Oppo F21 Pro Officially Launches in Pakistan; Now Available for Pre-orders  Nationwide - WhatMobile news

সনি আইএমএক্স ৭০৯ সেলফি সেন্সরসুবিধার এফ২১ প্রো মডেলের স্মার্টফোন তৈরি করেছে অপো। দেশে তৈরি এফ সিরিজের নতুন স্মার্টফোনটির মাইক্রো লেন্স ক্যামেরায় ৩০ এক্স ম্যাগনিফিকেশন–সুবিধা থাকায় নিখুঁত ছবি ও ভিডিও ধারণ করা যায়। কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬ এনএম অক্টাকোর প্রসেসরে চলা স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে ৮ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট রম।

 

৬.৪ ইঞ্চি পর্দার অ্যামোলেড ডিসপ্লে প্রযুক্তির স্মার্টফোনটির সামনে ৩২ এবং পেছনে ৬৪, ২ ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। সাড়ে চার হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিসুবিধার স্মার্টফোনটিতে সুপার চার্জ প্রযুক্তি থাকায় দ্রুত চার্জ করা যায়।

Oppo F21 Pro Unboxing, First Look & Review !! Oppo F21 Pro Price,  Specifications & Many More ! - YouTube

গতকাল রোববার ঢাকার একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে স্মার্টফোনটি উন্মোচন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার। উপস্থিত ছিলেন অপো বাংলাদেশের অনুমোদিত প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা ড্যামন ইয়াং।

OPPO F21 Pro Series Roundup - Specifications, Price, Color Options, and  More - Gizmochina

১৮ এপ্রিল থেকে দেশের বাজারে পাওয়া যাবে অপো এফ২১ প্রো। তবে আগ্রহী ক্রেতারা আজ সোমবার থেকেই স্মার্টফোনটি কেনার জন্য অগ্রিম নিবন্ধন করতে পারবেন। স্মার্টফোনটি কিনতে গুনতে হবে ২৭ হাজার ৯৯০ টাকা।

Leave a Reply