Site icon Trickbd.com

সুখবর বন্ধুরা, ক্লাস অব ক্ল্যান্স এ মাএ একটি Gem খরচ করে Army Camp পূরন করুন যেকোনো Troops দিয়ে। ১০০% কাজ করে, সময় থাকতে দেখে নিন।

কেমন আছেন কন্ধুরা? আসা করি সবাই ভালো এবং সুস্থ আছেন।

গত 12-10-2016 তে ক্লাস অব ক্ল্যান্সে এর নতুন আপডেট আসে, ঐ আপডেটে কিছু বাগ ছিলো যার সুবাদে যেকোনো প্রকার ট্রুপ্স মাএ ৫ সেকেন্ডে তৈরি করা যেতো। ট্রিকবিডিতে এটি নিয়ে পোস্ট করা হয়েছিলো। কিন্তু গত পরশু 25-10-2016 সুপারসেল ক্লাস অব ক্ল্যান্সে এর নতুন আরেকটি আপডেট আনে, ফলে এখন আর ৫ সেকেন্ড কোনো Troops তৈরি তরা যাচ্ছে না। কি মন খারাপ হয়ে গেলো? 😀 না মন খারাপ কইরেন না কারন নতুন এই আপডেটেও একটি বাগ রয়ে গেছে। উক্ত বাগটির ফলে এখন মাএ একটি Gem খরচ করে আর্মি ক্যাম্প পুরন করতে পারবেন, তাও আবার যেকোনো Troops দিয়ে। অনেক কথা বলে ফেললাম, তো চলুন দেখনেই কিভাবে প্রসেসটি করবেন।

প্রথমে আপনার সিওসিতে আর্মি ক্যাম্প(Army Camp) ফুল করুন যেকোনো Troops দিয়ে, যদি ক্যাম্প এর স্পেস ২০০ হয়, তাহলে ২০০ পর্যন্ত পূরন করুন। নিচের চিএটি লক্ষ করুন তাহলে বুঝতে পারবেন।

এবার Train Troops এ যান, এখন আপনি যে ট্রুপ্স দিয়ে Army Camp ফুল করতে চান সেখান থেকে শুধু একটি Troops ট্রেইন করুন। আমি ড্রাগন দিয়ে Army Camp ফুল করতে চাই, তাই ড্রাগন নিলাম। এবার Troops টি ট্রেইন হওয়া পর্যন্ত অপেক্ষা করুন, ট্রেইন হয়ে গেলে টিক চিন্হ আসবে। নিচের চিএটি লক্ষ করুন তাহলে বুঝতে পারবেন।

ব্যাস, অর্ধেক কাজ শেষ। এখন আপনার আগে থেকে ট্রেইন করে রাখা ট্রুপ্মগুলো দিয়ে একটা এটাক দিতে হবে, তবে এর আগে একটি কাজ করে নিতে হবে। আপনার সিওসি আইডিতে যে Troops টি ট্রেইন করতে সবথেকে বেশি সময় লাগে সেখান থেকে একটি ট্রুপ্স ট্রেইন দিন এবং সেই ট্রুপসটিকে পূর্বে থেকে তৈরি হওয়া টিকচিন্হ Troops টির আগে রেখে দিন। নিচের চিএটি লক্ষ করুন।

এবার যেকোনো যায়গায় এটাক দিয়ে পূর্বে থেকে তৈরি করা Troops গুলো আর্মি ক্যাম্প থেকে খালি করুন।

এখন আসল কাজটি করতে হবে…. প্রথমে Train Troops এ যান, তার পর দুটি Wall Breaker ট্রেনিং এ দিন (আপনি চাইলে Barbarian, Archer নিতে পারেন)। এবার দুটি Wall Breaker কে পূর্বে থেকে ট্রেনিং এ থাকা Troops একং টিকচিন্হ হওয়া Troops এর মাঝখানে নিয়ে আসুন। নিচের চিএটি লক্ষ করুন, তাহলে বুঝতে পারবেন।

এবার Wall Breaker এর ডানপাসের ট্রেনিং হওয়া Troops টি তুলে ফেলুন। তুলে ফেলার সাথে সাথে Finish Training এ মাএ একটি Gem দেখাবে।

সবশেষে Finish Training এ ক্লিক করুন আর ম্যাজিক দেখুন।

সবাইকে অসংখ্য ধন্যবাদ পোস্টটি দেখার জন্য, আসা করি সবাই পুরো প্রসেসেটা বুঝতে  পারছেন। এর পরও কারো কোনো প্রশ্ন থাকলে অবশ্যই জানাবেন। সবাই ভালো থাকবেন, আল্লাহাফেজ।

 

Exit mobile version