Site icon Trickbd.com

[Buzzbreak] এবার পয়েন্ট ইনকাম হবে আনলিমিটেড এবং হাজার হাজার টাকা পাবেন Paypal এর মাধ্যমে।

Unnamed

সতর্কতাঃ এই ট্রিকটি এক্সপেরিমেন্টাল অর্থাৎ এটি কাজ করবে কিন্তু বিনিময়ে আপনার একাউন্ট সুরক্ষিত থাকবে কিনা তা বলা যাচ্ছে না। নিজ দায়িত্বে এই ট্রিক ব্যবহার করুন।

BUZZBREAK

এটি হল এমন একটি এপ যার সাহায্য আপনি পয়েন্ট আর্ন করার মাধ্যমে পেপালে টাকা নিতে পারবেন। এ নিয়ে বিস্তারিত পোস্ট করেছি আমি, যারা এখনো দেখেননি তারা দেখে আসতে পারেন, এখোনি খুলে ফেলুন আপনার একাউন্ট।
BUZZBREAK CREATE ACCOUNT

TIPS AND TRICKS

TIPS

এখানে টিপ্স হল আপনি প্রতি নাম্বারে ইনভাইট করার জন্য ১০০ পয়েন্ট করে পাবেন। কিন্তু সবার ফোনে এত নাম্বার থাকে না। ধরুণ আপনার ফোনে নাম্বার আছে ১০০ আপনি তাহলে পাবেন ১০০০০ পয়েন্ট। তাহলে এটি আনলিমিটেড কীভাবে হল? ট্রিকটি হচ্ছে আপনি আপনার ফোনে একাধিক নাম্বার বানাবেন, আপনার জানা থাকতে হবে বলে কথা নেই যেকোনো নাম্বার বানালেই হবে। যেমনঃ *২২২# এই নাম্বারটিকেও তারা নাম্বার ভেবে ১০০ পয়েন্ট দিয়েছে আমাকে। একই নাম্বার ২-৩ বার থাকলেও প্রতি নাম্বারের জন্য পয়েন্ট পাবেন। আপনার এই কাজকে সহজ করার জন্য প্লে স্টোর থেকে আপনি বিভুন্য থার্ট পার্টির সাহায্য নিতে পারেন। একটি লিংক দিয়ে দিচ্ছি, আমি এটি ব্যবহার করিনি তবে এই ধরণের এপ আপনার কাজ করে দিবে।
Infinite Contact Generator

SUPPORT ME

টেলিগ্রামে আমার এক চ্যানেল আছে যেখানে হাবিজাবি সবকিছু শেয়ার করা হয়। গেইম, হেকিং কোর্স, মুভি, আর্নিং টিপ্স এবং এপ্স ইত্যাদি ইত্যাদি।

JOIN MY TELEGRAM CHANNEL
Exit mobile version