Site icon Trickbd.com

[Exclusive!][Sports]এখন থেকে কোনো প্রকার এপ ছাড়াই প্রায় সব ধরণের খেলাধুলার; স্কোর/আপডেট/তথ্য/ফিক্সচার/প্লেয়ার ডিটেলস+A2Z সকল তথ্য পান একই ছাদের তলায় যেকোনো সময়!(ForAll)(একদম ফ্রি!)(Simple&Easy)(Full SS post)(xMiss!)

Unnamed

__“বিসমিল্লাহির রাহমানির রাহিম!”__

আস্সালামুআলাইকুম ওয়ারহমতুল্লাহ!

পোস্টের টপিক:

*(আগে বলে নিই; যারা এ বিষয়ে জানেননা, তাদের জন্যই এই পোস্ট। আর আপনি যদি জেনেও থাকেন, তবুও এই পোস্ট দেখতে পারেন, আমার কোনো আপত্তি নেই!)আজকের টপিক হলো খেলাধুলার আপডেট নিয়ে। আমি আসলে একটি সাইটের কথা বলছি, যার নাম হলো:- “Opera Sports”. এখান থেকেই আপনি সবকিছু পাবেন ও অন্যকোথাও যেতে হবে না এবং কোনো এপও লাগবে না! আর আপনি যদি “ফুটবল” প্রমিক হোন, তাহলে তো আর কোনো কথাই নেই! আপনি একেবারে সঠিক জায়গায় এসেছেন! এটিকে ফ্রি বলার কারণ হচ্ছে, এটি আপনি “ফ্রি বেসিকস” থেকে চালাতে পারবেন! কাজেই যেকোনো ডিভাইস থেকে খুব সহজেই চালাতে পারবেন! শুধু আপনার চাই একটি “গ্রামীণ” অথবা “রবি”-র সিম! কারণ, আপাতত এখন এ দুটি সিমেই “Free Basics” চালানো যায়!

খেলাধুলার আপডেট!


ডাটা ভার্সন, আর ফ্রি ভার্সনের মধ্যে আসলে কোনো পার্থক্য নেই! চলুন, এবারে কাজে নেমে পরি!

যা যা লাগবে:

কার্য বিবরণ:

বাকিটা আপনারাই বুঝে যাবেন! আবারও বলছি, এখানে খেলা-ধুলা বিষয়ক সব কিছু পাবেন! প্লেয়ারের বয়স থেক শুরু করে ফিক্সচার পর্যন্ত সব আছে এতে! কি নেই এতে? তাই আর কিছু বল্লাম নাহ! আপনার প্রিয় খেলাধুলার সম্পর্কে সব কিছু জেনে নিয়ে, বন্ধুদের সাথে মজা নিন! আমার নিজের অভিজ্ঞতায় এটাই সেরা। গ্যারান্টেড!

সুবিধা:

আর, সব কি আমিই বলে দেবো? গিয়েই দেখুন! এক কথায়, একবার বলা শুরু করলে; আর শেষ হবে না!

____By_Araf____

পরিশেষ:

আজ এতটুকুই! আশা করি, আপনাদের কিছুটা হলেও উপকারে এসেছে। কেননা, এতেই আমার কষ্ট করে লেখার স্বার্থকতা! ভালো লাগলে ধন্যবাদ জানাতে ভুলবেন না যেন! আর, আপনাদের যেকোনো সাহায্যের জন্য কমেন্ট-বক্স সর্বদা খোলা! সামনে আমার “SSC Exam”; এজন্য, এই কদিন হয়তো লিখতে পারবো না। তবে ট্রিক বিডিতে প্রতিদিনই ঢুঁ মারবো! সবাই সকল পরিক্ষার্থীদের জন্য দোয়া করবেন, যাতে আমরা সকলেই ভালো করতে পারি! ততদিন পর্যন্ত সবাই ট্রিকবিডির সাথেই থাকুন; ভালো থাকুন ও সুস্থ থাকুন, এই দোয়াই করি। আবারো নতুন কিছু নিয়ে আপনাদের মাঝে ফিরে আসবো ইনশাল্লাহ!

সৌজন্য বার্তা:

সবাইকে ধন্যবাদ!

~~~~~~~~~¤~~~~~~~~~

Exit mobile version