আসসালামু আলাইকুম!!

কেমন আছেন সবাই?!

আশা করি, সকলেই ভালো আছি, সুস্থ্য আছি।

গত কিছুদিন যাবত লক্ষ্য করছি বাংলাদেশসহ বর্হিবিশ্বের অনেক দেশের ফোন ইউজারদের ফোনে ঠিকভাবে পাবজি কিংবা কল অফ ডিউটির মতো গেইম গুলো খেলা যাচ্ছেনা। কেননা সার্ভার প্রব্লেম!!
অনেকেই ভিপিএন এর মাধ্যমে খেলতে সক্ষম হলেও, অনেকে ভিপিএন দিয়েও খেলতে পারছিলো না।

তার বড় এক্সাম্পল , আমি নিজেই। মাত্র কিছুদিন হলো শাওমির এম-আই এ৩ ফোনটা কিনেছি কিছু ভালো ভালো গেইমস খেলার জন্য। কিন্তু কেনার কয়েকদিন পরই যদি এমন ঘটে তাহলে কেমনে কি?

ভিপিএন দিয়েও ট্রাই করে কোনো লাভ হচ্ছিলো না। ফেসবুক লগিন করতে গেলেই কিছুক্ষণ লোডিং নিয়ে সার্ভার এরর!!! 🙁 আবার অনেকে দেখছি ভিপিএন দিয়ে দিনদিন যাবত চিকেন ডিনার খেয়েই যাচ্ছে।

খুব কষ্টের কথা এবং লাগারও কথা। অন্তত আমার জন্য এটি নিদারুণ কষ্টের ব্যাপার। তারপর আর কি, টেক প্রিয় প্রেমী যেহেতু … লেগে গেলাম রিসার্চে, পেয়েও গেলাম কিছু একটা যা দিয়ে দিব্যি সব কিছু খেলা যাচ্ছে। 😀 😀

আমার খুশি আর দেখে কে!!! 😀


আমি জানি এই অ্যাপসটা আমার আগে কেউ পেলেও পেতে পারে, কিন্তু ট্রিকবিডিতে এই নিয়ে কোনো পোস্ট আপাতত হয়নি, আমিই করছি প্রথম 😀

যাই হোক, আমার চলেছে, এরমানে যে আপনার চলবে তা কিন্তু নয়। তবে পোস্ট করার আগে অনেকের ফোনেই ট্রাই করছি। এম-আই সিরিজের অনেক ফোনেই চলেছে , কারো ফোনে এক ফোঁটা ডিস্টার্ব দেইনি। আর অ্যাপসটির কোনো প্রকার এডস শো হয় না।

চলুন দেখে আসি কিভাবে অ্যাপসটি নামাবেন এবং সেটাপ করবেনঃ

প্রথমে এই লিংকে ঢুকে অ্যাপটি ডাউনলোড করে নিন।।

এইবার চলুন ইন্যাস্টল করে সবাই অ্যাপে ঢুকে যায়। 😀 😀

অ্যাপ অন করে উপরের ডান দিকের কর্ণারের ৩ ডট মেনুতে ক্লিক করুন।

ঢুকে 1.1.1.1 with WARP এ ক্লিক করুন।

এইবার কানেক্ট করে গেইম খেলতে থাকুন 😀 😀

কোনো সমস্যা পেলে কমেন্ট করবেন। আমার পোস্টে কোনো সমস্যা থাকলে জানাবেন, তাহলে এই অধম উপকৃত হবেন। সাথে পোস্টও রিমুভ করে আপনাদের পাশে থাকবেন। 🙂

প্রোমোশনাল লিংকঃ

রিজনেবল দামে ক্রিপ্টোকারেন্সী ডলার (BTC/ETH/BAT সহ অন্যন্যা ক্রিপ্টোকারেন্সী) কেনা বেচা করতে এই টেলিগ্রাম গ্রুপে জয়েন করতে পারেন।

যারা রেন্ট অ্যা কার সার্ভিসে এফিলিয়েট মার্কেটিং করতে আগ্রহী তারা চাইলে এইখানের ফর্মটা পূরণ করে রাখতে পারেন। কয়েকজন লোক নেওয়া হবে।

ধন্যবাদ।

16 thoughts on "যাদের ভিপিএন দিয়েও PUBG/COD চলছেনা, তাদের জন্য কার্যকারী একটি পদ্ধতি (MUST ১০০% গ্যারান্টি)"

  1. Sahin2223 Contributor says:
    connect korar por o call of duty te dukena
    1. Tushan Author Post Creator says:
      Call of duty তে আজকে প্রব্লেম করতেছে। আমি পোস্ট করেছি আরো দুদিন আগেই
  2. Sahin2223 Contributor says:
    connect korar por o call of duty te dukena
  3. Shakil Contributor says:
    হুম।আমি অনেক আগে থেকে ইউজ করি
  4. Shopnill Prantor Contributor says:
    আমার আই এস পি তে অনেক দিন আগে থেকেই সমস্যা এজন্য আমি এই এ্যাপস টা অনেকদিন আগে থেকে ব্যাবহার করি.. ইধানিং দেখলাম পিং হাই হচ্ছে গেম প্রচুর ল্যাগ করছে আজকে ট্রিক বিডিতে এসে তার কারন জনতে পারলাম.. ধন্যবাদ ভাই খেলা টাকে রিউন করার জন্য ?
    1. Tushan Author Post Creator says:
      আপনার ল্যাগ হওয়ার কারণটা বুঝতেছিনা , তবে ইয়াহ আমার স্মুথ চলতেছে আলহামদুলিল্লাহ কোনো সমস্যা খুঁজে না পেয়ে তারপর পোস্ট করলাম।
      আপনাকেও ধন্যবাদ কমেন্ট করার জন্য। 🙂
  5. rabbisarkar Contributor says:
    ভাই সব কিছুই ঠিক আছে আপনার ভিপিয়েন use করার পরে Game ও play হচ্ছে কিন্তু একটু পরেই Service Timeout দেখাই আর খেলা যাইনা
    1. Tushan Author Post Creator says:
      সার্ভিস টাইম আউট এখন পর্যন্ত আমার কিংবা আমার টিমের কারো দেখা দেইনি। খুব সম্ভব আপনার নেটওয়ার্ক সমস্যা হতে পারে। ভিপিএন একবার কানেক্ট হলে বুঝে নিবেন আপনার লোকেশনসহ ইন্টারনেট সার্ভার ফুললি হাইড হইয়ে গেছে। সুতরাং, ভিপিএনের সমস্যা নয় এটি। পারতপক্ষে, মোবাইল ডাটা দিয়ে ভিপিএন চালালে পিং কম কিংবা নেট স্লো হতেই পারে। আর যদি আপনি ওয়াইফাই ইউজার হোন, তবে কয়েকবার ডিস্কানেক্ট করে সম্ভব হলে ডাটা ক্লিয়ার করে ট্রাই করতে পারেন। আমাদের কারো এই সমস্যা দেখা দিলে ইনশা-আল্লাহ সমাধান পাবেন। প্র‍্যাক্টিকেলি দেখা ছাড়া বলা যায় না আসলে সমস্যাটা কোথায়। তবে এই ভিপিএন দিয়ে নিশ্চিন্তে খেলতে পারবেন।
  6. rabbisarkar Contributor says:
    Vi ans koren plz Connected hoye game open hoyar pore akto play hoy valoi bt Akto pore Server Time out bolce bar bar Game khelai gasce na plz Ans korben
  7. Tushan Author Post Creator says:
    আরেকটি ব্যাপার হলো, আজকে আপডেট আসবে। মনে হয় না আর সার্ভার জনিত কোনো সমস্যা হবে। ?
  8. ahriaz Subscriber says:
    এটা দিয়ে কথা বলে খেলা যায়,,,,ভয়েস কাজ করে,,,???
  9. তুশান ভাই!! মজার ব্যাপার হলো ভাই আপনার র‍্যাপ কানেক্ট করার পর গেম এ ঢুকলে গেম এ ঢুকবেনা ভাই?? আরেক্টা স্টেপ আছে যেটা আপনি মিস করে গেছেন ভাই
    1. Tushan Author Post Creator says:
      কোন স্টেপটা একটু বলেন ? সবার উপকার হবে। আমি কিন্তু আমার সেটিংসের সাথে মিলিয়েছি, আর কোন খুঁত এখনো পাইনি ?
    2. আপনি যদি র‍্যাপ চালু করে ঢুকেন তবে Getting Version Info এর পরের ইন্টার্ফেস এ ভিপিএন ডিস্কানেক্ট না করেন তবে অটো লগিন হবার পর এক্টা ইরর দেখাবে যে আপনার দেশে কোড মোবাইল খুব শিগরি লঞ্চ করা হবে
  10. khaled hossain Contributor says:
    Bai thank you.but lag kore halka
    1. Tushan Author Post Creator says:
      আলহামদুলিল্লাহ আমার এখনো ল্যাগ করেনি। আমার খুব সম্ভব মনে হয়, হয় কাঙখিত সার্ভারে কানেক্ট হয়নি কিংবা ডাটা স্পীড কম… নয়তো র‍্যাম। এখন এই ৩ কারণে আপনার ল্যাগ দিতে পারে। একটু সহ্য করে খেলুন।

Leave a Reply