Site icon Trickbd.com

বাউন্টি হান্টিং নিয়ে বিস্তারিত – সম্পূর্ণ ফ্রিতে আয়, দরকার শুধুমাত্র ধৈর্য্য

ক্লিয়ার স্টেটমেন্ট –

আমি আজকে শুধুমাত্র ধারনা সম্পর্কে লিখতে বসেছি। যা করতে হবে সব আপনার নিজেকেই করতে হবে। তবে এই সেক্টর সম্বন্ধে বিস্তারিত এবং প্রাইমারি হাতেখড়ি তা আপনি এই পোস্ট হতেই পেয়ে যাবেন। অনেকদিন পরে লিখতে বসেছি বানান এবং অন্য যাবতীয় ভূলত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য বলা হইলো ?

 

বাউন্টি হান্টিং –

বাউন্টি বলতে মূলত থ্যাংকস্ গিভিং কে বোঝায়। সহয ভাষায় বোঝাতে একটি উদাহরণের সাহায্য নিচ্ছি, ধরুন, আপনি একটি নতুন হোটেল খুলেছেন। এখন হোটেলটিকে জনপ্রিয় করতে আপনি ফেসবুক, ইউটিউব কিংবা এলাকায় মাইকিং এর ব্যবস্থা করতে পারেন। তেমনি, অনেক ওয়েবসাইট নিজেদের ব্যবসা জনপ্রিয় করে তুলতে প্রথম যে কাস্টমাররা তাদের ওখানে অ্যাকাউন্ট করে কিংবা নতুন যে কাস্টমাররা রেফার করে তাদের ওয়েবসাইটে ভিজিটর বা কাস্টমার বাড়ায় তখন সেই ওয়েবসাইটটি সেই কাস্টমারদের কিছু গিফ্ট প্রদান করে যাই এই পোস্টে বাউন্টি নামে ব্যবহৃত হচ্ছে।

 

আমি যেসব বাউন্টি থেকে টাকা পেয়েছি –

 

আপনারা যেভাবে বাউন্টি ওয়েবসাইটগুলো পাবেন –

সবার আগে এসব কাজ পেতে হলে সজাগ থাকতে হবে। বাইন্টি হান্টিং রিলেটেড বিভিন্ন ওয়েবসাইট, টেলিগ্রাম চ্যানেলে এক্টিভ থাকতে হবে।

 

যা যা প্রয়োজন – 

 

সতর্কতা – এই সেক্টরে স্ক্যামের পরিমান অনেক বেশি। তাই যথাসম্ভব ইনভেস্ট থেকে দূরে থাকতে হবে। অনেক ওয়েবসাইট আছে যারা প্রথমদিকে টাকা দেয় এবং পরবর্তীতে অনেকগুলো নিয়ে ভাগে। তাই আমরা শুধু কাজ করে ফ্রি আয়ের দিকে । টাকা দিয়ে টাকা আয় করার টেন্ডেন্সি নিজের মধ্যে নিয়ে আসা যাবে না। 

 

প্রয়োজনীয় লিংকঃ

Exit mobile version