প্রিয় ট্রিকবিডির ব্যবহারকারী এবং ভিজিটর,
আশা করছি বর্তমান পরিস্থিতির সাথে নিজেকে মানিয়ে নিয়ে মায়াবী পৃথিবীর অপরূপ সুন্দরতা উপভোগ করছেন।
আজকের টিউটোরিয়ালে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করবো সেই বিষয়টা হলো

“নিজের পরিচয় গোপন রেখে কীভাবে ডার্কওয়েবের সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে হয় এবং ফোরাম থেকে কীভাবে গুরুত্বপূর্ণ আলোচনা করা এবং সিক্রেট তথ্য সংগ্রহ করা যায় বিভিন্ন বিষয়ে”

ডার্কওয়েব সম্পূর্ণ খারাপ হিসাবে গণ্য করা যায় না; এটা ব্যবহারবিধির উপর নির্ভর করে সেটা ভালো কাজে ব্যবহার হচ্ছে কী অথবা খারাপ কাজে, ডার্কওয়েব এমন একটা জায়গা ধরতে গেলে সহজে কাউকে চিহ্নিত করা যায় না, এই সুযোগ কাজে লাগিয়ে অনেকেই বেআইনি কাজে লিপ্ত হই আবার অনেকেই নিজেদের দক্ষতা বাড়াতে থাকে।

আজকে আপনাদের সাথে BAD (সোশ্যাল নেটওয়ার্ক) এবং Dread (ফোরাম) নিয়ে আলোচনা করবো। সোশ্যাল নেটওয়ার্ক কী এই বিষয় আমাদের নতুন করে বলার কিছু নাই কারণ সামাজিক যোগাযোগ মাধ্যম আমরা প্রতিদিনই কোনো না কোনো কাজে ব্যবহার করি, ফেসবুক, টুইটারের মতো আরও অনেক গুলো সোশ্যাল নেটওয়ার্ক আমরা ব্যবহার করি Surface Web এ।

হ্যাকারস’রাও নিজেদের জন্য বিভিন্ন সময় ডার্কওয়েবে বিভিন্ন রকম সামাজিক যোগাযোগ মাধ্যম তৈরি করে আবার তাদের উদ্দেশ্য শেষে তা মুছেও ফেলে, Black Arm Demons নামের হ্যাকারস গোষ্ঠীও তাদের সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রকমের কার্যক্রম করে থাকে, আজকের ডাটা তারা কালকে মুছে ফেলে নিজেদের কোনো তথ্য তারা বেশীদিন রাখে না, কিছুদিন আগে Connect নামেও ডার্কওয়েবে একটা সোশ্যাল নেটওয়ার্ক সৃষ্টি হয়েছিলো BAD (Black Arm Demons) ও একই রকম কার্যক্রম শুরু করেছে।

আজকে আমরা দেখবো BAD (Black Arm Demons) এ কীভাবে একাউন্ট খুলা যায়, সর্বপ্রথম http://badezpbplxyyzglpnvj4vz4e7s662bc374a3spyaq2xphlvscyjofwad.onion লিংকটি কপি করে নিন, এবং Tor Browser এ লিংকটি পেস্ট করে ইন্টার চাপুন আর আপনি যদি ডার্কওয়েবে প্রবেশ করতে না জানেন তবে আমার (r1d3x0r) ডার্কওয়েবে হ্যাকারদের সাথে অথবা বিভিন্ন সিকিউরিটি এক্সপার্ট আর চাইলে নিজের নিমন্ত্রিত কারো সাথে নিজেকে লুকিয়ে কীভাবে কথা বলবেন দেখুন। এই টিউটোরিয়ালটি দেখে নিন।

http://badezpbplxyyzglpnvj4vz4e7s662bc374a3spyaq2xphlvscyjofwad.onion এই লিংকটিতে যাওয়ার পর উপরের স্ক্রিনশটের মতো একটা পেজ দেখতে পাবেন, ওইখানো লগইন করতে বলবে আর আমরা যেহেতু নিউ তাই আগে একাউন্ট তৈরি করে নিবো অতএব স্ক্রিনশট চিহ্নিত Register লেখায় ক্লিক করুন।

এখন উপরের স্ক্রিনশট’টি অনুসরণ করুন, এইখানে Username, Email Address, Password সঠিক ভাবে লিখে Terms and Privacy Policy তে Tick Mark দিয়ে স্ক্রিনশট চিহ্নিত Let’s Go বাটনে ক্লিক করুন।

এখন উপরের স্ক্রিনশট দেখুন আমাদেরকে প্রোফাইল পিকচার আপলোড করতে বলছে, আপনারা চাইলে আপলোড করতে পারেন আমি টিউটোরিয়ালের উদ্দেশ্য নিয়ে একাউন্ট ক্রিয়েট করছি তাই Skip করে দিলাম।

গ্রেট, এখন উপরের স্ক্রিনশট’টি দেখলে বুঝতে পারবেন আমাদের একাউন্ট আমরা সফল ভাবে খুলতে পেরেছি, এখন আপনি এইখানে অন্য হ্যাকারদের সাথে পরিচয় হতে পারবেন এবং সাধারণ সামাজিক যোগাযোগ মাধ্যমের মতো ব্যবহারও করতে পারবেন আবার কাউকে Invite করে এনে সিক্রেট আলাপও করতে পারবেন।

এখন আমরা দেখবো Dread কী,
Dread হলো Reddit এর মতোই; আর Reddit কে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নাই কারণ এটাকে ইন্টারনেটের ফ্রন্ট পেজ হিসাবে বলা হয়ে থাকে। আমরা Dread এর মাধ্যমে বিভিন্ন ফোরামে যুক্ত হতে পারবো এবং বিভিন্ন বিষয় প্রশ্ন এবং উত্তর দিতেও পারবো, এবং এইখানে বিভিন্ন রকম সিক্রেট তথ্যও Leak করে, তো Dread এ প্রবেশ করার জন্য http://dreadytofatroptsdj6io7l3xptbet6onoyno2yv7jicoxknyazubrad.onion লিংকটি রান করান তাহলে নিচের স্ক্রিনশটের মতো পেজ পাবেন।

এখন আপনাকে প্রমাণ করতে হবে আপনি মানুষ কী, অতএব উপরের ঘড়ি দেখে সঠিক সময় সিলেক্ট করে সনাক্ত করুন তখন নিচের স্ক্রিনশটের মতো মূল পেজ পেয়ে যাবেন।

এইখানে আপনারা একাউন্ট তৈরি না করেও সকল রকম কনটেন্ট গুলো পড়তে পারবো নিচের স্ক্রিনশটের মতো।


ভালো থাকুন সুস্থ থাকুন প্রিয় মানুষকে ভালো রাখুন সবসময় পজিটিভ থাকুন সকল সময় মোটিভেট থাকুন; ধন্যবাদ।

4 thoughts on "(r1d3x0r) দেখুন নিজের পরিচয় গোপন রেখে কীভাবে ডার্কওয়েবের সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে হয় এবং ফোরাম থেকে কীভাবে গুরুত্বপূর্ন বিষয় জানা যায়।"

  1. 2Xa4A 2Xa4A Contributor says:
    Good post bhai 💓

Leave a Reply