প্রিয় ট্রিকবিডির ব্যবহারকারী এবং ভিজিটর,
আশা করছি বর্তমান পরিস্থিতির সাথে নিজেকে মানিয়ে নিয়ে মায়াবী পৃথিবীর অপরূপ সুন্দরতা উপভোগ করছেন।
আজকের টিউটোরিয়ালে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করবো সেই বিষয়টা হলো

“আপনি কিভাবে একজন হ্যাকার এবং বিভিন্ন সিকিউরিটি এক্সপার্টদের সাথে কথা বলবেন অথবা নিজেকে সুরক্ষা রেখে বন্ধুত্ব তৈরি করবেন বা অচেনাদের সাথে আলাপ করবেন এই বিষয়ে আজকের টিউটোরিয়াল আমার”

আমার এই টিউটোরিয়াল তৈরির আগে আমার উচিৎ ছিলো ডার্ক ওয়েব কি এবং ডার্কওয়েব কিভাবে ব্যবহার করে এর বিস্তারিত তথ্যসহ কনটেন্ট তৈরি করা কিন্তু আমি এমনটা করলাম না কারণ আমি ট্রিকবিডিতে অনুসন্ধান করে দেখলাম এই রিলেটেড কনটেন্ট ট্রিকবিডিতে মাত্রাধিক রয়েছে অতএব আমি আশা করছি আপনারা ডার্কওয়েব অ্যাক্সেস করতে জানেন, আর যদি আপনারা চান আমার থেকে ডার্কওয়েব অ্যাক্সেস এর টিউটোরিয়াল তাহলে অবশ্যই মন্তব্য করবেন এই বিষয়ে আমি যথেষ্ট চেষ্টা করবো।

এখন আসি মূল বিষয়ে, ডার্কওয়েব হলো খুবই সিকিউরড একটা প্ল্যাটফর্ম এইখানে ভালো এবং খারাপ দুই প্রকৃতির মানুষই উপস্থিত থাকেন। সকলেই নিজেদের বিভিন্ন উদ্দেশ্যকে বাস্তবায়ন করার কারণে ডার্কওয়েবকে ব্যবহার করে থাকেন। আমি সংক্ষিপ্ত রূপে জানাচ্ছি যে ডার্কওয়েবে কখনো নিজের পার্সোনাল কোনো তথ্য শেয়ার করবেন না ভুল করেও এবং কেউ যদি আপনার আসল পরিচয় জানতে চাই সেটা ছেলে অথবা মেয়ে হোক তাও বলবেন না যদি বলেন তাহলে বিভিন্ন ক্ষতির সম্মুখীন হবেন।

তাহলে চলুন টিউটোরিয়াল শুরু করি, মূলত আজকে আমরা দেখবো ডার্কওয়েব থেকে কিভাবে নিজেকে গোপন রেখে কথা বলা যায়, আপনি চাইলে এইখানে আপনার পরিচিত বন্ধুকে নিমন্ত্রণ করে কথা বলতে পারবেন অথবা অপরিচিত বিভিন্ন হ্যাকার, সাইবার সিকিউরিটি এক্সপার্ট, নেশা দ্রব্য ইত্যাদি বিক্রি করে তাদেরও এইখানে পাওয়া যাবে অসৎ কাজকর্ম গুলো অবশ্যই এড়িয়ে যাবেন নয়তো বিপদের সম্মুখীন হতে হবে।

সর্বপ্রথম আপনাকে ডার্কওয়েব অ্যাক্সেস করতে হবে আর অ্যাক্সেস করার জন্য আপনাকে Orbot ব্যবহার করতে হবে। তো আপনি এই অ্যাপ কিভাবে ডাউনলোড করবেন এটা নিয়ে টেনশনের কিছু নাই আপনি গুগল প্লে স্টোরে অনুসন্ধান করলেই পেয়ে যাবেন আর আপনাদের সুবিধার জন্য আমি Orbot Download Link ও দিয়ে দিলাম।

এখন অ্যাপটি ডাউনলোড হয়ে গেলে ওপেন করুন, আর ওপেন করলে নিচের স্ক্রিনশটের মতো দেখতে পাবেন VPN Mode লেখায় ক্লিক করে চালু করে দিন।

এখন আপনাকে স্ক্রিনশটের মতো Ok লেখায় ক্লিক করতে হবে।

এখন আপনি Start লেখায় ক্লিক করুন।

এখন আপনি স্ক্রিনশটে দেখুন ১০০% হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

এখন আপনার পছন্দ মতো একটা ব্রাউজার এ http://tetatl6umgbmtv27.onion ইউআরলি কপি এবং পেস্ট করে ইন্টার বাটন এ চাপ দিন, আর তারপর নিচের স্ক্রিনশটের মতো দেখতে পাবেন।

এখন আপনি ফলো করুন Chat with friend মূলত এই অপশন দ্বারা আপনি একজনকে ইনভাইটেশন করে এইখানে নিরাপদে নিজের পরিচয় লুকিয়ে তার সাথে কথা বলতে পারবেন, এই অপশনটি ক্লিক করুন।

এখন আপনাকে একটা লিংক দেওয়া হবে যেটা আপনি অন্য কাউকে কপি করে দিলে সে ওই লিংক এ প্রবেশ করলে আপনার সাথে কথা বলতে সক্ষম হবে। আমি নিরাপত্তার জন্য লিংকটি সম্পূর্ণ দেখালাম না।

তো এখন আমরা চলে যাবো ভিন্ন মানুষদের সাথে কথা বলতে, অর্থাৎ আমরা এখন Random chat করবো।

এখন নিচের স্ক্রিনশটের মতো দেখতে পাবেন।

এখন আপনি হাই, হ্যালো ইত্যাদি থেকে শুরু করে কথা বলতে পারবেন বিভিন্ন মানুষের সাথে, আমি আমার কিছু মেসেজিং উল্লেখ করছি।



আশা করি আমি আপনাদের সুন্দর এবং সহজ ভাবে বুঝাতে সক্ষম হয়েছি।

সর্তকতাঃ অবশ্যই কখনো ভুল করেও এই মেসেজিং এর ভেতর নিজের পার্সোনাল তথ্য ইত্যাদি শেয়ার করবেন না তাহলে কিন্তু কঠিন বিপদের সম্মুখীন হতে হবে আপনাকে, আর আপনি যদি করেন তাহলে নিজ দায়িত্বে করবেন r1d3x0r অথবা ট্রিকবিডি কখনোই দায়ী থাকবে না এটার জন্য।

ভালো থাকুন সুস্থ থাকুন প্রিয় মানুষকে ভালো রাখুন সবসময় পজিটিভ থাকুন সকল সময় মোটিভেট থাকুন; ধন্যবাদ।

13 thoughts on "(r1d3x0r) ডার্কওয়েবে হ্যাকারদের সাথে অথবা বিভিন্ন সিকিউরিটি এক্সপার্ট আর চাইলে নিজের নিমন্ত্রিত কারো সাথে নিজেকে লুকিয়ে কীভাবে কথা বলবেন দেখুন।"

    1. r1d3x0r r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য।
  1. Raju Ahmed Raj Raju Ahmed Raj Contributor says:
    dark web a trickbd er moto kono site ase >? jekhane vivinno trick share kora hoi ?
    1. r1d3x0r r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য।
      দুঃখের সহিত জানাতে হচ্ছে যে ডার্কওয়েবে ট্রিকবিডির মতো টেক ওয়েবসাইট পাওয়া সম্ভব না, তবে এমন প্রকৃতির কিছু ওয়েবসাইট পাওয়া যাবে সেখানে যেকোনো বিভিন্ন হ্যাকার অথবা সিকিউরিটি এক্সপার্ট বা প্রোগ্রামার নিজেদের সমস্যা উল্লেখ করলে অন্য কেউ না কেউ ওই সমস্যার বিষয় মন্তব্য করেই, তবে ওই মন্তব্য যে আসলেই সমস্যার সমাধান দিচ্ছে বা আরও সমস্যা দ্বারা ক্ষতিগ্রস্ত করবে তা বলা মুশকিল।

      অবশ্যই নিজের Skils দ্বারা যাচাই করে নিতে হবে, হয়তো বিপদের শুরু তো আছে কিন্তু শেষ নাই। তবে ডার্কওয়েব নিয়ে যদি যথেষ্ট পরিমাণ Knowledge না থাকে আমি Strongly Recommend করবো ডার্কওয়েবে প্রবেশ না করাই শ্রেয় তার জন্য।

  2. Raju Ahmed Raj Raju Ahmed Raj Contributor says:
    ভাইজান ডার্ক ওয়েব নিয়ে মোটামুটি ধারনা আছে, উপক্রিত হতাম যদি আমাকে লিংক টা দিতেন 🙂
    1. r1d3x0r r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আমি কালকেই আপনার এই বিষয়ের উপর টিউটোরিয়াল প্রকাশ করবো বিস্তারিত তথ্যসহ; যদি আপনি উপকৃত হন তবে আমি ধন্য।

      মন্তব্য আপডেটঃ
      আপনার অনুরোধের উপর ভিত্তি করে এই বিষয়ক টিউটোরিয়াল আমি তৈরি করেছি যথাঃ

      ডার্কওয়েবের জনপ্রিয় ফোরাম দ্বারা যেভাবে টেকনোলজিকে জানবেন এবং বিভিন্ন টপ সিক্রেট ফাইল যেভাবে অনুসন্ধান করবেন দেখে নিন।

      আবারো ধন্যবাদ।

  3. Dipto Contributor says:
    বিপদ বলতে কি কি বিপদ হয়? একটু ধারণা দিতেন যদি..
    1. r1d3x0r r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য।
      একজন হ্যাকারকে যদি আপনার পার্সোনাল ইনফরমেশন শেয়ার করেন আর ওই হ্যাকার যদি কালো টুপির হ্যাকার হয়ে থাকে তাহলে আপনাকে অনেক ভাবেই ক্ষতিগ্রস্ত করতে পারে ওটা আপনার ইনফরমেশনের উপর নির্ভর করবে। আবার চাইলে আপনার সাথে সোশ্যাল ইঞ্জিনিয়ারিং করে আপনাকে হ্যাকও করতে পারে। আরও বিস্তারিত জানতে আমার আরও টিউটোরিয়াল আছে ফলো করুন।
    2. Dipto Contributor says:
      amake hack korbe bolte? etar mane ki bujhailen? jodi kosto kore ektu bolten
    3. r1d3x0r r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য।
      আপনার ডিভাইস হ্যাক অথবা আপনার পার্সোনাল কোনো একাউন্ট হ্যাক ইত্যাদি আবার আপনাকে সোশ্যাল ইঞ্জিনিয়ারিং; এই জন্যই আপনাকে হ্যাক করবে এমনটা বুঝিয়েছি।
  4. Shohag Ahmed Shohag Ahmed Contributor says:
    Abaro TrickBD pranobonto holo. Legend arekjoner dekha pelam. Vai Darkweb er amon kono site ace ki jekhane Monthly ba yearly Usa Residential Proxy or IP paoya jabe free te ba low cost a?
    1. r1d3x0r r1d3x0r Author Post Creator says:
      প্রিয়,
      আপনাকে অগণিত ধন্যবাদ প্রকাশ করছি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য।
      আপনার অনুরোধ মূলক টিউটোরিয়াল আমি খুব তাড়াতাড়ি পাবলিশ করবো।
  5. Shohag Ahmed Shohag Ahmed Contributor says:
    Thanks vai. Sathe USA Social Security Number kivabe pabo setao aktu kosto kore post diyen vai.

Leave a Reply