সবাই কেমন আছেন, আশা করি ভাল কারন ট্রিকবিডি তে থাকলে খারাপ থাকার কথা না।
.
আমরা আজকাল সবাই ছোট বড় এন্ড্রয়েড ফোন ব্যবহার করি। এজন্য সবাই অনেক এপস Installed দিয়ে থাকি। কিন্তু আমরা আমাদের এন্ড্রয়েড ফোন ব্যবহার করার সময়ে একই Apps ২ বার Installed দিতে পারি না। দিতে গেলে আগের টা রিমুভ হয়ে যায়। যেমন : Opera একটা Installed দিলাম এখন আবার যদি সেটা Installed দিতে যাই তাহলে তা হবে না।আজ আমি দেখাবো কিভাবে একই Apps একাধিক বার Installed করা যায়।
.
আজ যে কাজটা শিখাবো সেটার নাম হল Android App Clone
.
তাহলে কাজ শুরু করা যাক : প্রথমে নিচের লিন্ক থেকে ফাইলটা ডাউনলোড করুন
.
লিন্ক : Android App Clone By Shoyeb

এটা জিপ করা আছে একং Password দেয়া আছে

Password : CyberShoyeb

এবার জিপটা খুলুন এবং দেখবেন ২টা App আছে এটার মধ্যে। ওখান থেকে ApkEditor V.1.70.apk এটা প্রথম Installed দিন তারপর ওপেন করুন। ওপেন করে মিনিমাজ করে রাখুন এবার ২ নাম্বার App টা Installed দিন Apk patch.apkpk এটা দিন এবার Open করুন এবার আপনার কাজ শেষ।

এবার আপনি যে App টা কোলন করতে চান সেটার ওপর টিপে ধরে রাখুন দেখুন নিচে লেখা আসসে Clone এবার কোলন করুন। এবং একই এপস যত খুশি ব্যবহার করুন।
.
আমি সোয়েব আমায় হয়তো অনেকে চিনেন আমি এর আগে Symbian এর টিউটোরিয়াল দিতাম এখন থেকে এন্ড্রয়েড এর পালা।আপনাদের উৎসাহতে আরো নতুন কিছু দেবার চেস্টা করব।
.
নোট : এটা করতে ফোন রুট লাগে না।
.
____ আমি যানি অনেক চোর আছে আমার এই পোস্ট কপি করবেন, করেন সমস্যার কোন কারন নাই কিন্তু পোস্টে আমার নামটা যেন পাই। এবং ট্রিকবিডি এর গুরুপে BD Net Hacker এ এটা কেউ পোস্ট করবেন না। কারন আমি গুরুপে ৪/৫ দিনের মধ্যে পোস্ট করব।
.
আমার একটা Fb Group আসে কেউ জয়েন হলে হতে পারেন আশা করি নতুন কিছু শিখতে পারবেন

Tech Master’s BD : Fb Group link

________ ধন্যবাদ, সববাই ভালো থাকবেন

One thought on "[Tutorial]Symbian এর মত এবার Android এ যেকোন এপস অসংখ্য বার Installed দিন কোন রকম জামেলা ছাড়া।"

  1. Shoyeb Islam Shoyeb Islam Author Post Creator says:
    🙂


Leave a Reply