Site icon Trickbd.com

ফেসবুক নেম ভেরিফেকশন সমস্যায় পড়েছেন? তাহলে এদিকে আসুন→

Unnamed

ফেসবুকের নেম ভেরিফেকশন এখন নিত্য দিনের সমস্যা হয়ে দাড়িয়েছে। কালকে Reja BD নামে একজন ভাই জানতে চেয়েছে, কিভাবে ফেসবুক নেইম ভেরিফাই করে? তাছাড়া আজকাল অনেকে ফেসবুক নেম ভেরিফেকশন সমস্যায় ভুগছেন। তাই পোস্টটি করলাম।

নেইম ভেরিফিকেশনের জন্য যেহেতু আইডি তে ঢুকতে পারছেন না, সেহেতু তথ্য গুলোও পাচ্ছেন না। এ নিয়ে অনেকেই বেশ দুশ্চিন্তিতও বটে।

অনেকে নকল আইডি বানিয়েও সাবমিট করেছেন। যাদের লাক ভালো তাদের আইডি ঠিক হইছে আর যাদের খারাপ তাদের নকল আইডি দেয়ার পরও যে সেই। তাহলে উপায়?? উপায় তো একটা আছেই মশাই। আপনার আইডিটি যদি খুবই জরুরি হয় তাহলে এই পন্থা অবলম্বন করুন। সফল হবেন ১০০% শুধু দু একদিন আগপিছ।

ফেসবুক নেম ভেরিফেকশন হলে যা করতে হবে?

আপনার স্টুডেন্ট আইডি/ জেএসএসি’র রেজিস্ট্রেশন কার্ড বা এডমিট কার্ড বা মার্কশীট বা সার্টিফিকেট / এসএসসি ও এইচএসসির ক্ষেত্রেও সেইম, এদের মধ্য থেকে যেকোন একটা নিন, সেইটার একটা ফটো তুলুন যেন সব কিছু স্পষ্ট বুঝা যায় অথবা স্ক্যান করে নিন JPEG ফরম্যাটে । তারপর আইডি তে লগ ইন করে নামের ঘর গুলো পূরণ করে ফটো টা আপলোড করুন। অপেক্ষা করতে থাকুন।ফেসবুক আইডি, ফেইক আইডি ও ব্যাবহার করতে পারবেন তবে আইডির সঠিক তথ্য থাকতে হবে। আইডি ঠিক হতে ২-৩ দিন বা ১মাসও লাগতে পারে।

ট্রিকবিডির মত ওয়েবসাইট তৈরি করে দিনে ২০০ থেকে ৩০০ থেকে ইনকাম করুন মোবাইল দিয়ে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

Exit mobile version