Site icon Trickbd.com

বাড়িয়ে নিন আপনার জাভা অপেরা মিনির স্পিড। জাভা ইউজাররা, না দেখলে মিস

Unnamed

স্বাগতম, সবাইকে আমার আজকের আরেকটা নতুন টিউটোরিয়ালে । আশা করি সবাই খুবই ভালো আছেন। ভালো তো থাকারই কথা , কারন trickbd এর সাথে থাকলে সবাই খুবই ভালো থাকে ।

তো, আজকে আমি এই পোষ্টে আপনাদের দেখাবো কিভাবে আপনারা অপেরা মিনি 4.21, 4.20 বা bangabondhu browser এর স্পিড বাড়িয়ে নিবেন। আসলে এই ট্রিকটা আমি আমার সিম্পনি D54+ ফোনে ব্যাবহার করছি এবং সফলতাও পেয়েছি। আসলে এই কাজগুলো যদি আপনি করেন তাহলে আপনার ফোনের কানেকশান লস হবে না। এখন আপনারা প্রশ্ন করতে পারেন যে ভাই কানেকশান লস বলতে কি বোঝাচ্ছেন? আসলে আমরা যখন উপরের ব্রাউজারগুলো ব্যাবহার করি তখন, কিছুক্ষন পর পর কানেকশান চলে যায় এবং পপ আপ হিসেবে আপনাকে দেখায় আপনার মোবাইলে আর কত এমবি আছে সেটা । তারপর আবার নতুন করে কানেকশান পেতে অনেক সময় লাগে । কিন্তু আমার এই টিউটোরিয়াল কাজে লাগিয়ে আপনারা এই সমস্যার সমাধান করতে পারবেন।
তো চলুন কথা না বাড়িয়ে আমরা main পোষ্টে চলে যাই।

প্রথমে আপনার ফোনের অপেরাটি চালু করেন। তারপরে নিচের স্ক্রিনশটের মতো করে menu>tools>setting>network এ যান।

এরপর নতুন যে পেইজ আসবে সেখানে opera mini server এর নিচের বক্স তে এই কোডটি বসানঃ

socket://server4.operamini.com:1080

তারপর নিচের স্ক্রিনশ্েটর মতো করে reset server at an error এর নিচের off তে ক্লিক করেন।

তারপর আরেকটু নিচে গিয়ে দেখুন এক যায়গায় লেখা আছে shadow connection । এই বাটনটি অন করে দিন।

এরপর কল বাটনের উপরের বাটন ক্লিক করে সেইভ করে ‍দিন। তারপর আপনার ব্রাউজারটি একবার বন্ধ করে আবার অন করুন। এবার আপনার কাজ শেষ।
সবকিছু ঠিকঠাক থাকলে আপনার ব্রাউজিং স্পিড বেড়ে যাবে।আর,
আমি স্ক্রিনশটে বঙ্গবন্ধু ব্রাউজার ব্যাবহার করেছি।
আরেকটা কথা, মানুষ মাত্রেই ভুল হয় , তাই পোষ্টে কোন ভুল থাকলে দয়া করে মাপ করে ‍দিয়েন।

কোন কিছু না বুঝলে বা কোন কিছু জানার থাকলে, আমাকে কমেন্টে জানান। আর যেকোন ( Java games,super fast browsers,3gp হিন্দি ও বাংলা movies and natok,java books,wapkiz codes) এর জন্য আমার সাইটটি ভিজিট করতে পারেন। asphnky.wapkiz.com(best site for java)

তাহলে সবাইকে ট্রিকবিডির সাথে থাকার জন্য আমন্ত্রন জানিয়ে আজকে আমি আমার আজকের পোস্ট এখানেই শেষ করছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ ।

এছাড়াও কোন প্রবলেমে ফেসবুকে আমিfacebook

Exit mobile version