Site icon Trickbd.com

[আউটসোর্সিং] যারা জানেন না- কিভাবে ফাইভার কাস্টমার কেয়ারে হেল্প নিতে হয় – পাবেন যেকোন সমস্যার সমাধান

আসসালামু আলাইকুম,

অনেকে ফাইভারে কাজ করছেন , অনেকে কাজ পাচ্ছেন । অফিসি এর মত কাজ এখানে এখন বোঝেন। যাহোক যেকোন সমস্যায় তাদের সাথে যোগাযোগ করতে হয়, সেখাঙ্কার সাইট এডমিন রা ফেসবু এর সাইট এডমিন দের মত না,অনেকে মনে করেন সেই সাইট কাজ করা আর টাকা উঠানো ছাড়া কোন সাপোর্ট সার্ভিস নেই। আসলে তা নয়  কিন্তু কেউ যদি যোগাযোগ ই নাই করতে পারেন তাহলে আর কি করা———— 🙂 তবে তারা (ফাইভার কাস্টমার সাপোর্ট খুবই আন্তরীক,সব কিছুর রিপ্লাই দেন তারা শুধু শুক্রবার ও শনিবার রিপ্লাই কম পাওয়া যায়।


কিভাবে যোগাযোগ করবেন ———-

1.প্রথমে নিজের নামের নিচে / প্রফাইলের নিচে ক্লিক করুন। তারপর “help” লেখায় ক্লিক করুন। (পিসি তে চালালে ক্লিক না করলেও পপ আপ এ আসবে হেল্প অপশন)

2. একটা নতুন ট্যাব  ওপেন হবে . সেখানে সাইন ইন লেখায় ক্লিক করলে নিজের নাম দেখতে পাবেন, অটো সাইন ইন। সেইটাও তাদের ই সাইট।

3.নিজের সমসার ধরণ, বিষোয়, কি সমস্যা বিস্তারীত, নিজের  ইউজার নেম লিখে সাবমিট দিন। চাইলে কোন সমস্যা এর স্ক্রিণশট ও দিতে পারেন। লেখার পর ও মেসেজ এড করা বা ফোটো এডকরতে পারেন, মনে রাখবেন – যে কোন সমস্যায় এটা করলে ফল পাবেন ।

4. টিকেট করার পরি একটা ইমেইল পাবেন। তারপর প্রতিবার স্টাফ রিপ্লাই এর পর একটা করে ইমেইল পাবেন।

6. ইমাইলে আসা লিংকে ক্লিক করে সেই টিকেট এ ঢুকে রিপ্লে দিতে পারবেন। আবার কোন ক্রেতা কে ইমেইলে রিপ্লে দেয়া না গেলেও এই টিকেটের রিপ্লে আপনি ইমেইল থেকে দিতে পারবেন, যা সেই টিকেটে যোগ হয়ে যাবে।

7. টিকেট এর সমাধান হইলে আরেকটা ইমেইল পাবেন যা আপনি রেট করতে পারবেন যে কতটুকু খুশি হইছেন 😀 , সাজেশন ও দিতে পারবেন। ১ থেকে ১০ স্টার রেটিং দেয়ার সুযোগা আছে।


কিছু কাজ আছে যা ফটো  তে বুঝা যায়না, সাবটাইটেল সহ ছোট এই ভিডীও টা দেখে নিন ঃ  আমার চ্যানেলে নিত্যনতুন ব্যতিক্রমি টিউটোরিয়াল পাবার জন্য কেউ সাবস্ক্রাইব করতে পারেন .

 

thanks.



আগের পোস্ট গুলোঃ

  1. ফাইভারে পাসোয়ার্ড সেট করা
  2. ফাইভারে অর্ডার ও ডেলিভার
  3. ফাইভারে কিছু সাবধানতা
  4. ফাইভারে আর্ণ সরাসরী মোবাইল ব্যাংকে


 
Exit mobile version