Site icon Trickbd.com

Adsense calculator স্ক্রিপ্ট

Adsense calculator স্ক্রিপ্ট

হ্যালো বন্ধুগণ! আশা করি আপনারা ভালো আছেন! আজকে নতুন একটি আর্টিকেল নিয়ে এসেছি, এ আর্টিকেল বা পোস্ট থেকে আপনি শিখতে বা জানতে পারবেন এডসেন্স ক্যালকুলেটর স্ক্রিপ্ট কি? এবং এটি কেন গুরুত্বপূর্ণ ও লাভ কি?

এবং উপকার আছে কোন ক্ষেত্রে কারা উপভোগ করতে পারবে! পুরো বিষয়টি নিয়ে আজকেরে আর্টিকেল! আর্টিকেলটি তারা উপভোগ করতে চান একটু ধৈর্য ধরে শেষ পর্যন্ত বিস্তারিত জানুন। তাহলে আশা করা যায় আপনি এই আর্টিকেল থেকে একটি হলে উপকৃত হওয়ার পাশাপাশি, ভালো কিছু আইডিয়া যার মাধ্যমে অনেক কিছু করতে পারবেন।

Adsense calculator স্ক্রিপ্ট কি?

স্ক্রিপ্ট হলো কোডিং,,,, যেটা প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ নামেও পরিচিত। আর এডসেন্স ক্যালকুলেটর হচ্ছে,,, গুগল এডসেন্স কোম্পানির সাথে তাদের পার্টনারশিপ যারা অ্যাডভার্টাইজ ব্যবহার করে তাদের জন্য গুরুত্বপূর্ণ।

এক কথায় আপনি google এডসেন্স ক্যালকুলেটর স্ক্রিপ্ট দিয়ে সহজে ক্যালকুলেট করে নিতে পারবেন, google কত ভিউয়ে মাসিক ইনকাম দেয়। পাশাপাশি বছরে কত ইনকাম হবে এবং দিনের ইনকামও জানিয়ে দিতে সক্ষম। যদিও কোডিং এর মাধ্যমে বিষয়টি আনুমানিক ধারণার জন্য, বেশিরভাগ নির্ভর টা গুগল এডসেন্স এর উপর হয়ে থাকে!

Adsense calculator স্ক্রিপ্ট ব্যবহার করে লাভ কি?

এডসেন্স ক্যালকুলেটর স্ক্রিপ্ট ব্যবহার করার ফলে, আপনি আপনার দিনে, মাসে এবং বছরের ইনকাম সম্বন্ধে ক্যালকুলেট করতে সক্ষম হবেন। পাশাপাশি আপনি যদি এটি আপনার ব্লগে রেখে দেন, তাহলেও আপনার ইনকাম হওয়ার সম্ভাবনা রয়েছে।

Adsense calculator স্ক্রিপ্ট নিজের ওয়েবসাইটে সেটআপ!

এখন আপনার যদি মনে হয় গুগল এডসেন্স ক্যালকুলেটর স্ক্রিপ্ট আমার ওয়েবসাইটে ব্যবহার করব, তাহলে সেটিও করতে পারবেন। আমি ডেমো সহ কোডগুলি নিচের লিংকে দিয়ে দিব। যেখানে আদেও এডসেন্স ক্যালকুলেটর স্ক্রিপ্ট দেখতে কেমন এবং তার কার্যকর ক্ষমতা, পাশাপাশি প্রোগ্রামিং কোড গুলো আপনি সংগ্রহ করে নিতে সক্ষম হবেন।

Adsense calculator Demo+Code: Website Page

আমি মূলত ব্লগার ইউজার, ব্লগার ওয়েবসাইটে যেকোনো জায়গায় কোড গুলি কাজ করে থাকে। অন্যান্য প্ল্যাটফর্ম গুলি সম্বন্ধে আমার ধারণা কম যেমন ওয়ার্ডপ্রেস। সুতরাং আমি ব্লগার দিয়ে আপনাদের, ছোট্ট একটি ধারণার জন্য নিজের ওয়েবসাইটে এডসেন্স ক্যালকুলেটর স্ক্রিপ্ট সেটাপ শেখাবো!

Adsense calculator স্ক্রিপ্ট নিজের ওয়েবসাইটে সেটআপ করে উপভোগ

আমি আমার ব্লগার সাইটে ডেমো হিসেবে, প্রোগ্রামিং কোড যেটা google এডসেন্স এর ক্যালকুলেটর স্ক্রিপ্ট ব্যবহার করেছি। অর্থাৎ আমার সাইটে সেটাপ করে এখন আমি সেটা উপভোগ করব, যেন আপনাদের ধারণাটি আরো ক্লিয়ার হয় এই স্ক্রিপ এর উপভোগ কেমন!


প্রত্যেক বক্স পূরণ করলাম এবং, ক্যালকুলেট বাটনে ক্লিক করলাম।


ক্যালকুলেট বাটনে ক্লিক করার পর যে ফলাফলটি উপস্থাপন হলো সেটা দেখুন!

 

 

 

আমার কাছে বেশ ভালোই লেগেছে এই কারণেই শেয়ার করা। আশা করি আপনার কাছেও একটি হলে ভালো লেগেছে। আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই লাইক দিয়ে উৎসাহ বাড়িয়ে দিন! এতক্ষণ সাথে থাকার জন্য সবাইকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ, সবাই ভালো থাকুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন এবং এবং আমাদের ট্রিক বিডি ওয়েবসাইটের সঙ্গে থাকুন!

Exit mobile version