হোয়াটস্যাপ গাইজ,

স্বাগতম জানাচ্ছি আমার আরও একটি নতুন পোস্টে আপনাদের সবাইকে।
আজকের পোস্টে থাকছে টিক টক এর নতুন ফোনের উপর শর্ট রিভিউ, চলুন বেশি কথা না বাড়িয়ে রিভিউটি সম্পূর্ণ করা যাক।

টিকটক ছোট ভিডিও শেয়ারিং প্লাটফর্ম হিসাবে এই মাধ্যমটা ইদানিং বেশ জনপ্রিয় হয়েছে, বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল যে টিকটকের নির্মাতাপ্রতিষ্ঠান বাইটডান্স নতুন স্মার্টফোন আনছে, অবশেষে গত ২ নভেম্বর তারা আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেছে Nut Pro 3 নামে তাদের প্রথম স্মার্টফোন।

স্মার্টফোন প্রতিযোগিতার বাজারে নাম লিখিয়েছে টিকটকের মালিক প্রতিষ্ঠান বাইটডান্স।
তারা উন্মোচন করেছেন তাদের প্রথম স্মার্টফোন, সে প্রতিষ্ঠানটির মালিক তার স্মার্ট ফোন ভিডিও রেকর্ডিং মাধ্যম হবে এটা ধরেই নেওয়া যায়।

সেই অনুমানের সাথে মিল রেখেই দেখা গেছে ডিভাইসটির পিছনে রাখা হয়েছে চারটি ক্যামেরা সেন্সর, এরমধ্যে একটি ৪৮ মেগাপিক্সেল সেন্সর টুয়েল মেগাপিক্সেলের রেম এবং ২৫৬ জিবি স্টোরেজ রয়েছে স্মার্ট ফোনটিতে, আর ডিভাইসটির ব্যাটারি বলা হয়েছে ফোর থাউজেন্ড মিলি অ্যাম্পিয়ার আওয়ার।

Nut Pro 3 স্মার্ট ফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়ালকমের নতুন স্নাপড্রাগণ 855+ প্রসেসর, বাইটডান্সের নতুন এই ডিজাইন টি জিয়ান গপ্র 3 নামে পরিচিত অনেক আগে থেকেই স্মার্টফোন বানিয়ে আসছে স্মার্টএজেন্ট স্মার্টএজেন্ট ব্র্যান্ডের এই নতুন ফোনটি উন্মোচন করেছে চিনা বাইটডান্স।

নতুন এই ডিভাইস টি তে বাইটডান্স ব্রান্ডের ও বেশ কিছু ফিচার যোগ করা হয়েছে।

টিকটকের চাইনিজ ভার্সন টি-ডুয়েএট নামে পরিচিত, নতুন ডিভাইস গ্রাহক লক স্কিনে শুধুমাত্র সোয়াইপ করেই অ্যাপটি অ্যাক্সেস করতে পারবেন বলে জানানো হয়েছে ।

ডিভাইসটির বাজারমূল্য বলা হয়েছে ২৮৯৯ ইয়ুয়ান যা ৪১২ মার্কিন ডলারের সমান।

পোস্টটি করতে সাহায্য করেছে যমুনা টিভি।

Original Samsung EHS64 In Ear Headphone Earphones with Mic & 3 5mm Jack পাচ্ছেন মাত্র ২০০ টাকায়,,,,, যে কোন জেলা থেকে অর্ডার করতে ফোন করুন: ০১৯০৩৩৯৪১৯৮
ফেসবুকে অর্ডার করতে ভিজিট করুন: Facebook\ Imrankhan770

ভাল লাগলে একটি লাইক করতে পারেন আর আপনি যদি এমনই আনকমন এবং ইন্টারেস্টিং পোস্ট পছন্দ করেন তাহলে কমেন্ট বক্সে কমেন্ট করে জানিয়ে দিতে পারেন।
আজকের মতো এই পর্যন্তই সামনে নিশ্চয়ই দেখা হচ্ছে।

3 thoughts on "টিকটকের নতুন স্মার্টফোন Nut Pro 3 আইফোনের ছোট ভাই এর থাকছে শর্ট রিভিউ।"

  1. MD Shakib Hasan MD Shakib Hasan Author says:
    👍👍


Leave a Reply