আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই? আশা করছি মহান আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ অনেক ভালোই আছেন।

এই পোস্টে আমি আপনাদের এমন কিছু Android Games এর কথা বলবো যেগুলোর Story অসাধারন + যেগুলো Graphics, Gameplay সবকিছুই দারুন।

প্রত্যেকটা গেমই আমার Favourite। কেউ না খেলে থাকলে অবশ্যই Suggession থাকবে খেলে দেখার জন্যে।

তাহলে চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক আমাদের আজকের টপিক।

 

10) GAME NAME : MODERN COMBAT SERIES (1-6)

আমি বলবো modern combat 3-6 পর্যন্ত খেলে দেখতে। কারন 1-2 গুলো অনেক পুরোনো গেম। তাই এতটাও Optimized না। খেলে খুব একটা মজা পাবেন না।

Game Developer : Gameloft

Game Size : 1 GB/2 GB এরকম হবে প্রত্যেকটি গেমই।

Game Type : Online/Offline (Multiplayer Mode ও পাবেন)

Required OS : Modern Combat 3-4 যেকোনো Android Device এই ভালোভাবেই Smoothly খেলতে পারবেন। 5-6 মোটামোটি ভালো ডিভাইস হলেই খেলতে পারবেন অতি সহজেই।

Game Released Date : 2011/2012/2014/2017

Game Link : Playstore/Rexdl/Revdl/Pdalife (Mod খেলতে চাইলে)

আপনি কি Action FPS Shooting Games পছন্দ করেন আর ভালো Storyline এ খেলতে চান? Multiplayer খেলতে খেলতে বিরক্ত? ভালো Graphics এ সুন্দর Storyline এ খেলতে চান?

তবে প্রত্যেকটি প্রশ্নের উত্তরই এই Series এ পেয়ে যাবেন। Gameloft এর Masterpiece বলা যায় এই Series টাকে।

প্লে-স্টোরে এই গেমগুলোকে ডাউনলোড করা হয়েছে একাধারে ৫ লক্ষ/১০ লক্ষ/ ১ কোটি/ ১০ কোটিবারেরও বেশিবার! আর এদের রিভিউ আছে ৫০ লক্ষাধিকবারেরও বেশি। বর্তমান সময়েও এই গেমগুলো অনেক ভালো ভালো গেমকে টক্কর দেবার ক্ষমতা রাখে।

কেননা গেমগুলো এতটাই Optimized, হোক সেটা Graphics কিংবা Soundtrack কিংবা Control এর দিক থেকে। বিশেষ করে Modern combat 4 এ যে Graphics দেওয়া আছে তা আপনি বর্তমানে বেশিরভাগ গেমেও পাবেন না। পেলেও আপনাকে ভালো একটি ডিভাইস কিনতে হবে খেলার জন্যে।

এই গেমগুলো 512 Mb Ram ওয়ালা Symphony মোবাইলে প্রাচীনকালে খেলেছি 😁😁। এখনো ভালো লাগে। আর Storyline নিয়ে কি বলবো? আপনি নিজে খেলে দেখলেই বুঝতে পারবেন।

Modern combat 3-4 এ মারাত্তক লেভেল এর স্টোরি রয়েছে। বিশেষ করে Modern combat 4 এ যেখানে আপনি Hero+Villain দুই দলের হয়েই খেলতে পারবেন Story mode এ। তাছাড়াও Multiplayer Mode তো আছেই।

এমন গেম বর্তমানে হারিকেন নিয়ে খুজেও পাওয়া যায় না 😁😅। Recommend করবো সবাইকেই একবার হলেও গেমটি খেলে দেখতে।

 

গেমগুলোর কিছু স্ক্রিনশটসঃ

09) GAME NAME : N.O.V.A 3

GAME DEVELOPER : GAMELOFT

GAME SIZE : ALMOST 2 GB

REQUIRED OS : Android 4.4+

GAME LINK : REXDL/REVDL/PDALIFE

 

এটিও একটি First Person Shooting Game। অনেক বছর আগে থেকেই এই গেমটি খেলে আসছি আমি। এই পর্যন্ত অনেকবারই এই গেমটি Over দিয়েছি।

গেমটির Storyline খুবই অসাধারন। গেমটি Space, Alien, Science Fiction এসবের উপর Based করে বানানো হয়েছে। যারা এই ধরনের Games পছন্দ করেন তারা Definitely এই গেমটিকে পছন্দ করবেন।

এটি এমন একটি গেম যা আপনি আপনার সবচেয়ে পুরোনো ফোনেও আরামে Smoothly খেলতে পারবেন কোনো Lag বা Frame Drop ছাড়াই।

গেমটি Graphics একেবারে Next Level এর। বর্তমানের অনেক Shooting Game গুলোকেই পিছনে ফেলে দিতে পারবে।

Gameloft এর আরো একটি Masterpiece এর মধ্যে একটি এটি। এই গেমটি আপনাকে একটি 3D Action Movie এর Feel দিবে।

আমি Recommend করবো অবশ্যই এর Mod Version টি Download করে খেলার জন্য। কেননা সেখানে আপনি Unlimited Money, Ammo, Guns, Upgrades ইত্যাদি পেয়ে যাবেন।

এর Graphics যে কারো কাছে অবিশ্বাস্য মনে হবে। কেননা এর অসাধারন Graphics (যারা গেমটি খেলেছে তাদের কাছে) এখনো One of the best মনে হবে।

আমার অনেক প্রিয় গেমগুলোর মধ্যে এটি। আমার Top 10 Story Mode Shooting Games এর ভেতরে এটা সবসময়ই থাকে আর থাকবে। একে Beat করার মতো গেম আমি খুব কমই পেয়েছি। আবার এটাও বলতে পারেন এখনো পাইনি।

যাই হোক, গেমটি ভালো লাগলে অবশ্যই জানাবেন। গেমটির কিছু স্ক্রিনশটসঃ

 

08) Game Name : The Amazing Spiderman 1

Game Developer : Gameloft

Game Size : 1.5 GB+

Required OS : 9.0 (Supported Now)

Game Type : Offline

Game Link : Pdalife

https://pdalife.com/the-amazing-spider-man-android-a1459.html

 

The Amazing Spiderman Movie টি দেখেননি এমন মানুষ খুজে পাওয়া খুবই মুশকিল। তবুও যারা দেখেননি গিয়ে দেখে আসুন। অসাধারন একটি মুভি।

The amazing spiderman এর 1 no. Movie এর উপর ভিত্তি করেই এই গেমটি তৈরি করা হয়েছে। তাই এখানে সেই মুভিটিরই স্টোরিলাইন দেখতে পাবেন। ১০০% না। তবে অনেকটাই পাবেন।

এখানে আপনি spiderman character কে নিয়ে খেলবেন। ইচ্ছামতো swinging, jumping, fighting, web shooting, flying ইত্যাদি করতে পারবেন। ইচ্ছামতো web ছুড়তে পারবেন।

তার সাথে বিভিন্ন গাছে, বিল্ডিংয়ে ইত্যাদি জায়গায় Spiderman এর মতো ঝুলে থাকতে ও অন্যান্য কাজ করতে পারবেন।

আমি unlimited money mod এর লিংক দিয়েছি। এখান থেকে বিভিন্ন special equipments purchase করতে পারবেন আপনার ইচ্ছামতো। যা আপনাকে আপনার mission গুলোতে অনেক সহায়তা করবে।

এখানে Villain Fights গুলোতে আপনি প্রচুর মজা পাবেন। Nonstop Action এর সাথে পাবেন অনেক ভালো গ্রাফিক্স। 2012 সালে গেমটি রিলিজ হয়েছিল। সে তুলনায় আপনি অনেক ভালো গ্রাফিক্সই দেখতে পাবেন। Gameloft এর আরো একটি Masterpiece এই গেমটি।

অনেক বারই খেলেছি আমি এই গেমটি। এমন গেম এখন আর Gameloft Android Platform গুলোর জন্যে বানায় না। এই গেমটি দেখলেই বুঝা যায় Gameloft একসময় কতটা ভালো ছিলো। Gameloft কতটা ভালো ভাবে গেমস বানাতো।

কিন্তু এখন আর সেই আগের Gameloft নেই। এখন Gameloft টাকার পিছনে দৌড়িয়ে বেশিরভাগ গেমই নষ্ট করে দিচ্ছে। এছাড়াও তারা অতিরিক্ত Restrictions দেওয়ার কারনে কেউ আর তাদের গেমসগুলোর কথা বলে না।

যেমনঃ ইউটিউবে কেউ তাদের গেম আপলোড করলে তাদেরকে কপিরাইট স্ট্রাইক দেওয়া। যা অন্যান্য গেম ডেভেলপাররা করে না। এসব বিভিন্ন কারনে এখন Gameloft কোম্পানিটির নাম আর আগের মতো নেই।

যাই হোক, তাদের পুরোনো এমন অনেক ভালো ভালো গেমস আছে যা অনেকেরই খেলে দেখা উচিত বলে আমি মনে করি।

এই গেমটিও খেলে দেখতে বলবো যদি আপনি না খেলে দেখেন।

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

 

07) GAME NAME : The Amazing Spiderman 2

Game Developer : Gameloft

Game Size : 1.15 GB+

Required OS : 5.1+

Game Type : Offline

Game Link : Pdalife

https://pdalife.com/the-amazing-spider-man-2-android-a9030.html

The Amazing Spiderman 1 এর পরে The Amazing Spiderman 2 Movie টি রিলিজ হয়। সেই Movie এর উপর ভিত্তি করেই এই গেমটিকে রিলিজ করা হয় Android এর জন্য।অন্যান্য প্ল্যাটফর্মেও রিলিজ করা হয়।

এটি The Amazing Spiderman 1 এর Next Updated Version বললেও ভুল হবে না। এই গেমটি Android এর Best Spiderman Game বললেও ভুল হবে না। কারন এটাই সত্য।

Android Platform এ এখন পর্যন্ত যতগুলো Spiderman Games Release করা হয়েছে তাদের ভিতরে এটাই সবচেয়ে বেস্ট। এখানে সব গর্তগুলো (সমস্যাগুলো) Fillup করা হয়েছে পূর্বের গেমগুলোর।

মানে এই গেমে আপনি সবই পাবেন যা আগের গেমগুলোতে Missing ছিলো। এখানে Venom, Electro, Green Goblin, Cat Women সহ আরো অনেক Villain এর দেখা আপনি পাবেন।

তাদের প্রত্যেককে নিয়েই আলাদা আলাদা Storyline সাজানো হয়েছে। যেখানে তাদের বাসে Boss Fight করতে পারবেন।

এই গেমের সবচেয়ে আকর্ষনীয় দিক হচ্ছে এর গ্রাফিক্স + কন্ট্রোল। আপনার কাছে যদি একটা মোটামোটি লেভেল এর মোবাইলও থাকে তবুও আপনি এই গেমটিকে smoothly খেলতে পারবেন।

এই গেমটির গ্রাফিক্স + কন্ট্রোল মাখনের মতো। এতটাই Smooth। পূর্বের the amazing spiderman 1 গেমে আপনি যা যা missing পেয়েছেন এখানে সবকিছুই improve করা হয়েছে।

এখানে আপনি climbing এর সময় running এর animation দেখতে পাবেন। detail এর দিকে অনেক focus করা হয়েছে গেমটিতে। যেমনঃ আপনি এমন জায়গায় web slinging করতে পারবেন না যেখানে শুধু পানি আছে বা এমন কোনো কিছু নেই যেখানে web আটকাবে।

মানে spiderman এর full character টাকে এখানে ভালো ভাবেই portrait করতে পেরেছে ডেভেলপাররা। এছাড়াও এখানে আপনি black spiderman, ultimate spiderman সহ আরো অনেকগুলো spiderman এর costume পাবেন নিয়ে খেলার জন্য।

আমি mod all unlocked লিংক দিয়েছি। তাই আপনি ইচ্ছামতো costume, upgrades ইত্যাদি purchase করতে পারবেন।

গেমটি ২০১৪ সালে রিলিজ করা হয়। সেই অনুযায়ী গেমটি আজকের অনেক ভালো ভালো গেমকে টক্কর দিতে সক্ষম। গেমটিকে সে সময়ের তুলনায় অনেক ভালো ভাবেই Optimize করা হয়েছে।

যারা এর the amazing spiderman 1 খেলেছেন বা যারা খেলেননি সবাইকে বলছি এটা অন্তত ট্রাই করে দেখতে। অন্তত যারা marvel fan/ spiderman কে ভালোবাসেন তারা অবশ্যই দেখবেন।

কারন Android এ যদি spiderman এর open world experience চান তবে এই গেমটি ছাড়া অন্য কোনো গেমে এমন মজা পাবেন না।

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

 

06) Game Name : Gangstar Vegas

Game Developer : Gameloft

Game Size : 2.3 GB+

Required OS : 5.0+

Game Type : Online/Offline

Game Link : Playstore/Pdalife (For mod unlimited money version)

Android এ GTA Type Games এর ভিতরে Rockstar Games বাদে যদি অন্য কোনো কোম্পানি এই ধরনের Open World গেম তৈরি করে সফল হয়েছে তবে আমি Gameloft এর এই গেমটির কথাই বলবো।

এর গ্রাফিক্স + স্টোরিলাইন + কন্ট্রোল + গেম-প্লে সবকিছুই এক কথায় অসাধারণ। আমার কাছে এর Story টা সবচেয়ে বেশি ভালো লেগেছে।

গেমের শুরুতেই আপনাকে একটি Movie এর মতো Action Blockbuster Storyline দিয়ে শুরু করবে যেখানে Main Character Boxing Ring এ boxing করছে এমনটা দেখাবে। অবশ্যই আপনি সেই ম্যাচটি খেলবেন। এরপরে আবার এটি Side Mission এও পাবেন পুনরায় খেলার জন্য।

এরপর heist থেকে শুরু করে অনেক কিছুই এখানে দেখতে পাবেন। Gameloft এর আরো একটি Masterpiece বলা চলে এই গেমকে। এই গেমটির সম্পূর্ণ মজা উঠাতে চাইলে আমি বলবো এর Mod Version টি খেলুন। সেখানে Unlimited Money পাবেন। যা ইচ্ছা তা করতে পারবেন।

গেমটির গ্রাফিক্সও অনেক প্রশংসার দাবীদার। অনেকেরই expectations fillup করতে পেরেছে এর গ্রাফিক্স (Android Games এর দিক দিয়ে)। আপনার কাছে একটি মোটামুটি ভালো লেভেলের মোবাইল ডিভাইস থাকলেই আপনি গেমটি Smoothly খেলতে পারবেন।

এতে ৩ ধরনের গ্রাফিক্স পাল্টানোর অপশন পাবেন। Low Graphics, Optimal Graphics, High Graphics। শুরুতেই সবসময়ই Optimal থাকবে। তবে আপনি Settings এ গিয়ে পালটে নিতে পারবেন।

গেমটির শেষের দিকের স্টোরিতে অনেক বড় ধরনের টুইস্ট পাবেন। তাই যারা খেলেননি অবশ্যই খেলে দেখবেন। একটি মুভি দেখার মতো Feel পাবেন। যেখানে সবকিছু আপনি নিজে কন্ট্রোল করছেন।

গেমটির কিছু স্ক্রিনশটসঃ

05) GAME NAME : Game Name : Radiation Island

Game Developer : Atypical Games

Game Size : 2 GB

Required OS : 5.0+

Released Date : December 7,2017

Game Type : Offline

Game Link : Playstore/ Pdalife (For Full Unlocked Version)

https://pdalife.com/radiation-island1-android-a24976.html

আপনার কি Survival Type Games ভালো লাগে? তবে এই গেমটির আপনারই জন্যে।

এটি একটি অনেক বড় Open World Game। এখানে আপনি আদিবাসীদের মতো জীবনযাপন করবেন। আমি এমন গেম খুব কমই পেয়েছি যেখানে আমার Actual Expectations Fulfill করতে পেরেছে কিছুটা হলেও।

কেন এমনটা বলছি? তাহলে শুনুন। এই গেমে bugs আছে। বিশেষ করে গেমের control + touch response এ। তা না হলে এই গেমটাকে আমি 1 number position এই রাখতাম। গেমটিকে এখনো অনেক আপডেট করা হচ্ছে। তবুও কিছু সমস্যা আছে।

তাই বলে কি খেলবেন না? অবশ্যই খেলবেন। Android এ এমন গেম খুব কমই পাবেন যেখানে আছেঃ

1) Beautiful Graphics (60 Fps Option)

2) Day + Night Vision (রাত ও দিন মানে ২৪ ঘন্টার সম্পূর্ণ সময়টাই এখানে দেখতে পাবেন real life এর মতো)

3) First Person viewing experience (এখানে আপনার মনে হবে আপনি নিজেই গেমের ক্যারেক্টারে আছেন সত্যি সত্যিই)

4) Night Stars + Moon + Astronomical View (রাতের আকাশটাকে এখানে যেভাবে Portray করা হয়েছে এতে আমি এখানে ১০/১০ দিবো।

5) Day Sky Viewing experience এও আমি একে ১০/১০ দিবো। কার এখানে সকাল + বিকাল + সন্ধ্যা + মেঘাচ্ছন্ন আবহাওয়া মানে সবধরনের আবহাওয়ায় দিনের আকাশটাকে কেমন দেখায় এখানে সবকিছুই Accurate Detail এ দেওয়া আছে।

6) Animals + Ocean সহ বিভিন্ন Objects যেমনঃ Trees, Grass, Flowers, Fruits, Sticks ইত্যাদি এগুলোকেও ভালোভাবেই Animate করতে পেরেছে Developer রা। যদিও মাঝে মাঝে কিছু Bugs দেখা যায়।

এছাড়াও আরো অনেক কিছুই আছে বলার মতো। কিন্তু আমি পোস্টটিকে বেশি বড় করতে চাচ্ছি না। তাই বাকীটা আপনি খেলে দেখলেই বুঝতে পারবেন। আর আমি স্ক্রিনশট তো দিয়েই দিবো। সেগুলোতেই দেখে নিবেন।

গেমটির কিছু স্ক্রিনশটসঃ

04) GAME NAME : THE SCHOOL – WHITE DAY

GAME DEVELOPER : SONNORI

GAME SIZE : 1.60 GB

REQUIRED OS : Android 4.4 and up

GAME RELEASED DATE : May 2, 2018

GAME LINK : https://www.revdl.com/the-school-white-day-apk-download.html/

এটি একটি Korean Horror Based Game। সম্প্রতি গেমটি ডাউনলোড করেছি এবং গেমটির Smoothness দেখে আমি বেশ অবাকই হয়েছি।

গেমটির Graphics, Animation সবই আপনাকে Real Life এর Feel দিবে। Character গুলোকে 3D Animation এর মাধ্যমে এত সুন্দরভাবে Design করা হয়েছে যে আপনাকে মুগ্ধ করে ছাড়বে।

গেমটি Helio G35 Processor এও HD Settings এ একেবারে মাখনের মতো Smooth Gameplay দিচ্ছিলো। গেমটিতে থাকা প্রতিটি Sound Effects ই অসাধারন।

এটি একটি Mystery Based Horror Game। এখানে আপনি শুরুতেই একটি Love Story এর শুরু দেখতে পারবেন একটি ছেলে ও একটি মেয়ের। শুরুতেই গেমের যে অসাধারন Graphics দেখা যায় সেটি আপনার মন কেড়ে নিবে।

গেমটিতে থাকা প্রতিটা character কেই অনেক সুন্দরভাবে design করে হয়েছে + Character Customize ও করা যায়।

গেমটি একেবারে Masterpiece পর্যায়ের একটি গেম। আমার খেলা সেরা গেমগুলোর মধ্যে একটি। কিছুক্ষন খেলার পরই আমার এমন অনুভূতি হচ্ছে।

অনেক দিন পর ভালো একটি গেম পেলাম বলে মনে হচ্ছে খেলার মতো। সবাই অবশ্যই এই গেমটিকে Check out করতে ভুলবেন না।

কারন এই গেমটি আপনাকে Anime এর Feel দিবে অনেকটাই। গেমটিতে কোনো detail এরই কোনো কমতি নেই। সবকিছুই একেবারে 10 ★ রেটিং দেওয়ার মতো করে তৈরি করা হয়েছে।

 

গেমটির কিছু স্ক্রিনশটসঃ

03) GAME NAME : The Guardians Of The Galaxy – Telltale Games

GAME DEVELOPER :

GAME SIZE : All Episodes মিলিয়ে 5 GB+ Download করতে হবে।

REQUIRED OS : 5.0+

GAME RELEASED DATE : April 18, 2017

GAME LINK : https://pdalife.com/guardians-of-the-galaxy-ttg-android-a27527.html

যারা Marvel এর The Guardians of the galaxy movie এর Fans রয়েছেন তাদের এই গেমটি অবশ্যই ভালো লাগবে। কেননা এটি একটি Official Marvel এর Official Story Mode Game।

Official কেন বলছি? কারন Marvel এর অনেক Character + Games ই Copy করা বাজে গেমস রয়েছে যেগুলো আসলে Marvel এর বানানো না। কিন্তু এটি Marvel এবং Telltale Games এর যৌথ প্রযোজনায় তৈরি গেম এটি।

telltale games সম্পর্কে আশা করছি আপনাদের আর আলাদা করে কোনো কিছুই বলতে হবে না। যারা The Walking Dead Series টি খেলেছেন তারাই জানেন Telletale Games কেমন Developer।

Android এর সেরা Story Mode অনেকগুলো Games ই এই Company ই তৈরি করেছে। তাদের গেমগুলোর Story, Graphics, Gameplay সবই দারুন হয়।

এই গেমটিরও Original Story The Guardians and the galaxy Movie এর মতোই মনে হবে। কিন্তু একেবারেই যে ঐ মুভিটির মতো এমনটা কিন্তু না। ব্যতিক্রম অবশ্যই রয়েছে।

এখানে আপনি শুরুতেই Starlord থেকে আস্তে আস্তে বাকী সবাইকেই দেখতে পারবেন। গেমটিকে এত সুন্দর করে ডেভেলপ করা হয়েছে যে এর তারিফ না করে পারছি না।

 

গেমটির কিছু স্ক্রিনশটসঃ

02) GAME NAME : BACKSTAB HD

GAME DEVELOPER : GAMELOFT

GAME SIZE : 700+ MB

REQUIRED OS : Android 2.1+

GAME LINK :

https://drive.google.com/file/d/1uKZa_m5E8md6b2SatkBuflCSMiW9qI0j/view?usp=sharing

যারা Gameloft এর Old Games গুলোর ভক্ত রয়েছেন তাদের কাছে এই গেমটি অবশ্যই ভালো লাগবে। এটি একটি Open World Story Mode Game কিছুটা Assassins Creed Style এর গেম এটি।

যারা Assassins Creed গেম খেলেছেন তারা এই গেমের আসল Feel টা পাবেন। গেমটি এক কথায় অসাধারন। গেমটির Graphics 2012 এর গেমের তুলনায় অনেক Advanced।

এই গেমটি তার সময়ের তুলনায় অনেক ভালোভাবেই তৈরি করা হয়েছিল। গেমটিতে Bugs থাকলেও খেলার মতো গেমটি। অবশ্যই Must Recommended থাকবে।

গেমটি একেবারেই Smoothly খেলতে পারবেন বর্তমানের যেসব ডিভাইস রয়েছে সেগুলোতে। Minimum 2 GB RAM থাকলেই enough বলে আমি মনে করি।

গেমটির Story War নিয়ে, Revenge নিয়ে। অনেকেরই এর Story ভালো লাগবে বলে আশা করছি। অবশ্যই ডাউনলোড করে খেলে দেখবেন।

গেমটির কিছু স্ক্রিনশটসঃ


01) Game Name : (1) Life Strange + (2) Life is strange : Before the Storm

Game Developer : SQUARE ENIX LTD

Game Size : 1 GB+ (ভেতর থেকে episode download করে খেলতে হবে। এর জন্য mod apk download করলেই হবে।)

Game Type : Offline

Required OS : Life is strange 5.0+ আর Life is strange : before the storm 4.3+

Game Released Date : July/September 2018

Game Link : Revdl (mod apk + data all episodes unlocked)

এই গেমটি অনেক জনপ্রিয় Android & IOS Platform এর ভিতরে। এটি একটি Adventure & Story Type Game। এখানে আপনাকে Main character একটি মেয়েকে নিয়ে খেলতে হবে। Telltale Games গুলো যারা খেলেছেন তাদের জন্যে এই গেমটি খেলা অনেক সহজ হয়ে যাবে।

এই গেমটি খেলতে আপনাকে যেমন ডিভাইস এর প্রয়োজন হবেঃ

**Only support devices running Android 6.0 and support OpenGL 3.1. Requires ARM 64 and a minimum of 2 GB of RAM**

আপনার Choice এর উপর নির্ভর করে Storyline আগাবে। তাই আপনি আপনার Choice গুলো, সিদ্ধান্ত গুলো একটু চিন্তা ভাবনা করে নিবেন।

এই গেমের স্টোরি আপনার মাথা ঘুরিয়ে দিবে 😁। Present, Past, Future, Rewind Time বিষয়গুলো নিয়ে 5 Episode ভিত্তিক গেমটি তৈরি করা হয়েছে। আপনি প্রচুর মজা পাবেন গেমটি খেলে।

গেমটির অনেক ভালো ভালো রেটিং পেয়েছে। যেমনঃ

“Most Innovative” – Best of Google Play (2018)

Life is Strange, People’s Choice Award winner at the International Mobile Game Awards 2018

5/5 “A must-have.” – The Examiner

5/5 “Something truly special.” – International Business Times

“One of the best games I’ve played in years.” – Forbes

10/10 “An impressive coming of age story.” – Darkzero

8/10 “Rare and precious.” – Edge
8.5/10 “OUTSTANDING.” – GameInformer

90% “Dontnod have clearly put a lot of effort into the little details and it’s worth your time paying attention to their work.” – Siliconera

8.5/10 “The climax of Episode Two is one of the most compelling — and devastating — things I’ve ever experienced in a game, because it’s so real, so understandable. Dontnod nails it.” – Polygon

4.5/5 “life is strange has me hooked” – HardcoreGamer

8/10 “.…has the potential to outdo both Telltale Games and Quantic Dream.” – Metro

দেখেই বুঝতে পারছেন গেমটি কেমন জনপ্রিয়। গেমটি প্লে-স্টোরে ডাউনলোড হয়েছে মোট ১৫ লক্ষাধিকবারেরও বেশিবার। গেমটির প্লে-স্টোরে রেটিং আছে 4.2 ★ এবং 4 ★ ১ লক্ষ ৮ হাজার+ রিভিউ এর মধ্যে।

আমি দুটি গেম নিয়েই হিসাব ধরেছি। দুটি গেমই অসাধারন।

কোনটি আগে খেলবেন?

এ নিয়ে অনেক মতবিরোধ আছে ইন্টারনেটের দুনিয়ায়।
প্রথমে Life is strange টি খেলবেন তারপর Life is strange : Before the storm টি খেলবেন। তাহলে বুঝতে সহজ হবে সবকিছু। বেশিরভাগ মানুষই বলেছে এই Order এ খেলতে। তাই আমিও এভাবেই Suggest করব খেলতে। বাকীটা আপনার নিজের উপর নির্ভর করে।

গেমের গ্রাফিক্স + কন্ট্রোল + সাউন্ডট্র‍্যাক + সাউন্ড এফেক্টস সবকিছুই এক কথা অসাধারন। আমার দেখা One of the best story type game। আশা করছি আপনাদেরও ভালো লাগবে।

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

 

অবশেষে বলবো, গেমগুলো ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। অনেকেই এই গেমগুলো সম্পর্কে আগে থেকে জেনে থাকতে পারেন।

যারা জানেন না তাদের জন্যেই এই পোস্ট। যারা গেমগুলো খেলেছেন তারা নিজেদের এক্সপেরিয়েন্স শেয়ার করতে পারেন।

আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি।
ট্রিকবিডির সাথেই থাকুন।
ধন্যবাদ।
THIS IS 4HS4N
LOGGING OUT…

14 thoughts on "১০ টি Best Graphics এর Story Mode Games Android এর জন্যে!"

  1. Shekh Al-Amin Author says:
    ফ্রি ফায়ার এর মত অফলাইন গেম হবে কি 😑
    1. 4HS4N Author Post Creator says:
      Modern combat series
      Nova 3

      Egula try kore dekhen
      Free fire theke much better bole ami mone kori…taka poysha invest kora lagbe na….valo graphics, valo story, valo gameplay shob dik diyei best

      Age egulo khele dekhun….aste aste bujhte parben free fire thekeo valo game android platform e royeche….

    2. Shekh Al-Amin Author says:
      Eto mb vai Modern combat series ei app er. 1.5GB 😶
    1. 4HS4N Author Post Creator says:
      Thanks
  2. Sohag21 Author says:
    গেমের সাইজ দেখে গেম খেলার শখ মিটে গেছে, আমার ২ জিবি রেমের ফোন মরে যাবে। 😕
    1. 4HS4N Author Post Creator says:
      Kichu e hobe na…..ram always doesn’t matter
      The processor is the main thing
      Ram sometimes matters
      Age full epsiode download na kore just data + apk install kore run kore dekhun chole na ki….pore baki episode gulo download korben…..taholei to hoy
  3. Jahir094 Contributor says:
    ভাইয়া অসংখ্য ধন্যবাদ আপনাকে। এগিয়ে যান প্রযুক্তির দিকে। গেম গুলি ইন্সটল এর নিয়ম গুলি কিভাবে।
    1. 4HS4N Author Post Creator says:
      Data extract korben Zarchiever diye
      Tarpor shei data Android/Obb Folder e paste korben
      R apk install kore game e dhuken….that’s it
    1. 4HS4N Author Post Creator says:
      No prob 😊!
  4. Shihab //BlackFire Author says:
    life is strange probably the best mobile game I’ve played
    1. 4HS4N Author Post Creator says:
      One of the best to me too 😊

Leave a Reply