেখেন আপনার ডিভাইসে সেভ করা সকল ওয়াইফাই এর পাসওয়ার্ড শো হচ্ছে 🙂

ধন্যবাদ পুরোটা পড়ার জন্য, কোথাও বুঝতে অসুবিধে হলে কমেন্ট সেকশনে জানান। আর হ্যা, এন্ড্রয়েড এর জন্য Paid Apps & Games পেতে Agroon.info সাইটটিতে দেখতে পারেন। সাইটটির ফেসবুক পেজেও আপনি কোন সফটওয়্যার টি চান জানাতে পারেন।

আবার আসব কিভাবে রুট ছাড়া মোবাইলে জানতে পারবেন ওয়াফাই এর সেভ পাসওয়ার্ড এই লেখা নিয়ে।

Exit mobile version