Site icon Trickbd.com

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড শিক্ষাবৃত্তি ২০১৮ এর বিস্তারিত তথ্য

প্রতি বছর অসংখ্য অসচ্ছল মেধাবী ছাত্র-ছাত্রীর শিক্ষা জীবন অনাকাঙ্খিতভাবে শেষ হয়ে যাচ্ছে। অর্থের অভাবে বাংলাদেশের সুবিধাবঞ্চিত একজন ছাত্র-ছাত্রীরও শিক্ষা জীবন যেন বন্ধ না হয়ে যায় সেই লক্ষ্যে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড তার কর্পোরেট সামাজিক দবায়বদ্ধতার অংশ হিসেবে তাদের পাশে দাড়াতে এক শিক্ষা বৃত্তির উদ্যোগ গ্রহণ করেছে। এই বৃত্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য আজকে আপনাদের সাথে শেয়ার করবো।

বৃত্তির শিক্ষা স্তরঃ

শিক্ষাবৃত্তি-২০১৮ এর অধীনে দুটি শিক্ষা স্তরের শিক্ষার্থীরা ১ বছর মেয়াদী এ বৃত্তি পাবে।

১ম স্তরঃ ৬ষ্ঠ থেকে দশম শ্রেণী পর্যন্ত

২য় স্তরঃ একাদশ শ্রেণী থেকে স্নাতক/স্নাতক (সম্মান) পর্যন্ত।

বৃত্তির মেয়াদঃ ১ বছর (প্রতি মাসে প্রদেয়)।

আবেদনের সময়সীমাঃ ১২ সেপ্টেম্বর ২০১৮

আবেদনের যোগ্যতাঃ

আবেদনপত্রঃ ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড শিক্ষা বৃত্তির আবেদন পত্র ডাউনলোড করতে এই লিঙ্কে ক্লিক করুন। এছাড়া ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড এর সকল শাখা থেকেও আবেদন ফরম সংগ্রহ করা যাবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানাঃ আপনার নিকটস্থ ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড- এর যে কোন শাখায় এই আবেদন ফরম পূরণ করে জমা দেওয়া যাবে।

আবেদনপত্রের সাথে যা যা জমা দিতে হবেঃ আবেদনপত্রের সাথে কেবলমাত্র অধ্যয়নরত শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান কর্তৃক সত্যায়িত নিম্নলিখিত কাগজপত্র দাখিল করতে হবেঃ

  1. অধ্যয়নরত শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান।
  2. চাকুরীরত পিতা/মাতা/অভিভাবকের ক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের উচ্চ প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তা/ অন্যান্য ক্ষেত্রে সংশ্লিষ্ট ওয়ার্ড কমিশনার অথবা ইউপি চেয়ারম্যান।

(আয়ের বিবরণীতে অবশ্যই পিতা/মাতা/অভিভাবকের পেশা উল্লেখ করতে হবে)

বিশেষ দ্রস্টব্যঃ

 

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড শিক্ষাবৃত্তির বিজ্ঞপ্তি ২০১৮

 

Exit mobile version