Site icon Trickbd.com

সাবধান থাকুন!! 9hostbd.com scam সবাই বিস্তারিত দেখুন আপনাদের সাথে কিভাবে প্রতারণা করা হলো।[trickbd admin must watch]

Unnamed

কিছুদিন আগে এক অথার ভাই পোস্ট করেছেন তিনি দিচ্ছেন পেইড হোস্টিং একদম ফ্রি তাও আবার ১ বছরের জন্য যা 100% নামক প্রমো কোড ব্যবহার করলে একদম ফ্রি পাওয়া যাবে।
যা আসলেই আমরা সবাই পেয়েছিলাম।দেখুন পোস্টের কিছু স্ক্রিনশট।


এই হলো সেই ভদ্রলোক এর প্রোফাইল যে এই ধান্দা করেছে।কেন ধান্দা বলছি নিচে গেলেই ক্লিয়ার হয়ে যাবে।

হ্যা।এখন পুরো তথ্যে চলে আসি।
আমরা অনেকেই এই হোস্টিং ট্রাই করি।যা দেখি সে প্রথম বছরের জন্য প্রমো দিয়ে ভালোই করে এবং হোস্টিং মোটামুটি ছিল।কিন্তু ভালো বলা চলে না।

এখন আসি কবে কি কি হলো:
১.যেদিন এই লোক পোস্ট করে সেদিন শুধু তগককে এই অফার।
২.পরের দিনই উনি জানিয়ে দেন অফারের মেয়াদ শেষ।
যাক এটা হতেই পারে উনার অনেক ইউজার হয়েছে।তাই বন্ধ করতেই পারে।
৩.বাটপাড়ি এর লেভেল এখন বেড়ে যায়।২ দিন পর আমি এই সাইটের প্যানেল এ লগিন করি এবং দেখায় আমার পাসওয়ার্ড ভুল।যা কোনো রকমেই হওয়া সম্ভব না।কারন আমি ১০০% ঠিক এবং মনে রাখার মত পাসওয়ার্ড দেই।
৪.এর মানে এই যে আমার প্যানেল এর পাসওয়ার্ড এডমিন চেঞ্জ করে দিয়েছে।
৫.এখন আসে আরো বাটপাড়ি।আমি forgot passwprd দিলে কোনো মেইল আসে না।যার মানে এই সাইট থেকে হোস্টিং নেওয়ার জন্য আমি যেই ডাটা এবং সময় ব্যায় করি তা নষ্ট হলো সাথে সেই প্যানেলে এড করা ডোমেইন ও শেষ।
৬.এখন বলছে সাইটে সমস্যা,সাইটেই এক্সেস করা যায় না।স্ক্রিনশট দেখুন:


তাহলে দেখুন যদি কেউ এখান থেকে তার টাকা দিয়ে অইনে তাহলে তার টাকা একদম শেষ।মানে ধান্দা হয়েছে অনেকের টাকা।সাথে অনেক ডোমেইন ও নষ্ট।
আরো বড় কথা হলো এই সব লোক ট্রিকবিডি কে একদম তাদের নিজের লাভের জন্য ব্যবহার করে।কিভাবে ট্রিকবিডি থেকে ধান্দা করা যায়,কিভাবে মানুষ ঠকানো যায়।এর সন্য কত লোকের কত সময় নষ্ট হয়।
এসব লোকের জন্য ট্রিকবিডির টাইটেল Know for shareing এর মূল প্রতিপাদ্য নষ্ট হয়।তাই এ সকল একাউন্টের Author বাতিল করা হোক।আর কেউ যেন এরকম লোক ঠকাতে না পারে ট্রিকবিডি এর মাধ্যমে সেই কামনা রইল।