কেমন আছেন সবাই? নিশ্চই ভালো আছেন। আমারও এটাই চাওয়া যে আপনারা ভালো থাকবেন। এই প্রযুক্তির প্লাটফর্মে কি কেউ খারাপ থাকতে পারে? এখানে ঘুরা ঘুরি করলেই প্রযুক্তি বিষয়ে নানা জ্ঞান অর্জন করা যায়। আমার জ্ঞান তেমন ভালো না হলেও চেষ্টা করি আপনাদের সাথে ভালো কিছু শেয়ার করার। তবে আপনাদেরকে আবারও এই প্রযুক্তির প্লাটফর্মে স্বাগতম জানাচ্ছি। আর বেশি কথা বলবনা চলুন কাজের কথায় আসি।

আজ আমি আপনাদের যে এপটি দিতে যাচ্ছি এটার কাজ দেখে আপনি অবাক হয়ে যাবেন। এই এপটি আপনাকে এটা বলে দেবে যে কত বয়সে আপনার চেয়ারা কেমন দেখাবে। তাহলে বুঝতেই পারছেন এটা কত মজার এপ।

এই এপটি দিয়ে কাজ করতে হলে আপনাকে যা যা করতে হবে।
প্রথমে এপটি ডাউনলোড করে ইনষ্টল করুন। তারপর এপটিতে প্রবেশ করুন। তারপর ক্যামেরা বা গেলারি থেকে ছবি নির্বাচন করুন। তারপর আপনার বয়স নির্বাচন করুন। তারপর যে ছবিটি দেখাবে তা সেভ করুন।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name: Make Me Old-Face Changer.Apk

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:Make Me Old-Face Changer

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

Leave a Reply