প্রিয় ট্রিকবিডির ব্যবহারকারী এবং ভিজিটর,
আশা করছি বর্তমান পরিস্থিতির সাথে নিজেকে মানিয়ে নিয়ে মায়াবী পৃথিবীর অপরূপ সুন্দরতা উপভোগ করছেন।
আজকের টিউটোরিয়ালে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করবো সেই বিষয়টা হলো

“Telegram এর মাধ্যমে কিভাবে বাংলাদেশী যেকোনো নম্বরে SMS Bombing করবেন”

SMS Bombing কী বা কীভাবে কাজ করে আশা করি আপনারা সেই বিষয় অলরেডি অবগত আছেন, কারণ টেকনোলজি প্রেমিক মানুষজন মজা করার উদ্দেশ্য নিয়ে এমন অনেক কিছুই শিখতে থাকে বা জানার চেষ্টা করে, আমি আগের টিউটোরিয়ালে বলেছি Ridogram কী বা Ridogram কীভাবে কাজ করে, যারা আগের টিউটোরিয়াল দেখেন নাই তারা টেলিগ্রাম দিয়েই IP Address, MAC Address Trace করুন এবং Timer Photo, Restricted Content ডাউনলোড থেকে শুরু করে মোট ৬১ টা Features যেভাবে ব্যবহার করবেন সেটাও দেখে নিতে পারেন।

বেশী কথা না বাড়িয়ে এখন চলুন দেখে নেওয়া যাক Ridogram ব্যবহার করে কিভাবে SMS Bombing করবেন তবে তার আগে দেখিয়ে দিতে চাই আমার Mobile এ SMS শূন্য।


এখন Telegram এ চলে যাবো এবং যেকোনো Message এর Area তে গিয়ে লিখবো

.j targetnumber smsamount

নিচের স্ক্রিনশট এর মতো।

এখন আমি সঠিক আমার মোবাইল নম্বর দিয়ে উদাহরণের জন্য ৩ টা SMS Send করছি আপনারা আপনাদের ইচ্ছা মতো SMS পাঠাতে পারবেন, এখন দেখুন তিনটা SMS ই চলে গিয়েছে সফল ভাবে।

এখন আমার মোবাইল চেক করে দেখাচ্ছি।


আশা করি বুঝেছেন এটা কীভাবে কাজ করছে, আপনারা Ridogram কীভাবে ব্যবহার করবেন সম্পূর্ণ নিজের কন্ট্রোলে রেখে সে বিষয় TrickBD এর আরেক Author ᏝᎥᏦᏂᎧᏁ ছোট ভাইয়ের চমৎকার টিউটোরিয়াল রয়েছে সেটা দেখে নিন কিভাবে deploy করবেন বাংলাদেশের প্রথম telegram userbot Ridogram তাতেও যদি বুঝতে অসুবিধা হয় তাহলে নিচের ভিডিও টিউটোরিয়ালটি দেখুন।

Ridogram বিষয়ক যেকোনো সমস্যার সমাধান পেতে জয়েন করুন আমাদের Support Group এ।

Support Group: Click Here

Follow me on Github

সর্তকতাঃ আপনারা Ridogram ব্যবহার করে SMS Bombing করলে আপনাদের IP থেকে Request যাবে না অতএব আপনাদের প্রশাসনও সহজে Detect করতে পারবে না কারণ Ridogram অন্য Server এ Host করা থাকবে; তবে এই টিউটোরিয়াল শুধুমাত্র শিক্ষার উদ্দেশ্য নিয়ে আমি শেয়ার করলাম, যদি এটা কেউ অসৎ কাজে ব্যবহার করেন তাহলে এটা সাইবার ক্রাইম আপনি যদি সাইবার ক্রাইম করেন Ridogram ব্যবহার করে তাহলে এটার জন্য আমি অর্থাৎ r1d3x0r বা TrickBD কোনো ভাবেই দায়ী থাকবে না।

Update
Ridogram কোনো Bombing Tool না, Ridogram হলো বাংলাদেশের তৈরি Telegram UserBot, যা দ্বারা Telegram কে Advance ভাবে ব্যবহার করা যাবে আর API এ দুইদিন মাত্রাধিক Request যাওয়ার কারণে API Request Handle করতে অক্ষম, তাই শুধুমাত্র কেউ Bombing এর উদ্দেশ্য নিয়ে Ridogram ব্যবহার করবেন না, অন্য ৬০+ Features আছে সেটার জন্য করতে পারেন।

ভালো থাকুন সুস্থ থাকুন প্রিয় মানুষকে ভালো রাখুন সবসময় পজিটিভ থাকুন সকল সময় মোটিভেট থাকুন; ধন্যবাদ।

8 thoughts on "(r1d3x0r) Telegram ব্যবহার করে Ridogram দ্বারা যেভাবে বাংলাদেশী নম্বরে SMS Bombing করবেন দেখে নিন।"

  1. Emrus Legend Author says:
    গ্রেট।
    কিপ ইট আপ।
    1. r1d3x0r Author Post Creator says:
      Yah, thank you so much dear.
  2. Levi Author says:
    Something went wrong dekhay. ?
    1. r1d3x0r Author Post Creator says:
      ২০০ জন Users কালকে দূপুর থেকে এক / দুই হাজার করে API Request Send করেছে পরে Server Offline করে দিয়েছে; দয়া করে অপেক্ষা করুন International API ও এড করা হবে যেটা দেশের বাইরেও SMS Bombing করতে সক্ষম হবে।

      Message Update
      Bangladesh Time: 10:57 AM
      Server Live, এখন ইচ্ছামতো Bombing করেন ???

    2. Levi Author says:
      শুধুমাত্র একটা এ পি আই থেকে মেসেজ যায়।যেটা ব্লক করে দিলে তো গেলো।আশা করবো আরো কয়েকটা অ্যাড করে দিবেন।সব মিলিয়ে অনেক ভালো লেগেছে ফিচার গুলো।
    3. r1d3x0r Author Post Creator says:
      যে ব্লক করবে সে কয়েকটা না দশটা API থেকে গেলেও ব্লক করবে; আর Ridogram কোনো Bombing Tool না Ridogram Users দের মজার উদ্দেশ্যে সাময়িক এই Feature Published করা, এটা মূলত UserBot যা দ্বারা Telegram কে Advance ভাবে করা যায়।
  3. asim01 Contributor says:
    নিজের নাম্বার দিয়েই ট্রাই করলাম। মেসেজ আসতেছে না।
  4. shysight Contributor says:
    something want wrong dakaitaca.
    a ta ki akn o kaj kora???

Leave a Reply