আজকের আর কোন প্রকার টিপস এবং ট্রিক নয় অনেকদিন হয়ে গেলো কোন মুভি নিয়ে রিভিউ লিখিনা তাই আজ একটি ওয়েব সিরিজ নিয়ে রিভিউ করবো এবং সাথে তার ডাউনলোড লিংক শেয়ার করবো তাহলে চলুন শুরু করা যাক আজকের রিভিউ।
 

Lost In Space 

মহাকাশ নিয়ে মানুষের কৌতুহলের শেষ নেই কেউ কল্পনা করতে ব্যস্ত আর কেউ লজিক নিয়ে ব্যস্ত কিন্তু কেমন এই আমাদের মহাশূন্যের অদূর গ্রহ গুলো সবার জানার কম বেশী ইচ্ছা পোষন করে থাকে, তবে আমি তেমন বেশী কিছু জানিনা তবে এরকম ঘটনা গুলো নিয়েই কিন্তু এই রহস্যময় এবং এডভেঞ্চার এ ভরা ওয়েব সিরিজ টি। 
 
 
Lost In Space ওয়েব সিরিজ টির প্রথম খন্ড প্রকাশ করে এপ্রিল মাসের ১৩ তারিখ ২০১৮ সালে Netflix
প্রযোজনায় ছিলো Matt Sazama, Burk Sharpless এবং মজার ব্যপার হলো এই সিরিজ টি ১৯৬৫ সালে একই নামে মুক্তি পাওয়া টেলিভিশন সিরিজের নতুন সংস্করন বলা যেতে পার। তবে এই সিরিজটি অনেক জনপ্রিয়তা পেয়েছে যা বলার মত না আর আমি নিজেও শেয়ার করছি ভালো লাগা থেকে।
 
 
এবার আসি এর স্টোরি লাইন সম্পর্কে হালকা ধারণা দিতে – রবিনসন ফ্যামিলী ঠিক করে তারা পৃথিবী থেকে দূরে গিয়ে স্পেস এ বসবাস করবে এবং নতুন করে তাদের জীবন সাজাবে যেই ভাবা সেই কাজ।
তবে যখন তারা Resolute থেকে তাদের জুপিটার নিয়ে বের হয় তখন এলিয়েন এসে Resolute এ হামলা করে আর এতে কলোনিস্ট রা নিজদের জান বাচাতে পালতে থাকে তবে এলিয়েন এর হামলায় কিছুটা ক্ষতিগ্রস্থ হয় রবিনসন ফ্যামিলীর জুপিটার আর তারা গিয়ে ক্রাশ ল্যান্ডিং করে অচেনা অজানা এক গ্রহতে।
 
যেখানে খনিকের মধ্যে পরিবর্তন হচ্ছিল পরিবেশ যেমন ধরুন কয়েক সেকেন্ডে পানি বরফ হয়ে যাওয়ার মত আবহাওয়া আর জুপিটার গিয়ে পড়ে পানির মাঝে আর সেখান থেকে ব্যাটারী আনার জন্য নিচে গিয়ে বরফ হয়ে যায় তাদের একজন। আর তাকে বাচানোর পথ খুজতে থাকে উইল এবং তার বাবা সেখানেও ঘটে বিপত্তি উইল পড়ে যায় গুহার ভেতর যেখানের পরিবেশ পুরো আলাদা রয়েছে গাছপালা। উইলের বাবা সিদ্ধান্ত নেয় মেয়েকে আগে বাচাতে হবে কারন যে সে বরফের ভিতর উইল ভালো আছে আর পড়ে তাকে নেওয়া যাবে।
 
 
বরফ গলাতে আগুন জালানোর চেষ্টায় সফল হলেও কিছুক্ষনের মধ্যে নিভে যায় সব আশার আলো প্রথমত বৃষ্টি এসে গলানো বরফ এর জায়গা পুরে দিচ্ছিল আর ওদিকে উইল গিয়ে পড়ে এলিয়েন স্পেস শীপ এর কাছে যেখানে একটি আহত এলিয়েন রয়েছে। চারদিকে আগুন উইল এর যাওয়ার কোন পথ নেই কিন্তু সে ভাবল এলিয়েন এর উপকার করার আর সে সেটটা করলো। এলিয়েন উইলকে বাচালো এবং তারা এবার ফ্যামিলীর বাকীদের দিকে কাছে রওনা হলো।
যখন সবাই বরফে আটকে পড়া মেয়েটিকে বাচানোর হাল ছেড়ে দিচ্ছিল তখন উইল এবং এলিয়েন গিয়ে তাকে বরফের ভিতর থেকে বের করে আনে আর এতে পরিবারের সবার সাথে ভালো বন্ধুত্ব হয়ে যায়।
 
 
এবার তারা এখানেই বসবাসের কথা ভাবতে থাকে গ্রহ নিয়ে রিসার্চ আরম্ভ করে আর এভাবেই চলতে থাকবে একের পর এক চমক আপনিও হয়তো চেয়ে বসতে পারেন আরেকটু সময় কেন বাড়ালোনা প্রত্যেকটি পর্বের।
 
তাদের অজানা গ্রহে নানান সব উদ্ভট জিনিস ঘটতে থাকে তবে রবিনসন ফ্যামিলি চেষ্টা করতে থাকে রেজুলুট এর সাথে কন্টাক্ট করার। কিন্তু কিছুই হচ্ছিলনা আর অন্য দিকে আরো কিছু জুপিটার এই গ্রহে ক্রাশ হয় যার ফলে সবাই আশা করছে কেউ না কেউ তো এই গ্রহে আছে তাদের এক হতে হবে এবং সকল সমস্যার হাল রের করতে হবে।
 
আর এদিকে চলে এসেছে অন্য প্রজাতির এলিয়েন যা কিনা জুপিটারে থাকা ফুয়েল শেষ করছিলো টাংকি চেক করতে গিয়ে দেখা মিলে বড় বড় ইল এর। আর এদিকে হীরার বৃষ্টি থেকে কোনমতে বেচে ফিরলো রবিনসন ফ্যামিলী। ঠিক এভাবেই আগাতে থাকতে সব রহস্যময় কাহিনী আমি যদি সব বলতে থাকি তবে আগে থেকে জেনে যাবেন তাই মজা নষ্ট হতে পারে আর এজন্যই খুদ্র খুদ্র অংশ এই রিভিউতে তুলে ধরার চেষ্টা করলাম।
তবে এক্ষুনি শেষ করছিনা কারন এখানে অনেক ধরনের প্রশ্ন রয়ে যাবে যেমন ধরুন এলিয়েন হামলার পরেও কি রেজুলুট এ কেউ জীবিত আছে নাকি সবাই মারা গেছে আর তাই যদি হয় তাহলে কি তারা আর ফিরতে পারবেনা পৃথিবীতে।
 
তাদের মধ্যে ঢুকে যাবে কোন এক বহুরুপী তারা কি তাকে সনাক্ত করতে পারবে তার প্লান এর মোকাবেলা করতে পারবে। 
 
ফুয়েল কি শেষ পর্যন্ত মিলবে কারন তাদের হাতে সময় আছে আর ১ সপ্তাহ এর পর এই গ্রহের আবহাওয়াতে সবাই গলেও যেতে পারে তাই বাচতে হলে এখান থেকে যেতে হবে। 
 
তারা রোবট নিয়ে আনন্দে থাকলেও এই রোবটের কারনে গিয়েছে কারো জীবন আর সেও এই গ্রহে রয়েছে কি হবে শেষ পর্যন্ত রোবট কি তাদের সাথেই থাকবে নাকি তাকে তাড়িয়ে দেওয়া হবে।
কারন এই এলিয়েন রোবট এর কারনে তারা এই সমস্যাতে আর অন্য দিকে উইল আর এলিয়েন কি সব সময় বন্ধু থাকতে পারবে নাকি এলিয়েন হয়ে যাবে কিলার মেশিন।
এরকম সকল প্রশ্নের উত্তর যদি পেতে চান তবে অবশ্যই এর দশ টি পর্ব আপনাকে দেখতে কারন এই ১০ টি পর্ব মিলে প্রথম Season এর সমাপ্তি টানবে।
 
 
এবার আসি ডাউনলোড লিংক নিয়ে প্রথমত প্রতিটি পর্ব HD কোয়ালিটিতে আর সাইজ ২৫০-৩০০ এর মধ্যে আর Hindi Dubbed হওয়াতে আশা করি আরো আনন্দের সহিত দেখতে পারবেন।
 
সব গুলো গুগল ড্রাইভে আপলোড করা তাহলে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।
 
Lost In Space Download Link Season -1 
 
 এবং
জানিনা আপনাদের কেমন লাগবে তবে যদি ভালো লেগে থাকে মতামত জানাতে ভুলবেন না কিন্তু।
তাহলে আজকের মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে।
 
সৌজন্যেঃ 
&

9 thoughts on "Lost In Space – মহাকাশে হারিয়ে যাওয়া অস্থির এবং সেই মানের মুভি সিরিজ নিয়ে আজকের রিভিউ সাথে Hindi Dubbed ডাউনলোড লিংক"

  1. Md Zakir Hossen Author says:
    Orginal lenguage ki, er netflix e pabo ki
    1. Cyber Prince Author Post Creator says:
      অবশ্যই যেহেতু এটা Netflix এর আওতাভুক্ত তাই অবশ্যই পাবেন আর আমি যা শেয়ার করেছি তা Dual Audio – English & Hindi
  2. Uzzal Mahamud Pro Author says:
    তোমার কথা শুনে মুভি টা ডাউনলোড করলাম।
    1. Cyber Prince Author Post Creator says:
      আশা করি আপনার ভালো লাগবে প্রিয় ভাইজান…
  3. abirh104 Contributor says:
    I hate India. আমার দেশের মহাশত্রু। ইংরেজি ভাষার মুভি হিন্দিতে দেখব কেন? ইংরেজি ভাষার ডাউনলোড লিংক নাই?
    1. Cyber Prince Author Post Creator says:
      Dual Audio Hindi And English
  4. Maidul Islam Hridoy Contributor says:
    Episode – 9 Download kora jacche na. 9 No. er jonno 10 No. ta dekhte parchi na.

Leave a Reply