Site icon Trickbd.com

[Buzzbreak] মাত্র ৭ মিনিট সময় ব্যায় করে পেপালে নিয়ে নিন ০.০২ ডলার, আরো কিছু বেশি সময় ব্যায় করে নিয়ে নিন কয়েক হাজার টাকা একদম ফ্রীতে।

Unnamed

এটি আমার ৩ নাম্বার আর্নিং পোস্ট। এর আগের ২ টি
কয়েক বছর আগে করেছিলাম এবং বিভিন্য কারণে ডিলেট
করে দেয়া হয়েছিল?।

আজকের পোস্ট:

এই পোস্টে দেখানো হবে কীভাবে
০.০২ ডলার Paypal একাউন্টে নিবেন। কীভাবে আর্নিং হবে? কত আর্ন করতে কত পয়েন্ট লাগবে? এইসব বিস্তারিত এখানে আলোচনা করা হবে না। এই পোস্ট সম্পূর্ণ পড়ুন এবং পড়াশেষে বলতে পারি আজকে সকলেই ০.০২ ডলার নিয়ে বাড়ি যাবেন।

নিয়মাবলী

কীভাবে আয় করবেন?

সবগুলো ধাপ পড়ুন।

ধাপ ১ঃ

প্লে স্টোর থেকে ডাউনলোড করুন

ধাপ ২ঃ

App ওপেন করার পরে ১৫০০ Claim এই ধরণের একটি চিত্র দেখতে পাবেন।সেখানে Claim এ ক্লিক করুন। ক্লেম করার জন্য আপনাকে সেখানে একাউন্ট খুলতে হবে। আপনি Facebook অথবা Email দিয়ে লগিন করুন। নতুন ইউজার হিসেবে
৫০০ পয়েন্ট পেয়ে যাবেন।

ধাপ ৩ঃ

৫০০ পয়েন্ট পাওযার পর পরই Watch A Video To Claim 800 Point.এইরকম দেখতে পাবেন। ভিডিও বিজ্ঞাপন টি ফুল দেখুন ৩০-৪০ সেকেন্ড লাগবে তারপর আপনি পেয়ে যাবেন ৮০০+৫০০=১৩০০ পয়েন্ট।


প্রতিদিন লগিন করলে উপরের স্ক্রিনশটের মত নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট পাবেন আপনি। প্রতি সপ্তাহের শেষের দিন ৮০০ পয়েন্ট পাবেন আবার।

ধাপ ৪ঃ

Follow BuzzBreak On Messanger. এই ধাপটি মজাদার।
এই অপশনটি ক্লিক করার সাথে সাথেই আপনি পাবেন ৩০০ পয়েন্ট। এখানে বলা হয়েছে মেসেঞ্জারে লাইক দিতে। কিন্তু আমার মেসেঞ্জারে লগিন করাও ছিল না তারপরেও ৩০০ পয়েন্ট চলে এসেছে।

ধাপ ৫

এই ধাপ হচ্ছে রেফার ধাপ এটি আপনার এবং আমার জন্য গুরুত্বপূর্ণ।এই ধাপে আপনি পাবেন ১০০ পয়েন্ট। এর জন্য আপনাকে Enter Reffer Code এই অপশনটিতে যেতে হবে এবং B10112906 এই কোডটি কপি করে বসিয়ে দিতে হবে। এতে আপনি পাবেন ১০০ পয়েন্ট সাথে সাথে। যেহেতু রেফার কোড ছাড়া ১০০ পয়েন্ট পাওয়া যায় না তাই এই রেফার কোড ট্রিকবিডিতে শেয়ার করা বাধ্যতামূলক ছিল বলে মনে করি।


এই পর্যন্ত আর্ন করা পয়েন্ট হল ৫০০+৮০০+৩০০+১০০=১৭০০ পয়েন্ট।
আজকের পোস্টে আমাদের টার্গেট ছিল ২০০০ পয়েন্ট করার। তাই বাকি ৩০০ পয়েন্ট সহজেই করার টেকনিক দেখিয়ে দিচ্ছি আমি ধাপ ৬ এ।

ধাপ ৬ঃ

এই ধাপ বড় করে লিখছি সবার বুজার সুবিধার্থে। এখানে যা শেখানো হবে তা শুধু এখানেই নয় আপনার অন্যান্য জায়গাতেও কাজে লাগবে। Edit:৩০ মিনিটে লেখার পর এই ধাপ ডিলেট হয়ে যায়, আবার লিখছি কষ্ট করে।?

ধাপ ৭ঃ

এই ১-৬ ধাপ যারা পড়েছেন আশা করি সকলেই এখন ২০০০ পয়েন্টের মালিক। এই পয়েন্ট কীভাবে পেপালে নিবেন তার জন্য এই ধাপ পড়ুন। ক্যাশ আউটে ক্লিক করুন এবং তারপরে পেপাল এ ক্লিক করে আপনার পেপাল একাউন্ট লগিন করুন। ক্যাশাউট করার পর ৪৮ ঘণ্টা পর্যন্ত অপেক্ষা করুন। আমি ১ ঘন্টার ও কম সময়ে পেয়েছি পেপালে টাকা।


আজকের পোস্টে এতটুকুই শর্ত ছিল যে আপনাদের দেখাব কীভাবে ০.০২ ডলার পেপালে নিবেন,দেখাব।
এখানে টোটাল সময় ব্যায় হয়েছেঃ ২+৫=৭ মিনিট।
অর্জন করেছেনঃ 0.02usd

টাকা পাওয়ার প্রমাণ:

কীভাবে বেশি পয়েন্ট আর্ন করব:

ভাল টেক্স এডিটর না থাকায় ভাল করে লিখতে পারলাম না। কোনো প্রশ্ন থাকলে কমেন্ট করুন।

SUPPORT ME

টেলিগ্রামে আমার এক চ্যানেল আছে যেখানে হাবিজাবি সবকিছু শেয়ার করা হয়। গেইম, হেকিং কোর্স, মুভি, আর্নিং টিপ্স এবং এপ্স ইত্যাদি ইত্যাদি।
JOIN MY TELEGRAM CHANNEL