Site icon Trickbd.com

যাদের ভিপিএন দিয়েও PUBG/COD চলছেনা, তাদের জন্য কার্যকারী একটি পদ্ধতি (MUST ১০০% গ্যারান্টি)

Unnamed

আসসালামু আলাইকুম!!

কেমন আছেন সবাই?!

আশা করি, সকলেই ভালো আছি, সুস্থ্য আছি।

গত কিছুদিন যাবত লক্ষ্য করছি বাংলাদেশসহ বর্হিবিশ্বের অনেক দেশের ফোন ইউজারদের ফোনে ঠিকভাবে পাবজি কিংবা কল অফ ডিউটির মতো গেইম গুলো খেলা যাচ্ছেনা। কেননা সার্ভার প্রব্লেম!!
অনেকেই ভিপিএন এর মাধ্যমে খেলতে সক্ষম হলেও, অনেকে ভিপিএন দিয়েও খেলতে পারছিলো না।

তার বড় এক্সাম্পল , আমি নিজেই। মাত্র কিছুদিন হলো শাওমির এম-আই এ৩ ফোনটা কিনেছি কিছু ভালো ভালো গেইমস খেলার জন্য। কিন্তু কেনার কয়েকদিন পরই যদি এমন ঘটে তাহলে কেমনে কি?

ভিপিএন দিয়েও ট্রাই করে কোনো লাভ হচ্ছিলো না। ফেসবুক লগিন করতে গেলেই কিছুক্ষণ লোডিং নিয়ে সার্ভার এরর!!! 🙁 আবার অনেকে দেখছি ভিপিএন দিয়ে দিনদিন যাবত চিকেন ডিনার খেয়েই যাচ্ছে।

খুব কষ্টের কথা এবং লাগারও কথা। অন্তত আমার জন্য এটি নিদারুণ কষ্টের ব্যাপার। তারপর আর কি, টেক প্রিয় প্রেমী যেহেতু … লেগে গেলাম রিসার্চে, পেয়েও গেলাম কিছু একটা যা দিয়ে দিব্যি সব কিছু খেলা যাচ্ছে। 😀 😀

আমার খুশি আর দেখে কে!!! 😀


আমি জানি এই অ্যাপসটা আমার আগে কেউ পেলেও পেতে পারে, কিন্তু ট্রিকবিডিতে এই নিয়ে কোনো পোস্ট আপাতত হয়নি, আমিই করছি প্রথম 😀

যাই হোক, আমার চলেছে, এরমানে যে আপনার চলবে তা কিন্তু নয়। তবে পোস্ট করার আগে অনেকের ফোনেই ট্রাই করছি। এম-আই সিরিজের অনেক ফোনেই চলেছে , কারো ফোনে এক ফোঁটা ডিস্টার্ব দেইনি। আর অ্যাপসটির কোনো প্রকার এডস শো হয় না।

চলুন দেখে আসি কিভাবে অ্যাপসটি নামাবেন এবং সেটাপ করবেনঃ

প্রথমে এই লিংকে ঢুকে অ্যাপটি ডাউনলোড করে নিন।।

এইবার চলুন ইন্যাস্টল করে সবাই অ্যাপে ঢুকে যায়। 😀 😀

অ্যাপ অন করে উপরের ডান দিকের কর্ণারের ৩ ডট মেনুতে ক্লিক করুন।

ঢুকে 1.1.1.1 with WARP এ ক্লিক করুন।

এইবার কানেক্ট করে গেইম খেলতে থাকুন 😀 😀

কোনো সমস্যা পেলে কমেন্ট করবেন। আমার পোস্টে কোনো সমস্যা থাকলে জানাবেন, তাহলে এই অধম উপকৃত হবেন। সাথে পোস্টও রিমুভ করে আপনাদের পাশে থাকবেন। 🙂

প্রোমোশনাল লিংকঃ

রিজনেবল দামে ক্রিপ্টোকারেন্সী ডলার (BTC/ETH/BAT সহ অন্যন্যা ক্রিপ্টোকারেন্সী) কেনা বেচা করতে এই টেলিগ্রাম গ্রুপে জয়েন করতে পারেন।

যারা রেন্ট অ্যা কার সার্ভিসে এফিলিয়েট মার্কেটিং করতে আগ্রহী তারা চাইলে এইখানের ফর্মটা পূরণ করে রাখতে পারেন। কয়েকজন লোক নেওয়া হবে।

ধন্যবাদ।

Exit mobile version