Site icon Trickbd.com

এবার Online থেকে নিজের মনের মতো করে Intro বানিয়ে নিন। [Best Website For Youtubers]

Unnamed

আশা করি সকলে ভালো আছেন। আপনাদের মধ্যে অনেকে হয়তো আছেন যারা Youtube এ নতুন বা কাজ শুরু করতে যাচ্ছেন। সেক্ষেত্রে সবার আগে যেটা মাথায় আসে অনেকের সেটা হলো,, চ্যানেলের জন্য একটা ভালো Intro দরকার। আজকে আমি এমন একটা Site নিয়ে কথা বলবো যেখান থেকে আপনারা নিজের চ্যানেলের Information দিয়ে একটা Perfect Intro বানিয়ে নিতো পারবেন এবং সেখান থেকেই সেটা Download করব নিতে পারবেন। চলুন শুরু করা যাক,,

নিচের দেয়া লিংক থেকে আপনি Site এ প্রবেশ করতে পারেন অথবা কোনো ব্রাউজার থেকে renderforest.com লিখলেও আপনি উক্ত Site এ পৌছে যাবেন।
RenderForest

Site এ প্রবেশ করলে প্রথমেই এইরকম একটি Page আসবে।

এখন,, Get Started এ Click করেন। তাহলে নিচের মত একটি Page আসবে।

এখানে অনেক Intro পেয়ে যাবেন। আপনি চাইলে Play করে Intro টি দেখে নিতে পারেন। যদি ভালো লাগে তাহলে কাজ শুরু। আমি একটা Select করেন দেখলাম। তাহলে এরকম একটি Page আসবে।

Creat Now তে Click করুন। তাহলে এরকম একটি Page আসবে।

এখানে আপনি Title হিসেবে আপনার চ্যানেলের নাম দিবেন। নীচে Image থেকে আপনার চ্যানেলের Logo দিতে পারেন। তারপর Preview এ Click করুন। নিচের মত Page আসবে।

Free Preview এ Click করলেই আপনার Intro প্রস্তুত। সেখানে Download লেখা আসবে। Click করলেই অপনার Intro Download হয়ে যাবে।

আশা করছি নতুন Youtuber দের জন্য এটা অনেক কাজে দিবে এবং এখানে অনেক Quality ভিত্তিক Intro পাওয়া যায়।আপনারা একবার হলেও Try করে দেখতে পারেন।

পোস্ট টি ভালো লাগলে Like করতে পারেন। আর যদি ভালো না লাগে তাহলে অবশ্যই Comment করে জানাবেন যেন পরবর্তীতে সেই ভুল টা এড়িয়ে পোস্ট করতে পারি।

আসসালামুআলাইকুম
Exit mobile version