Banglalink

বৃহস্পতিবার রাজধানীর বাংলালিংক প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ প্রকল্পের মোড়ক উন্মোচন করা হয় নতুন এই স্মার্টফোন সেটের।দেশের বাজারে নতুন স্মার্টফোন সেট নিয়ে আসার ঘোষণা দিয়েছে মুঠোফোন কোম্পানি বাংলালিংক ও প্রযুক্তি কোম্পানি আমরা। ঘোষণা অনুযায়ী এ১০বি নামে নতুন এই ফোনসেট আগামী ১৪ সেপ্টেম্বর থেকে বাজারে পাওয়া যাবে। বাংলালিংক গ্রাহকের জন্য এতে থাকছে বিশেষ কিছু ফিচার।
বাংলালিংক এর প্রধান নির্বাহী জিয়াদ সাতারা, আমরা’র ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফরহাদ আহমেদ ও বাংলালিংকের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা শিহাব আহমাদ আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন।
বাংলালিংক-আমরা বলছে, নতুন এই সেটের বাজার মূল্য ধরা হয়েছে- পাঁচ হাজার ৪০০ টাকা। সঙ্গে বাংলালিংকের গ্রাহকরা পাবেন একই পরিমাণ আর্থিক সুবিধা। অর্থাৎ পাঁচ হাজার ৪০০ টাকায় সেটটি কিনলে পাবেন ১০ হাজার ৮০০ টাকার সেবা ও পণ্য।
সেটটির কারিগরি দিক তুলে ধরে শিহাব আহমাদ বলেন, ফোনটিতে রয়েছে- ৪ ইঞ্চি স্ক্রিন, ১ জিবি র‌্যাব, ৮ জিবি রোম, ৫ মেপি ক্যামেরা। এছাড়া ব্যাটারির সক্ষতাও সাধারণ সেটের থেকে ভালো।
তিনি আরও বলেন, শুক্রবার থেকে সেটটির জন্য অগ্রিম ক্রয় আদেশ নেয়া হবে বাংলালিংক ওয়েব সাইটের মাধ্যমে। প্রথম ৫শ` অগ্রিম ক্রয় আদেশকারী পাবেন একটি বাংলালিংকের ব্র্যান্ডেড ব্যাগপেক ও মগ।
আমরা’র ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফরহাদ বলেন, মোবাইল অপারেটর হিসেবে বাংলালিংক দেশে দ্বিতীয় বৃহত্তম। আর আমরা প্রযুক্তি প্রতিষ্ঠান হিসেবে সুনামের সঙ্গে কাজ করছে। দুই প্রতিষ্ঠিত কোম্পানি হাতে-হাত রেখে নতুন এই সেট বাজারে নিয়ে এসেছে। আমরা এর গুণগত মান নিশ্চিত করা চেষ্টা করেছি। ভবিষ্যতে আরো এ ধরণের সাশ্রয়ি মূল্যে মোবাইল সেট বাজারে নিয়ে আসার চিন্তা আছে।
এ সময় জিয়াদ সাতারা বলেন, যাত্রার পর থেকে বাংলালিংক গ্রাহকের সন্তুষ্টি অর্জনে চেষ্টা করছে। আমাদের ব্যবসায়িক নীতি সাশ্রয়ি মূল্যে সেবা। চাই দেশের মানুষ দ্রুত গতির ইন্টারনেট ব্যবহার করুন। ইতোমধ্যে আমাদের প্রায় ১৫ মিলিয়ন গ্রাহক ইন্টারনেট ব্যবহার করছে। এর মধ্যে ৫০ শতাংশ ব্যবহার করছে থ্রিজি সেবা।
প্রবৃদ্ধির হার তুলে ধরে তিনি বলেন, গত বছরও আমরা ৭ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করেছি। আমরা আর্থিক সূচকেও সন্তোষজনক অবস্থানে। গ্রাহক সন্তুষ্টি অর্জন করে আমরা সামনে এগিয়ে যেতে চাই

One thought on "সাশ্রয়ি মূল্যে স্মার্টফোন নিয়ে আসছে বাংলালিংক"

  1. ssarker says:
    আসসালামু আলাইকুম।আশা করি আপনারা সবাই ভালো আছেন।যদি কোনো ভুল হয়ে থাকে তাহলে দয়া করে ক্ষমার চোখে দেখবেন।আজকে আমি আপনাদের সাথে একটু আয়ের ব্যাপার নিয়ে আলোচনা করবো।আজকে আমি তাদের আয়ের ব্যাপারে কথা বলব,যাদের পিসি নেই এবং পিসি থাকা সত্ত্বেও পিটিসি বা অন্যকোনো জায়গা থেকে আয় করতে পারছেন না।যারা জানেন এ সম্পর্কে তারা লগিন করে দেখুন,অনেক ভালো ডলারের এড দিচ্ছে।
    তো চলুন শুরু করা যাকঃ
    প্রথমে অ্যানড্রয়েড ব্যবহারকারিরা নিচে থেকে সফটওয়্যার টি ডাউনলোড করে নিন।
    Download WHAFF REWARDS app from Google PLay Store

    Or,

    Download from Here-(Clear the space in the link)

    h t t p : / / b i t . l y / 1 M u T j j e

    ডাউনলোড করার পর যথারীতি ইনষ্টল করুন এবং ওপেন করুন।ওপেন করার পর দেখবেন পেজ আকারে আপনাকে টিউটোরিয়াল শেখাচ্ছে কিভাবে এখান থেকে আয় করবেন।দেখার পর আপনি উপরের মেনুর বামদিকে দেখবেন লগিন লেখা আছে,সেখানে ক্লিক করুন।করার পর দেখবেন ফেসবুক পেজ লোড হয়েছে।এখন আপনার ফেসবুক আইডি দিয়ে লগিন করুন।যদি কোনো Invitation Code চায় তাহলে এই কোড দিয়ে দিবেন।কোডটি হলঃBG42026.এটা না দিলে আপনি লগিন করতে পারবেন না।তবে কোনো কোনো মোবাইলে না ও চেতে পারে।আপনি যদি এই কোড দেন তাহলে আপনি ০.৩০$ ডলার পাবেন আপনার একাউন্টে।আর যদি কোড না দেন তাহলে কিছু পাবেন না।এটাকে রেফারেল লিঙ্ক মনে করবেন না।এটি দিলে আপনার আয়ের পরিমাণ অনেকটা বেড়ে যাবে আর কি।এই হচ্ছে বেসিক।
    এখন কথা আয় বাড়াবো কিভাবে?
    আপনি লগিন করার পর দেখতে পাবেন অনেকগুল গেম অথবা সফটওয়্যার এসেছে।এগুলো খুব ছোট এম্বির হয়।যদি কোনোটি বড় এম্বির হয় তাহলে প্যাকেজ ডাটা ব্যবহার কারিরা এড়িয়ে যান।আপনি এগুলো ডাউনলড করলে ০.২০ থেকে ০.৯০ এবং মাঝে মাঝে ১.৩০ ডলার ও পেতে পারেন।তাছাড়া ও এগুলো প্রতিদিন ব্যবহার করলে আপনাকে ০.০৫ থেকে ০.২৫ ডলার পর্যন্ত পে করবে।আবার আপনি যদি কোনো কিছু ডাউনলোড করেন এবং তা প্রতিদিন ওপেন করেন।তাহলে ২ দিন পর আপনি ০.১০ ডলার পাবেন।তাছাড়া আপনি প্রতিদিন Whaff এ ঢুকলে ০.০১ ফ্রিতে দিবে।এটাকে বলে রেগুলার এটেনডেন্স।
    মিনিমাম পেআউট কত?
    মিনিমাম পেআউট মাত্র ১০ ডলার।পেপাল এর ক্ষেত্রে ১০.৫০ ডলার।
    ১০ ডলার আয় করতে তো অনেক সময় লাগবে,তাই না?
    মোটে ও না।এটা শুধু দেখতে মনে হয়।ইনশাল্লাহ ৫-৯ দিনেই আপনি পৌছাতে পারবেন।আমার ৯.২৪ ডলার হয়েছে ৭ দিনে।
    পেমেন্ট কিভাবে নেব?
    তারা Paypal,Amazon Gift Card,League Of legends,Itunes,Playstation Store Giftcard,Steam Giftcard,Xbox Giftcard,Facebook Giftcard এ পে করে।Playstore Gift Card এর মাধ্যমে আপনি Clash Of Clans এর জেমস কিনতে পারবেন।
    পেমেন্ট দিতে কত সময় লাগে?
    সরবোচ্চ ৭২ ঘন্টা।কিছু কিছু সময় আরো ৫-৬ ঘণ্টা বেশি সময় নেয়।
    তারা পেমেন্ট দিবে তো?
    ১০০% দিবে।বিস্বাস না হলে গুগলে সার্চ করুন।অসঙ্খ্য পেমেন্ট প্রুফ পাবেন।
    আজ এ পর্যন্তই।যারা Whaff ইতিমধ্যে ব্যবহার করছেন তারা অপেক্ষায় থাকুন।আমি শীঘহ্রই আপনাদের সাথে একটি ট্রিক শেয়ার করব,প্রাণপ্রিয় টেকটিউনসের সাথে।
    কোনো সমস্যা হলে টিউমেন্টে জানাবেন।সাহায্য করার জন্য রয়েছি।ভালো থাকবেন,ভালো রাখবেন।
    আসসালামু আলাইকুম।



Leave a Reply