Site icon Trickbd.com

বই প্রেমিরা নিয়ে নিন বাবু পার্ট ৪ । মাত্র ৫ এমবি। কেউ মিস করবেন না।

Unnamed

আসসালামু আলাইকুম

কমিক্স, সবার কাছেই আনন্দদায়ক। বিদেশে কমিক বইয়ের পরিমান অনেক বেশী হলেও বাংলাদেশে কমিক বই অনেক কম। এর কারণ বাংলাদেশে কমিক রাইটার এর সংখ্যা কম। বাংলাদেশে লাইলী,বেসিক আলী,বাবু,কিউব এগুলার বেশ জনপ্রিয়তা আছে আর এসব কয়টিই শাহরিয়ার এর। আমার মতে, বাংলাদেশ এর সেরা কমিক রাইটার শাহরিয়ার।
কমিক বই সবারই ভালো লাগে কিন্তু কেনার সামর্থ্য সবার থাকে না। এক একটা বই ২০০-৩০০ টাকা।এত দাম দিয়ে বই এগুলা কেনা সম্ভব হয় না। আবার না পড়লেও ভালো লাগে না কিনতে ইচ্ছা করে। অনলাইন এ এগুলোকে সার্চ করে ডাউনলোড লিংক বের করাও কষ্টসাধ্য। তো অনেক কিছু বলে ফেললাম মুল পোস্টে আসি।

বাবুর কমিক্স সিরিজের ৩ টা পার্ট আমি পোস্ট করেছি। আমি মোট ৮ টা পার্ট দিবো। আজকে দিবোশাহরিয়ার জনপ্রিয় কমিক বুক বাবু part 4

যারা বাবুর ১-৩ পার্টগুলা দেখেন নি তারা নিচের থেকে লিংক গুলা নিয়ে নিন।
বাবু ১
বাবু ২
বাবু ৩

বই নিয়ে কিছু কথা


বাবু সম্পর্কে আর কি বলব।যারা বই এর দোকানে ঘুরেন বা বই নিয়ে সামান্য ধারনা আছে তাদের চোখে কোখনা কোখনো বাবু পরেছে।আর লেখক শাহরিয়ার কেও সবাই জানেন বেসিক আলী,লাইলী,কিউব সবগুলাই তার লিখা।
তাও কিছু বলি, কমিক্স এর মেইন চরিত্র বাবু, কলেজ এর ছাত্র। তার দৈনন্দিন জীবণের হাস্যকর কাহীনীর উপরই বইটি লিখা হয়েছে। বাবুর গার্লফ্রেন্ড বিন্দু। বাবা আমলা। আর কাহীনীর কোন সিরিয়াল নেই লেখক এর মাথায় যখন যা আসে তাই লেখেন তবে আগের ঘটবার প্রভাব রয়েছে।বাকি জিনিস পড়লেই বুঝবেন।


_____Info.____
Name : Babu
Part : 4
Writter: Shahriar
Type : Funny
Pages : 54
Size : 4.92 MB

DOWNLOAD LINK

বইটির কিছু ছবি দেখে নিন….



Exit mobile version