Site icon Trickbd.com

সাশ্রয়ি মূল্যে স্মার্টফোন নিয়ে আসছে বাংলালিংক

বৃহস্পতিবার রাজধানীর বাংলালিংক প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ প্রকল্পের মোড়ক উন্মোচন করা হয় নতুন এই স্মার্টফোন সেটের।দেশের বাজারে নতুন স্মার্টফোন সেট নিয়ে আসার ঘোষণা দিয়েছে মুঠোফোন কোম্পানি বাংলালিংক ও প্রযুক্তি কোম্পানি আমরা। ঘোষণা অনুযায়ী এ১০বি নামে নতুন এই ফোনসেট আগামী ১৪ সেপ্টেম্বর থেকে বাজারে পাওয়া যাবে। বাংলালিংক গ্রাহকের জন্য এতে থাকছে বিশেষ কিছু ফিচার।
বাংলালিংক এর প্রধান নির্বাহী জিয়াদ সাতারা, আমরা’র ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফরহাদ আহমেদ ও বাংলালিংকের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা শিহাব আহমাদ আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন।
বাংলালিংক-আমরা বলছে, নতুন এই সেটের বাজার মূল্য ধরা হয়েছে- পাঁচ হাজার ৪০০ টাকা। সঙ্গে বাংলালিংকের গ্রাহকরা পাবেন একই পরিমাণ আর্থিক সুবিধা। অর্থাৎ পাঁচ হাজার ৪০০ টাকায় সেটটি কিনলে পাবেন ১০ হাজার ৮০০ টাকার সেবা ও পণ্য।
সেটটির কারিগরি দিক তুলে ধরে শিহাব আহমাদ বলেন, ফোনটিতে রয়েছে- ৪ ইঞ্চি স্ক্রিন, ১ জিবি র‌্যাব, ৮ জিবি রোম, ৫ মেপি ক্যামেরা। এছাড়া ব্যাটারির সক্ষতাও সাধারণ সেটের থেকে ভালো।
তিনি আরও বলেন, শুক্রবার থেকে সেটটির জন্য অগ্রিম ক্রয় আদেশ নেয়া হবে বাংলালিংক ওয়েব সাইটের মাধ্যমে। প্রথম ৫শ` অগ্রিম ক্রয় আদেশকারী পাবেন একটি বাংলালিংকের ব্র্যান্ডেড ব্যাগপেক ও মগ।
আমরা’র ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফরহাদ বলেন, মোবাইল অপারেটর হিসেবে বাংলালিংক দেশে দ্বিতীয় বৃহত্তম। আর আমরা প্রযুক্তি প্রতিষ্ঠান হিসেবে সুনামের সঙ্গে কাজ করছে। দুই প্রতিষ্ঠিত কোম্পানি হাতে-হাত রেখে নতুন এই সেট বাজারে নিয়ে এসেছে। আমরা এর গুণগত মান নিশ্চিত করা চেষ্টা করেছি। ভবিষ্যতে আরো এ ধরণের সাশ্রয়ি মূল্যে মোবাইল সেট বাজারে নিয়ে আসার চিন্তা আছে।
এ সময় জিয়াদ সাতারা বলেন, যাত্রার পর থেকে বাংলালিংক গ্রাহকের সন্তুষ্টি অর্জনে চেষ্টা করছে। আমাদের ব্যবসায়িক নীতি সাশ্রয়ি মূল্যে সেবা। চাই দেশের মানুষ দ্রুত গতির ইন্টারনেট ব্যবহার করুন। ইতোমধ্যে আমাদের প্রায় ১৫ মিলিয়ন গ্রাহক ইন্টারনেট ব্যবহার করছে। এর মধ্যে ৫০ শতাংশ ব্যবহার করছে থ্রিজি সেবা।
প্রবৃদ্ধির হার তুলে ধরে তিনি বলেন, গত বছরও আমরা ৭ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করেছি। আমরা আর্থিক সূচকেও সন্তোষজনক অবস্থানে। গ্রাহক সন্তুষ্টি অর্জন করে আমরা সামনে এগিয়ে যেতে চাই
Exit mobile version