Site icon Trickbd.com

নিয়ে নিন বিভিন্ন পেইড ওয়েবসাইট এর একাউন্ট ক্র্যাক করার জন্যে তথ্যবহুল paid Ebook!

Hi There Trickbd Users! আশা করি আপনারা সবাই ভালো আছেন। বরাবরের মত আজকে হাজির হলাম নতুন আরেকটি পোস্ট নিয়ে।আশা করি আপনাদের ভালো লাগবে।

 

আপনারা অনেকেই হয়ত এর মধ্যেই cracking সম্মন্ধে জেনেছেন। যারা জানেন না তাদের বলি cracking হলো এমন একটি প্রক্রিয়া যার মাধ্যমে কোনো পেইড ওয়েবসাইট কিংবা যেকোনো ওয়েবসাইট এর username বা ইমেইল অ্যাড্রেস এবং পাসওয়ার্ড এর তথ্য গুলি পাওয়া যায়। পরবর্তীতে ঐ তথ্য গুলো ব্যাবহার করে আপনি সেই ওয়েবসাইট এর পেইড সুবিধা গুলো নিতে পারবেন।

 

আমরা অনেকেই টেলিগ্রাম ও বিভিন্ন ফেসবুক গ্রুপ বিভিন্ন পেইড ওয়েবসাইট এর একাউন্ট giveaway করতে দেখি। এইগুলো মূলত সব cracked account।

 

অনেকেই এই একাউন্ট গুলো কিভাবে ক্র্যাক করে সেই সম্পর্কে জানতে চাই। তো তাদের জন্যই আমার আজকের পোস্ট। এই পোস্ট এ আমি একটি পেইড ইবুক এর লিংক দিবো যার মাধ্যমে আপনি cracking এর basic গুলো আর কিভাবে cracking করে, এটি করতে কি কি প্রয়োজন সে সম্পর্কে জানতে পারবেন।

 

তবে সবার আগে জেনে নিন cracking একটি একটি দণ্ডনীয় অপরাধ। আমি মূলত শুধুমাত্র শিক্ষার উদ্দেশে পোস্ট টি করছি যাতে করে মানুষ তাদের একাউন্ট এর পাসওয়ার্ড সম্পর্কে যথেষ্ট সচেতন হতে পারে এবং এটি প্রতিরোধ করতে পারে। আশা করি এটি কেও অসৎ কাজে ব্যাবহার করবেন না। আর যদি করে থাকেন তাহলে আমি কিংবা Trickbd দায়ী থাকবো না।

নিচে ইবুক এর কিছু ছবি দিয়ে দিচ্ছি। সেইখানে সূচিপত্রে দেখতে পারবেন যে এই বইটিতে কি কি আলোচনা করা হয়েছে। এই বই টি সম্পূর্ণ ইংরেজিতে লেখা। এই বইটি অনুশীলনের পর আশা করি আপনি cracking সম্পর্কে যথেষ্ট জ্ঞান অর্জন করবেন।

Screenshots:-

 

এটি সম্পুর্ণ পড়লে আপনি NETFLIX,SPOTIFY,AMAZON PRIME এইগুলো কিভাবে ক্র্যাক হয় সে সম্পর্কে জানতে পারবেন।

DOWNLOAD LINK- 1 (Gdrive)

Download Link – 2 (Private,)

 

পোস্টটি যদিও ছোট ছিল, তবুও আশা করি আপনাদের ভালো লেগেছে। ভালো লাগল লাইক কমেন্ট করবেন। আর আপনার মূল্যবান মতামত জানাত ভুলবেন না।

আমার করা অন্যান্য পোস্ট সমূহ:-

প্রতি মাসে ইনকাম করুন ৫ থেকে ১৫ হাজার টাকা। 10 minute school Affiliation থেকে!

10 minute school affiliate দের জন্যে গুরুত্বপূর্ণ নোটিশ! আপনি যদি অ্যাফিলিয়েট হয়ে থাকেন তবে এটি দেখা অত্যন্ত জরুরি।

মোবাইল ফোন এর স্ক্রীনলক থাকা অবস্থায় কিভাবে ছবি বা ভিডিও করবেন।

Exit mobile version