Site icon Trickbd.com

ট্রিকবিডির পুরনো পোস্ট নিয়ে কিছু কথা।

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই অবশ্যই আল্লাহর রহমতে ভালো আছেন ইনশাআল্লাহ। আজকে ট্রিকবিডির পোস্ট ও অন্য কিছু বিষয় নিয়ে কথা বলব।

আজ থেকে প্রায় ২-৩ বছর আগে আমি সহ আরো অনেকে নিয়মিত ট্রিকবিডিতে পোস্ট করতাম। এখনো অন্য ভাইয়েরা করছে। সময়ের সাথে সাথে এখন আর পোস্ট করা হয় না কারণ আগের চিন্তাধারা ও এখনকার চিন্তাধারা সম্পন্ন ভিন্ন।


সময়ের সাথে সাথে মানুষ সহ অনেক কিছুর পরিবর্তন হয়। আজকে অনেক দিন পর ট্রিকবিডিতে এসে দেখলাম আগের পোস্টে কিছু বিষয় নিয়ে অনেকে বাজে কমেন্ট করছে। এটা অন্য Author ভাইয়ের বিভিন্ন বিষয়ের পোস্টের ক্ষেত্রে ও হতে পারে।

বিশেষ করে Root করা নিয়ে সমস্যা যদি সহজ ভাষায় বলি তাহলে আমাদের বুঝতে হবে Android version update হচ্ছে পাশাপাশি মোবাইল কোম্পানিগুলো তাদের Security বৃদ্ধি করতেছে। যেমনঃ Bootloader সহ অন্যন্য বিষয়াদি। তাই Root নিয়ে পূর্বের পোস্ট কাজ না করা অস্বাভাবিক কিছু না। বর্তমানে Root করতে অবশ্যই ৯৫ শতাংশ মোবাইলের ক্ষেত্রে Computer লাগবে। সে বিষয়ে আর নাই বলি। Google, Youtube তো আছে তাই না! আর যাদের অন্যন্য বিষয়ে সমস্যা তারা ও Google, Youtube, Trickbd latest post থেকে Problem Solve করার চেষ্টা করবেন।

সাবাই ভালো এবং সচেতন থাকবেন ধন্যবাদ।