আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আর আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আজকে আমি আপনাদেরকে গেম খেলে টাকা ইনকাম করার তৃতীয় পার্টটি দিব। এই পার্ট টিতে আপনি একটি গেম পাবেন । আমি প্রথম পাঠের পরিচিতি এবং দ্বিতীয় পার্টে একটি গেম দিয়েছিলাম। যারা আগের পাট দেখেনি তাদের জন্য নিচে লিঙ্ক দিলাম।

Part 1 :গেম খেলেই টাকা ইনকাম 🔥 [part 1] (পরিচিতি)

Part 2 :গেম খেলেই টাকা ইনকাম 🔥 || Bitcoin food fight || [part 2]

Part 3 : running…

 

পোস্ট এর শুরুতেই আরেকটা জিনিস আলোচনা করে নেই। পোস্টটা দেরি দেখার জন্য দুঃখিত। আমার সঙ্গে যে ঝড় বয়ে যাচ্ছে, সেই ঝড় যদি টিকতে পারি তাহলে আপনারা পরবর্তী পোস্ট পাবেন পাবেন, আর যদি না টিকতে পারি চিরকালের জন্য আমাকে হারাবেন। আর আজকের পার্ট টি আপনারা পেয়েছেন সম্পূর্ণ রাফি ভাইয়ের কারণে। তাহলে চলেন আর কথা না বারিয়ে আজকের পোস্ট শুরু করা যাক।

 

গেমস ইনফরমেশন :

  • Game no : 2 (trickbd)

  • Version : 2.2.21

  • Updated on : Sep 13, 2022

  • Downloads : 1,000,000+ downloads

  • Download : size 79.41 MB

  • Required OS : Android 5.1 and up

  • Offered by : Bling

  • Released on : Apr 30, 2021

  • Game link : Click here to download(play store)

(সংগ্রহকৃত)

 

প্রথমে উপরের লিংক থেকে গেমটি ডাউনলোড করুন ।

 

ডাউনলোডের পরে কি করব?

ডাউনলোড করার পরে কি করবেন? এটা মোস্ট ইম্পোর্টেন্ট প্রশ্ন। কারন আমরা গত পোস্টে যে গেমটি খেলেছিলাম তাতে যে কয়েন গুলো ছিল সেটা কি শুধুমাত্র ওই গেমটির জন্য? দেখুন আমার গত গেমটাতে কত কয়েন রয়েছে।

আমার কাছে কত কয়েন রয়েছে সেটা আপনার কয়েনের সঙ্গে তুলনা করবেন না। শুধুমাত্র দেখে যান, আপনার কাছে কত কয়েন আছে। কিন্তু এখানে আমার মোট 60 বার প্লে করা কয়েন আছে। আমার গত পার্ট এ দেওয়া গেমে আপনি যে জিমেইল টা দিয়ে গত গেমে লগইন করেছিলেন, সেই একই gmail টা দিয়ে এই গেমটিতেও ওই জিমেইল টা দিয়ে লগইন করুন। লগইন করার পর কি দেখলেন? বুম……

আগের অ্যাপসটিতে যত কয়েন ছিল এখানেও তত কয়েন আছে।হ্যাঁ আমি যে কয়টা গেম দিবো সে কয়টিতে একই কয়েনেই থাকবে সব গেমে। তাহলে চলুন এবার যাওয়া যাক গেমটি কিভাবে প্লে করবেন।

 

 

 

গেম প্লে করার নিয়ম

 

এটি একটি অতি সাধারণ গেম। যা সবাই খেলতে পারে। এটা সেম ক্যান্ডি ক্রাশ এর মত। তাও আমি একবার প্লে করে দেখাচ্ছি।

আপনাকে প্রতিবার একটা করে টাস্ক দিবে সেটা কমপ্লিট করতে হবে। দেখুন আমাকে কি দিছে।

আমাকে দিছে বরফগুলো উদ্ধার করতে হবে। এগুলো অতি সাধারন, আপনারা সবাই পাবেন। এবং পরের বড় বড় লেভেলগুলো না পারলেও কোন সমস্যা নেই। আমি লেভেল হ্যাক করার জন্য টিপস তো দিবই।

দেখুন আমি লেভেলটা কমপ্লিট করলাম এবং আমাকে আমার রিওয়ার্ড দিয়ে দিছে। এবং সেটি আগের কয়েনের সঙ্গে যুক্ত হয়ে গেছে। এটিও আপনি বিশ বার খেলার পর ৬ ঘন্টা খেলতে পারবেন না। তারপর আবার ২০ বার খেলার পরে ৭ ঘণ্টা খেলতে পারবেন না। মূলত অ্যাপগুলান এভাবেই চলে।

 

Level hacked

Sweet Bitcoin গেমটির আপনি যতই লেভেল পার করবেন, গেমটি ততই কঠিন এবং অনেক বড় হতে থাকবে। যদি এভাবে চলতে থাকে তাহলে আমাদের গেম প্লে করতে অনেক সময় লাগবে। তাই আমি আপনাদের এই কষ্ট থেকে লাঘব করার জন্য একটি টিপস নিয়ে এসেছি। এখন আপনি সরাসরি আপনার সেটিং এ চলে যান। তারপর অ্যাপস এবং নোটিফিকেশনে চলে যান।

তারপর আপনি  Sweet Bitcoin এ চলে যান। এবং অ্যাপ এ চলে যাওয়ার পর Storage & cache এ ক্লিক করুন।

 

ক্লিক করার পর CLEAR STORAGE এ ক্লিক করুন।

আমি দুঃখিত তীর চিহ্ন দিয়ে দেখাতে পারি নাই। সেটিং এর ব্যাকগ্রাউন্ডে কোন অ্যাপ কাজ করে না তাই।এরপর আপনি গেম দিতে ঢুকুন। এবং আপনার সেই জিমেইলে আবার লগইন করুন। দেখুন ম্যাজিক। আপনার গেমের লেভেল আবার 1 হয়ে গেছে। কিন্তু আপনার কয়েন সব ঠিক হয়ে আছে।

সতর্কতা

কোন প্রকার ভিপিএন, অথবা অনেকগুলো মাল্টিপল একাউন্ট খোলার প্রয়োজন নেই। সেক্ষেত্রে আপনার একাউন্টটি ব্যান্ড হয়ে যেতে পারে। যদি তারা ভিপিএন ডিটেক্ট করতে পারে তাহলে আপনাকে প্রতি পিরিয়ডের জন্য ৫ থেকে ১০ কয়েন দিবে। তাই কোনো প্রকার ইলিগ্যাল ইউজ করার দরকার নেই। আর কেউ আগে আগে ক্যাশ আউট করতে যাইয়েন না। আরো দুই থেকে তিনটা অ্যাপ দেওয়ার পর ওই কয়েনগুলো আমি ক্যাশ আউট করে দেখিয়ে দিব।

তাহলে বন্ধুরা আজকে এ পর্যন্তই। দেখা হবে পরবর্তী পোস্টে। সে পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন ট্রিকবিডি সাথেই থাকুন। ধন্যবাদ।

7 thoughts on "গেম খেলেই টাকা ইনকাম 🔥|| Sweet Bitcoin – Earn Bitcoin! || (আরো থাকছে গেমের লেভেল হ্যাক) [part 3]"

  1. MD Nazmul Islam Author says:
    Ami already sob gula game e play kortesi …
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      Amar sir bilsilo kothar upor cycle chola Valo boy….assa somossa nai. Apni khalaen
  2. Xein Ahmed Author says:
    ki earning post kren vai? income shommondhe dharona toh diben? kto coins ea kto money
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      Next pement part a paben sob
  3. Danger Rafi Author says:
    সুন্দর পোস্ট। খুব ভালো ভাবে উপস্থাপন করেছেন। সব ডিটেইলস এ বলছেন। এবং ধন্যবাদ ভাই আমাকে মেনশন করার জন্য। শুভকামনা আপনার জন্য।
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      🙂

Leave a Reply