Site icon Trickbd.com

অ্যাপস দিয়ে ব্লুটুথ ডিভাইসের ব্যাটারির তথ্য জানুন

Unnamed

হ্যালো জনগন,

কেমন আছেন? আশাকরি ভালোই আছেন।কেননা ট্রিকবিডির সাথে থাকা মানেই ভালো থাকা।ট্রিকবিডিতে অনেকদিন ধরেই লেখার ইচ্ছা, কিন্তু রেজিস্ট্রেশন সিস্টেম বন্ধ থাকার কারনে লেখা হয়ে ওঠেনি।নিরব দর্শক হিসেবে এতোদিন ভূমিকা পালন করে গেছি।কিন্তু রানা ভাই রেজিস্ট্রেশন সিস্টেম চালু করে আশার বাস্তবায়নে এক ধাপ এগিয়ে দিল।তাই তাকে অনেক ধন্যবাদ জানাই।ট্রিকবিডিতে এটা আমার প্রথম লেখা।আশাকরি ভবিষ্যতে আরো লিখবো যদি Author হওয়ার সুযোগ আর আপনাদের উৎসাহ পাই।কথা না বাড়িয়ে চলুন টিপসটা দেখি:

আপনার একটি ব্লুটুথ স্পিকার আছে, সেটা ফোনের সঙ্গে যুক্ত করে গান শুনে থাকেন। তবে স্পিকারটির ব্যাটারির চার্জ কত শতাংশ আছে তা দেখার সুযোগ নেই।
কেননা স্পিকারটিতে ব্যাটারি সম্পর্কে তথ্য জানতে আলাদা কোনো ডিসপ্লে নেই। এমন ঝামেলা থেকে মুক্তি দেবে ব্যাটঅন নামক অ্যাপ। অ্যাপটির সাহায্যে ব্লুটুথ ডিভাইসের ব্যাটারি সম্পর্কে তথ্য জানা যাবে।

এক নজরে অ্যাপটির ফিচার

১.এটির মাধ্যমে সহজেই ফোনের সঙ্গে ব্লুটুথে যুক্ত থাকা ডিভাইসগুলোর ব্যাটারি সম্পর্কে জানা যাবে।
২.অ্যাপটির ইউজার ইন্টারফেস সুন্দর ও ব্যবহার করা সহজ।

৩.অ্যাপটি চালু করলেই যে ব্লুটুথ ডিভাইস ফোনের সঙ্গে যুক্ত হয়েছে সেগুলোর একটি তালিকা দেখা যাবে। সেখান থেকে যে ডিভাইসের ব্যাটারি সম্পর্কে জানাতে হবে তাতে ক্লিক করলেই হবে।
৪.নোটিফিকেশনের মাধ্যমে জানা যাবে ব্লুটুথ ডিভাইসের ব্যাটারির চার্জ কতটুকু আছে। চাইলে নোটিফিকেশন অপশনটি অফ করেও রাখা যাবে।
৫.অ্যাপ সম্পূর্ণ অফলাইনে কাজ করবে। তাই ডাউনলোডের পরে ইন্টারনেট সংযোগের প্রয়োজন নেই।
৬.ফোনের সঙ্গে যুক্ত ব্লুটুথ ডিভাইসগুলো রিসেট করা যাবে অ্যাপটির সাহায্যে।
৭. ৩.৮ রেটিং প্রাপ্ত অ্যাপটি প্লেস্টোর থেকে এক লাখের অধিক ডাউনলোড করা হয়েছে।
ডাউনলোড লিংক: BatOn Apps
Exit mobile version