ক্লিয়ার স্টেটমেন্ট –

আমি আজকে শুধুমাত্র ধারনা সম্পর্কে লিখতে বসেছি। যা করতে হবে সব আপনার নিজেকেই করতে হবে। তবে এই সেক্টর সম্বন্ধে বিস্তারিত এবং প্রাইমারি হাতেখড়ি তা আপনি এই পোস্ট হতেই পেয়ে যাবেন। অনেকদিন পরে লিখতে বসেছি বানান এবং অন্য যাবতীয় ভূলত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য বলা হইলো 💔

 

বাউন্টি হান্টিং –

বাউন্টি বলতে মূলত থ্যাংকস্ গিভিং কে বোঝায়। সহয ভাষায় বোঝাতে একটি উদাহরণের সাহায্য নিচ্ছি, ধরুন, আপনি একটি নতুন হোটেল খুলেছেন। এখন হোটেলটিকে জনপ্রিয় করতে আপনি ফেসবুক, ইউটিউব কিংবা এলাকায় মাইকিং এর ব্যবস্থা করতে পারেন। তেমনি, অনেক ওয়েবসাইট নিজেদের ব্যবসা জনপ্রিয় করে তুলতে প্রথম যে কাস্টমাররা তাদের ওখানে অ্যাকাউন্ট করে কিংবা নতুন যে কাস্টমাররা রেফার করে তাদের ওয়েবসাইটে ভিজিটর বা কাস্টমার বাড়ায় তখন সেই ওয়েবসাইটটি সেই কাস্টমারদের কিছু গিফ্ট প্রদান করে যাই এই পোস্টে বাউন্টি নামে ব্যবহৃত হচ্ছে।

 

আমি যেসব বাউন্টি থেকে টাকা পেয়েছি –

  • গত পোস্টে OTOFPR নামে এক ওয়েবসাইট সম্পর্কে বলেছিলাম। ওরা প্রথমদিকে অনেক কাস্টমারকে ১০$ করে গিফ্ট দিয়েছিলো। আমিও পেয়েছিলাম। আমি সেখান থেকে মোটে ২০০$ পর্যন্ত টাকা নিজের পকেটে ঢুকিয়েছি। যা এখন স্ক্যাম করেছে। তবে এসব ক্ষেত্রে ইনভেস্টমেন্ট থেকে দূরে থাকতে হবে। কোন সময়েই ইনভেস্টের দিকে যাওয়া যাবে না।
  • uuex.com বা usdt.com এরা গত মাসের ২২ তারিখ পর্যন্ত তাদের ওয়েবসাইটে সাইনআপ বোনাস হিসেবে ৫০$ দিয়েছিলো। শর্ত ছিলো ওই ডলার দিয়ে ৬বার ট্রেডিং করতে হবে। সেখান থেকে আমি ১০৬$ উইথড্র দিয়েছিলাম। তারা এখন সাইন-ইন বোনাস দিচ্ছে ৮$।

  • কুরবানী ইদের আগেও আমি আর একটি ওয়েবসাইট হতে কিছু পেয়েছি যার নাম ছিলো BitFarms.com.

 

আপনারা যেভাবে বাউন্টি ওয়েবসাইটগুলো পাবেন –

সবার আগে এসব কাজ পেতে হলে সজাগ থাকতে হবে। বাইন্টি হান্টিং রিলেটেড বিভিন্ন ওয়েবসাইট, টেলিগ্রাম চ্যানেলে এক্টিভ থাকতে হবে।

 

যা যা প্রয়োজন – 

  • একটি টেলিগ্রাম অ্যাকাউন্ট – বর্তমানে যোগাযোগ মাধ্যমের মধ্যে সবচেয়ে সিকিউরড্ প্লাটফর্ম হলো টেলিগ্রাম এবং প্রায় সব বাউন্টি হান্টিং চ্যানেলগুলো টেলিগ্রামে অপারেট হয়। প্রায় সব বাইন্টি ওয়েবসাইটের সাপোর্ট প্যানেল টেলিগ্রাম বেজড্। বাইন্টি হান্টিং চ্যানেল লিংক নিচে দেওয়া হয়েছে।
  • একটি সচল স্মার্টফোন – বেশিরভাগ কাজ স্মার্টফোনেই করা যায়। খুব কম সংখ্যক কাজ করতে কম্পিউটারের প্রয়োজন হতে পারে।  একটি ভালো স্মার্টফোন হলেই আপনি অসংখ্য বাইন্টিতে কাজ করতে পারবেন।
  • আপনার ভোটার আইডি কার্ডবেশিরভাগ সময় এটির প্রয়োজন পড়ে। যেসব ওয়েবসাইট লেজিট তারা আইডেন্টিটি ভেরিফিকেশনের দিকে খুব তীক্ষ্ণ দৃষ্টি রাখে। 
  • একটি বাইন্যন্স অ্যাকাউন্ট – Binance মূলত একটি ক্রিপ্টো ওয়ালেট। প্রায় সব বাউন্টি ক্রিপ্টোতে লেনদেন করে। আপনি যে টাকাপয়সা কামাবেন তা আপনি Binance এ ট্রান্সফার করে নিতে পারবেন। Binance একই সাথে সিকিউরড্ এবং Functional. আরও ওয়ালেট আছে যেমনঃ Kucoin, UUEX, Trust Wallet ইত্যাদি। 
  • ধৈর্য্য – বাউন্টি থেকে টাকা পয়সা আয় করার জন্য সবচেয়ে বেশি প্রয়োজন হচ্ছে ধৈর্য্যের। নিত্যনতুন অনেক ওয়েবসাইট তৈরি হচ্ছে তার মধ্যে প্রায় ৯৫% ওয়েবসাইটই কথা দিয়ে কথা রাখে না।  বাকি ৫% ওয়েবসাইট হয় আসল ওয়েবসাইট। 

 

সতর্কতা – এই সেক্টরে স্ক্যামের পরিমান অনেক বেশি। তাই যথাসম্ভব ইনভেস্ট থেকে দূরে থাকতে হবে। অনেক ওয়েবসাইট আছে যারা প্রথমদিকে টাকা দেয় এবং পরবর্তীতে অনেকগুলো নিয়ে ভাগে। তাই আমরা শুধু কাজ করে ফ্রি আয়ের দিকে । টাকা দিয়ে টাকা আয় করার টেন্ডেন্সি নিজের মধ্যে নিয়ে আসা যাবে না। 

 

প্রয়োজনীয় লিংকঃ

12 thoughts on "বাউন্টি হান্টিং নিয়ে বিস্তারিত – সম্পূর্ণ ফ্রিতে আয়, দরকার শুধুমাত্র ধৈর্য্য"

    1. একই পোস্ট দুই বার করলেন কেন?
  1. Najmul Nazu Author Post Creator says:
    একটু টেকনিক্যাল সমস্যা হয়ে গেছে আমার!
  2. Ahmed Asif Contributor says:
    আপনার টেলিগ্রাম গ্রুপে যে পোস্টটা দিছেন।ঐখানে থেকে কি বাইনান্সে ৬$ ডিপোজিট করা যাবে ?
    1. Najmul Nazu Author Post Creator says:
      Haa, binance e taka deposit korei to dollar sell diben 🙂
  3. Shohag Ahmed Contributor says:
    First sign up korbo then 7 days login. 8$ pabo. Oita battle lagabo. Win hole onek poysa nahole at least 6$ pabo ja Binance a nite parbo aito ?
    1. Najmul Nazu Author Post Creator says:
      হ্যা!
  4. Black Fire Author says:
    Bounty Hunting is a different thing. Change your title accordingly
    1. Najmul Nazu Author Post Creator says:
      Nope it is not a different thing. You just know one version of them, that’s why you’re saying shit.
    1. Najmul Nazu Author Post Creator says:
      এটাতো আর্নিং রিলেটেড কোন পোস্ট না। আমি তো শুধু ধারণা দিয়েছি মাত্র। আর পেমেন্ট প্রুফ ১০০% সঠিক। চাইলে আমি ভিডিও করে দিতে পারি। আর লিংকের ক্ষেত্রে আপনারা দুইটার কথা বলেছেন আমি দুইটাই দিয়েছি। আমাকে ওয়ার্ন কেন করা হলো জানতে পারি কী?

      আমি নীতিমালা মেনেই ট্রিকবিডিতে বিচরণ করতে চাই। ২০১৭ থেকে ট্রিকবিডির সাথে আমার চেনাজানা৷ আমি শুধু জানতে চাচ্ছ ঠিক কোন কারনে আমাকে ওয়ার্নিং দেওয়া হলো। আমি বুঝতে পারি নি, বুঝতে পারলে সাথে সাতে এই পোস্ট ডিলেট দিবো।
      ধন্যবাদ, TrickBD Support. ❤️

    2. TrickBD Support Moderator says:
      এই লিংকে গিয়ে রুলসগুলো দেখুন।

Leave a Reply