অনেক আগেই হয়ত জেনে গেছেন যে, এই মাসের ৬ তারিখ ভারতের বাজার আসছে রিয়েলমি ৬ সিরিজের দুই বন্ধু। এক বন্ধুর নাম Realme 6 আরেক টির নাম হবে Realme 6 Pro। ভারতে আসছে মানে বাংলাদেশের বাজারে কবে আসবে তা অফিশিয়ালি ভাবে রিয়েলমি বাংলাদেশের পক্ষ্য থেকে কিছু বলা হয়নি। তবে ভারতের বাজারে আসছে ৬ তারিখ এটা নিশ্চিত। বাংলাদেশে অফিশিয়ালি এতো তাড়াতাড়ি না আসলেও আনঅফিসিয়ালি চলতি মার্চ মাসের শেষ হতে হতেই বাজারে এসে যাবে এটা দরে নেওয়া যেতে পারে।

realme 6 & 6pro

বাজারে এছাড়ার আগের রিয়েলমি কোম্পানি তাদের এই দুটি স্মার্টফোনের কিছু গুরুত্বপূর্ণ তথ্য ও ছবি প্রকাশ করেছে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে। রিয়েলমি ৬ থাকবে ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা সেটআপ যা দিয়ে ২০x জুম করে ছবি তুলা যাবে। ৯০Hz রিফেস রেটের ফুল এইচডি প্লাস রেজুলেশনের ডিসপ্লে থাকছে। আরও থাকছে ৩০ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা।

realme 6 & 6pro

যদিও আগের রিয়েলমি ৫ ও ৫ প্রো (Realme 5 & 5 Pro) তে ছিল ওয়াটার ড্রপ নচ কাট-আউট ডিসপ্লে। তবে এবারের রিয়েলমি ৬ লাইন-আপের দু বন্ধুর সাঁজ থাকছে একটু অন্য রকম যেমন এখানে নচের বদলে পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে। Realme 6 এ পাঞ্চ-হোল ডিসপ্লের মধ্যে থাকবে একটি ক্যামেরা আর 6 Pro তে থাকবে দুটি ক্যামেরা যার একটি আল্ট্রাওয়াইড মোডের ছবি তুলার ক্যামেরা।  এই পাঞ্চ-হোল ডিসপ্লের একদম উপর দিকে থাকবে ইয়ার পিস ফোনে কথা বলার জন্য, এ জিনিসটা দেখতে অনেকটা Xiaomi Poco X2 এর মতো লাগছে।

realme 6 & 6pro

অন্যদিকে  এই দুই ফোনের সাথে আসছে রিয়েলমি Fitness Band। যাতে কালার ডিসপ্লে, হার্ড রেট সেন্সর ও ইউএসবি কানেক্টর থাকবে। থাকবে কিছু যেমন স্টেপ কাউন্টিং, ক্যালরি বার্ন, স্লিপিং ট্র্যাকিং, স্যানিটারি রিমাইন্ডার মতো ফিউচার সমূহ। তবে এর দাম সম্পর্কে রিয়েলমি কিছু বলেনি।

realme smart fitness band

এদিকে এই মুহূর্তে এই দু রিয়েলমি মাস্টারের দাম বলা যাচ্ছে না। যেহেতু অফিসিয়ালি এর দাম ঘোষণা করা হয়নি এ এপর্যন্ত।  অফিসিয়ালি দাম ঘোষণার পর পরই আমাদের ওয়েবসাইট থেকে জেনে নিতে পারবেন। এছাড়াও আমাদের ফেসবুক পেইজে দাম উল্লেখ করে পুষ্ট করা হবে। 

5 thoughts on "Realme 6 & 6 Pro বাজারে আসছে এই মাসেই সাথে থাকবে রিয়েল ব্যান্ড ঘড়ি"

  1. Forhad Rahman Author says:
    Hope your BDTechX will be seen in G Search result while searching for a device spec. All the Best 🙂 <3
    1. Oliur Rahman Author Post Creator says:
      দোয়া কইরেন ভাই। আশা করি হয়তো দেখতে পাবেন, যদি আল্লাহ সহায় হোন। ❤️???
    2. Forhad Rahman Author says:
      Insha-Allah ^_^
    1. Oliur Rahman Author Post Creator says:
      ধন্যবাদ মূল্যবান মতামত প্রদানের জন্য

Leave a Reply