আসসালামু আলাইকুম।

আপনারা সকলে কেমন আছেন? আশা করি সবাই ভালই আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আর কথা না বাড়িয়ে কাজের কথায় আসি।আজ আমি আপনাদের সাথে শেয়ার করব এমন একটি অ্যাপ যা আপনার সিসি ক্যামেরার কাজ করবে।

অ্যাপটির নাম Background Video Recorder.এই অ্যাপকে আপনি CC ক্যামেরার মত কাজে লাগাতে পারেন।আমি নিজে গোপন কিছু ভিডিও করার জন্য এই অ্যাপটিকে সিসি ক্যামেরার মত ব্যবহার করি। এই অ্যাপটা আমার কাছে ভালো লাগে। আশা করি আপনাদের ও ভাল লাগবে।

তাই আর দেরি না করে এখুনি নামিয়ে নিন।

App Name:Background Video Recorder.

App Size: 3.5 MB.

Download Link: Click Here.

[[link এ গিয়ে free download এ ক্লিক করবেন তারপর coad দিয়ে Download file এ ক্লিক করবেন তারপর Download  এ ক্লিক করবেন ]]

***ব্যবহারের নিয়মাবলী :অ্যাপটির ব্যবহার খুবই সহজ।

screenshot_2016-10-15-09-30-31

ইন্সটল করার পর অ্যাপ টি ওপেন করুন।ওপেন করলে উপরের চিত্রের মত লাল বাটন দেখতে পাবেন।ওই টাতে ক্লিক করলে একটা ভাইব্রেশান হবে তখনই বুঝবেন সিসি ক্যামেরার কাজ শুরু হয়ে গেছে।

এবার কে কি করতেছে সব ভিডিও হবে। আর হ্যাঁ আপনি অন্য কাজও করতে পারবেন কিন্তু রেকর্ড বন্ধ হবে না। কাজ হয়ে গেলে আবার অ্যাপ টাতে ক্লিক করুন বন্ধ হয়ে যাবে। এরপর  গ্যালারীর মধ্যে দেখুন সেভ হয়ে গেছে।এই অ্যাপ এর সবচেয়ে বড় সুবিধা হলো আপনার স্ক্রিন এর আলো বা ডিসপ্লে বন্ধ হয়ে গেলেও ভিডিও চলবে যা অন্য অ্যাপ এ করা যায় না।

এরপরও কোনো সমস্যা হলে জানাবেন।

তাহলে আজকে আর নয়।আজকের মত সকলের কাছ থেকে বিদায় নিচ্ছি।ভুল ত্রুটি হলে ক্ষমা করে দিয়েন ছোটো ভাই হিসেবে। দেখা হবে আগামী টিউনে। ভাল থাকবেন, সুস্থ থাকবেন।

ধন্যবাদ।

5 thoughts on "এবার আর টাকা দিয়ে সিসি ক্যামেরা কিনা লাগবে না। সিসি ক্যামেরার কাজ করুন আপনার Android ফোন দিয়ে আর চোখের অজান্তে ভিডিও করে ফেলুন সবকিছু।(Last update 12 Oct)"

  1. Reja BD Author says:
    যদি কাজ করে তাহলেত ভালই।
    1. Sazzad Hossain Contributor Post Creator says:
      অবশ্যই কাজ করবে রেজা ভাই।আপনি ট্রাই করে দেখতে পারেন।
  2. foisalazam Contributor says:
    koi buy kaj tho hoy na…
    1. Sazzad Hossain Contributor Post Creator says:
      Kaj kore Foisalazam vai.Please try it again.

Leave a Reply