Site icon Trickbd.com

গেম খেলেই টাকা ইনকাম ?|| live payment || (পেমেন্ট এবং গেম সংক্রান্ত তথ্য) [part 4]

আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আপনাদের দোয়ায় আমি অনেক ভালো আছি। আজকে নিয়ে এলাম গেম খেলে টাকা ইনকাম করার পার্ট চার। যারা আগের পার্ট গুলো দেখেন নাই তাদের জন্য নিচের লিংক দিলাম। কারণ আপনি প্রথম পার্টগুলো না পড়লে পরেরগুলো কিছুই বুঝবেন না।

part 1 গেম খেলেই টাকা ইনকাম ? [part 1] (পরিচিতি)

Part 2 গেম খেলেই টাকা ইনকাম ? || Bitcoin food fight || [part 2]

Part 3 গেম খেলেই টাকা ইনকাম ?|| Sweet Bitcoin – Earn Bitcoin! || (আরো থাকছে গেমের লেভেল হ্যাক) [part 3]

 

গেম সংক্রান্ত তথ্য বলতে কিছু নেই। এখানে আপনাদেরকে শুধু দেখাবে যে আপনি কতবার প্লে করলে কত কয়েন পাবেন। আর কত কয়েনে কত টাকা হয়। আর দেখাবো আপনার কত টাকা আছে সেটা বের করার শর্টকাট নিয়ম।

প্রথমের নিচের স্ক্রিনশটটি দেখুন:

এখানে আমার ২ লক্ষ ৭০ হাজার কয়েন আছে। আর ২ লক্ষ ৭০ হাজার কয়েন করতে আমি মোট ৬০ বার গেমটি প্লে করেছি। আমার লাক সবসময় খারাপই থাকে। যদি আপনাদের লাক আমার চেয়ে বেশি হয়, তাহলে আমার চেয়েও কয়েন বেশি হতে পারে। আর যদি আপনার লাক আমার চেয়েও খারাপ হয়, তাহলে আপনার কয় আরো কিছুটা কম হতে পারে। ?

যাই হোক একটু কম বেশি ওটা ব্যাপার না। যদি কমবেশি হয় সেটা অল্প পরিমাণে হয়ে বেশি হয় না।

এখন আমি যে ৬০ বার প্লে করার পর যত পয়েন্ট পেয়েছি সেটা বাংলাদেশের কত টাকা? এটা আপনাদের সবারই জানা ইচ্ছা আছে। এখানে আমি ৬০ বার ল্পে করে যতো টাকা পেয়েছি সেটা হচ্ছে ৪.২০ টাকা। টাকার মানটা আপনাদের কাছে কম লাগতে পারে। কিন্তু কোন গেম আপনাকে ভয়ে ভয়ে টাকা দেবে না।

আমি আপনাদের সামনে শুধু সাধারণ হিসাবটা দিলাম। আপনি দিনে গেমটা কতবার খেলতে পারবেন? মাসে কতবার পাবেন? এরকম হিসাব আমি দেইনি। কারণ দিনরাত সারা দিন যে গেম খেলতে হবে এমন নয়। যখন মন চায় তখন একটু ঢুকে খেলবেন, আর যখন চাবেনা বের হয়ে যাবেন।

 

আপনার কাছে কত টাকা আছে, সেটা দেখার শর্টকাট নিয়ম‌ :

 

আপনার যত কয়েন আছে সেখান থেকে টাকা বের করতে গেলে, আপনার অনেক মাথা ঘামাতে হবে। এজন্য আমি আপনাকে শর্টকাট নিয়ম দেখিয়ে দিচ্ছি যাতে কোন মাথা ঘামানো না লাগে।

প্রথমে নিজের স্ক্রিনশট দেখুন, এখানে আমার কয়েন আছে ৫ লক্ষ।

এখন দেখুন আপনারা কি করবেন। প্রথমে ক্যাশ আউটের টিপ দেন। তারপরে বিটকয়েন সিলেক্ট করুন। সিলেক্ট করার পর দেখুন আপনার কত বিটকয়েন দেখাচ্ছে….

 

এবার যত বিটকয়েনের কাছে সেটা গুগলে লিখে সমান সমান বিডিটি লিখে সার্চ দিন। যেমন আমি দিচ্ছি।

“0.00000503 BTC = BDT ” দেখুন আমার এখানে দশ টাকার শো করতেছে।

তাহলে চলুন এবার উইথড্রোতে যাওয়া যাক।

 

এই গেম গুলো কয়েনবেস এর মাধ্যমে টাকা দেয়।প্রথমে আপনাকে একটি কয়েনবেস একাউন্ট খুলতে হবে। আমি এখানে আপনাকে কয়েনবেস একাউন্ট খোলার নিয়ম দেখাবো না। কারণ এটা নিয়ে trickb তে অনেক পোস্ট আছে। নিচে একটি পোষ্ট লিংক দিচ্ছি সেটা দেখে খুলে নিন।

“কিভাবে একটি কয়েনব্যাস একাউন্ট খুলবেন ? ( প্রফেশনাল ভাবে এয়ায়ড্রপ শিখুন | পার্ট-২.১ |)

আমি আপনাকে সাজেস্ট করবো যেটা দিয়ে গেম খেলতেছেন ওই মেইল দিয়ে খুলুন। তাহলে কোনো সমস্যা হবে না। তাহলে চলেন এবার উইথড্র দেই। দেখা যাক কতক্ষনে পেমেন্ট দেয়। এখন আবার আগের নিয়মে ক্যাশ আউট এ ঢুকুন। তারপর বিটকয়েন সিলেক্ট করুন। বিটকয়েন সিলেক্ট করার পর “I have a coinbase account” এখানে ক্লিক করুন। তারপর যে gmail দিয়ে কয়েনবেস অ্যাকাউন্টটি খুললেন, সেটা দিয়ে দিন।

তারপর দেখেন ওই জিমেইলে একটা কোড যাবে। তারপর সেই code টা সঠিকভাবে বসিয়ে দিন। বসিয়ে দেওয়ার পরে ওকে ক্লিক করুন।

 

দেখুন তারা ২৪ ঘন্টা অপেক্ষা করতে বলেছে।

কিন্তু যদি তারা ২৪ ঘণ্টায় পেমেন্ট করে তাহলে আমি লাইভ করলাম কেন? লাইভ মানে তো সরাসরি নিয়ে দেখাবো তাই না? হ্যাঁ আমি সরাসরি নিয়ে দেখাচ্ছি আপনাদেরকে। আমরা কিছুক্ষণ অপেক্ষা করি। তারা সাধারণত তিন থেকে পাঁচ মিনিটের ভেতরে পেমেন্ট দিয়ে থাকি। দেখুন নিচে আমি 2 মিনিটে পেমেন্ট পেলাম।

উইথড্রো টাইম : ৯:৫৯

 

উইথড্রো কমপ্লিট এবং টাইম :

তাহলে বন্ধুরা আজকে এ পর্যন্তই। দেখা হবে পরবর্তী পার্টতে। যারা কয়েনবেস থেকে বিকাশে টাকা নিতে পারেন না, সেটা নিয়ে ট্রিক বিডিতে পোস্ট আছে। অথবা ইউটিউবে গিয়ে দেখতে পারেন। যদি আপনারা চান তাহলে আমি করতে পারি।

 


 

 

 

 

 

 

 

 

 

 

 

Exit mobile version