Site icon Trickbd.com

[পেয়োনিয়ারের বিস্তারীত] আপনার জন্য কোনটা ভালো জেনে নিন, ফাইভারে আর্ণ করা ডলার সরাসরী আপনার মোবাইল ব্যাংকে নিয়ে আসতে লাগবে !

আগের পোস্ট ছিলো ফাইভারে একাউন্ট করলেন, অর্ডার পেলে কিভাবে তা ডেলিভার করবেন জেনে নিন, সাথে থাকছে কিছু নিয়ম ; এবার বলবো কিভাবে টাকা উঠিয়ে আনবেন  খুব সহজে, এটি তার ১ম পর্এব যা না বল্লেই নয়।       আপনার জন একটিই  ওয়ে , আর ২ টা রাস্তা, ভালো করে বুঝুন, আপনি পেয়োনিয়ারে নিবেন তারপরে ব্যাংক এ আনতে পারবেন। বিকাশ, ডাচ বাংলা  তে।   ফি ২% , আর কোন  চার্জ নেই।

 


  তা আপনি আপাতত জেনে রাখতে হবে যে, ১ টা ওয়ে হলো পেয়োনিয়ার,  ২ টা রাস্তা হলো পেয়োনিয়ার আপনি এখন খুলতে পারেন, আগে এই ২ পারা পড়ে সিদ্ধান্ত নিয়ে একাউন্ট খুলুন কি করবেন? লিঙ্ক টা এজন্য পরে দিচ্ছি।

সহজে ইনফরমেশন গুলো দিন, আইডি কার্ড আপ্লোড দিন বা জন্ম নিবন্ধনের  কপি, আইডি ভেরিফাইড হয়ে যাবে। না বুঝলে আমার শেষে দেওয়া লিংকে যোগাযোগ করুন। ফ্রি তে করে দেওয়া হবে। তবে নিজে করার জ্ঞানের জন্য ভালো।



দুইটার ভেতর তফাত  কি? তফাত হলো আপনি এখন আমার দেয়া লিংকে  একাউন্ট খুললে  আপনি ২৫ ডলার আমিও ২৫ ডলার পাবো, আর মাস্টার কার্ডে  ছবি হবে এরকম

উপরে পেনিয়ারের লোগো

 


আর পরে একাউন্ট খুললে আপনি বা আমি কেউ এই বোনাস পাবোনা, তবে মাস্টার কার্ডে  ছবি হবে এরকম

উপরে ফাইভারের লোগো

ভেবে দেখুন কি করবেন। কার্ড এর কাজ সব একই, সব যায়গাতে একই কাজ করবে,

আমি ভুল করেছিলাম ফ্রেন্ড এর রফারেল আ একাউন্ট না করে, করলে আজ ২৫ ডলার  বোনাস পেতাম।


যোগাযোগঃ কন্টাক্ট ফর্ম ও কন্টাক্ট পেজঃ 

আমার সাইট এ এই লিংকে যান সব পাবেন । মেসেজ দিন । আমি Reply দেব ইনশাআল্লাহ।

 

Exit mobile version